scorecardresearch
 

Biswanath Basu: 'খিদে পেয়েছে', নেপালি দোকানে বাঙালি ব্রেকফাস্ট বিশ্বনাথের, VIDEO

Biswanath Basu: অভিনেতা বিশ্বনাথ বসু চিরকালই খাদ্য রসিক। খেতে ভালোবাসেন যে অভিনেতা সেটা বরাবরই তিনি একাধিক সাক্ষাৎকারে বলে এসেছেন। অভিনয়ের পাশাপাশি বিশ্বনাথ বসুকে এখন রিয়্যালিটি শো-তেও দেখা যাচ্ছে। আর সেই রিয়্যালিটি শোয়ের টানেই বাংলা-ভূটান সীমান্তের একটি ছোট্ট গ্রামে যাচ্ছেন অভিনেতা।

Advertisement
বিশ্বনাথ বসু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বিশ্বনাথ বসু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অভিনেতা বিশ্বনাথ বসু চিরকালই খাদ্য রসিক।

অভিনেতা বিশ্বনাথ বসু চিরকালই খাদ্য রসিক। খেতে ভালোবাসেন যে অভিনেতা সেটা বরাবরই তিনি একাধিক সাক্ষাৎকারে বলে এসেছেন। অভিনয়ের পাশাপাশি বিশ্বনাথ বসুকে এখন রিয়্যালিটি শো-তেও দেখা যাচ্ছে। আর সেই রিয়্যালিটি শোয়ের টানেই বাংলা-ভূটান সীমান্তের একটি ছোট্ট গ্রামে যাচ্ছেন অভিনেতা। শহরের ভ্যাপসা গরম থেকে বেরিয়ে একটু আরামদায়ক প্রকৃতিতে এসে নেপালি দোকানে ঢুকে একেবারে বাঙালি ব্রেকফাস্ট সারলেন তিনি। আর সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। 

শিলিগুড়ি থেকে ৪২ কিমি দূরে, বাংলা-ভূটান সীমান্তে এই সামসিং। সবুজে ঘেরা এই গ্রামে মূলত চা ও কমলালেবুর চাষ হয়ে থাকে। চারদিকে তাকালেই সবুজের সমারোহ। আর সেই সামসিং-এর পথেই অভিনেতা বিশ্বনাথ বসু। তিনি রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের জন্য এখানে এসেছেন। আর সাংসিং যাওয়ার আগে রাস্তার ধারে নেপালি দোকানে বসে পরোটা ও ঘুগনি খেলেন, সঙ্গে ছিল কাঁচা পেঁয়াজ। রাস্তার ধারে একটা নেপালী দোকানের রান্নাবান্না থেকে সামনে বসে খাওয়া সবের স্বল্প ঝলক লেন্সবন্দি করেছেন বিশ্বনাথ। ছোট এই ভিডিও শেয়ার করে বিশ্বনাথ লিখেছেন, সীমাহীন দিগন্তের গল্প। 

তবে নেপালি দোকানে যে পরোটা-ঘুগনি পাবেন, সেটা মনে হয় আশা করেননি অভিনেতা। আর সেই কারণেই তিনি এই ভিডিওটি বেশি করে করেছেন। মাঝে মাঝেই বিশ্বনাথকে দেখা যায় এই রিয়্যালিটি শোয়ের জন্য রাজ্যের একাধিক জায়গায় যেতে। অভিনয়ের পাশাপাশি রিয়্যালিটি শোতে সঞ্চালনার কাজও করছেন অভিনেতা। অপরাজিতা আঢ্য ও বিশ্বনাথ বসু মিলে এই রিয়্যালিটি শো করছেন। 

আরও পড়ুন

কিছুদিন আগে ডুয়ার্সেও গিয়েছিলেন অভিনেতা। আর সেখানে গিয়ে জনপ্রিয় মঞ্জু লামার মোমোর দোকানে মোমো খান অভিনেতা। প্রসঙ্গত, প্রায় বছরখানেক আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডুয়ার্স সফরে এসে মঞ্জু লামার মোমোর দোকানে নিজের হাতে মোমো বানিয়েছিলেন। চালসা-মেটেলি রাজ্য সড়কের পাদ্রি কুঠি সংলগ্ন এলাকায় রয়েছে এই দোকানটি। তারপর থেকে সেই দোকান যথেষ্ট জনপ্রিয়তা পায়। বিশ্বনাথ সেখানে মোমো খাওয়ার পাশাপাশি বানালেনও। মঞ্জু লামার পরিবারের সদস্যদের সঙ্গে নেপালি গানের তালে রীতিমতো নাচতে দেখা যায় বিশ্বনাথকে। 

Advertisement

Advertisement