scorecardresearch
 

Bhaswar Chatterjee: প্রাক্তন স্ত্রী'র বাড়িতে জাঁকজমকপূর্ণ লক্ষ্মীপুজো, নিজের বাড়িতে একাই আল্পনা দিচ্ছেন ভাস্বর

Bhaswar Chatterjee: অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের সঙ্গে উত্তম কুমারের পরিবারের একটা নিবিড় যোগ ছিল। উত্তম কুমারের বড় নাতনি নবমিতার সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের। কিন্তু সেই বিয়ে টেকেনি। ডিভোর্স হয়ে যায় তাঁদের। শনিবার লক্ষ্মীপুজোর দিন উত্তম কুমারের বাড়িতে যেখানে বড় করে লক্ষ্মীপুজোর আয়োজন করা হয়, সেখানে নিজের বাড়িতে কোজাগরী লক্ষ্মীপুজোর আয়োজন নিজেই করলেন অভিনেতা।

Advertisement
ভাস্বর চট্টোপাধ্যায় ভাস্বর চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের সঙ্গে উত্তম কুমারের পরিবারের একটা নিবিড় যোগ ছিল। উত্তম কুমারের বড় নাতনি নবমিতার সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের।

অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের সঙ্গে উত্তম কুমারের পরিবারের একটা নিবিড় যোগ ছিল। উত্তম কুমারের বড় নাতনি নবমিতার সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের। কিন্তু সেই বিয়ে টেকেনি। ডিভোর্স হয়ে যায় তাঁদের। শনিবার লক্ষ্মীপুজোর দিন উত্তম কুমারের বাড়িতে যেখানে বড় করে লক্ষ্মীপুজোর আয়োজন করা হয়, সেখানে নিজের বাড়িতে কোজাগরী লক্ষ্মীপুজোর আয়োজন নিজেই করলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাগ করে নেন তিনি। 

ভিডিওতে দেখা গিয়েছে মা লক্ষ্মীকে সাজানো থেকে নৈবেদ্য, ভোগের আয়োজন এমনকী আল্পনাও দিচ্ছেন অভিনেতা নিজেই। খিচুড়ি ভোগের সঙ্গে পাঁচ ধরনের ভাজা সাজিয়ে মাকে নিবেদন করেন অভিনেতা। কোনও মহিলা ছাড়াই ভাস্বরের মা লক্ষ্মীর আরাধনার তোড়জোড় করা দেখে নেটিজেনরা আপ্লুত। এই ভিডিও পোস্ট করে ভাস্বর ক্যাপশনে লিখেছেন, জয় মহালক্ষ্মী মা। আমার বাড়ির লক্ষ্মীপুজো। অভিনেতার বাড়ির পুজো খুব সকালেই হয়ে গিয়েছে। ভিডিওতে অভিনেতাকে নিষ্ঠাসহকারে প্রণাম করতেও দেখা গিয়েছে। 

প্রসঙ্গত, ভাস্বরের প্রাক্তন স্ত্রী নবমিতা উত্তম কুমারের পরিবারের। আর তাই সেখানে বিশাল বড় করেই লক্ষ্মীপুজো হয়ে থাকে। ২০১৪ সালে নবমিতা-ভাস্বরের বিয়ে হয় কিন্তু ২০১৯ সালেই সেই বিয়ে ভেঙে যায়। স্বামী-স্ত্রী হিসেবে তিক্ত সম্পর্কে থাকা নয়, বরং বন্ধু হিসাবে ভালো থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। যদিও ভাস্বরের এটা দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। 

Advertisement

বিবাহ বিচ্ছেদের যন্ত্রণা ভুলে নিজের মতো করে জীবনটা গুছিয়ে নিয়েছেন অভিনেতা। ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় পার করে ফেলা ভাস্বর এখন আর অভিনয়ের মধ্য়ে আটকে নেই, লেখালেখির কাজে মন দিয়েছেন। কলকাতার বাইরে আজকাল তাঁর আরও একটা আস্তানা রয়েছে কাশ্মীর। সময় পেলেই ভূ-স্বর্গে ছোটেন অভিনেতা। তবে নবমিতার সঙ্গে সম্পর্ক বেশ ভালো তাঁর। গৌরব-দেবলীনার বিয়েতেও ভাস্বর এসেছিলেন। ছবি তুলেছেন নবমিতার সঙ্গেও। হয়ত ভবানীপুরের বাড়ির লক্ষ্মীপুজোতেও যাবেন। তবে আপাতত নিজের বাড়ির লক্ষ্মীপুজোয় মনোযোগ অভিনেতার। 

আরও পড়ুন

Advertisement