scorecardresearch
 

Jeetu Kamal: সোহম-অপূর্বদের নিয়ে ইগোতে ভুগছেন জিতু? 'M 16' থেকে সরায় গুঞ্জন টলিউডে

Jeetu Kamal: বছরটা জিতু কমলের জন্য মোটেও শুভ হল না। ব্যক্তিগত বিষয় নিয়ে তো ঘেঁটে আছেই অভিনেতা এবার পেশাগত দিক থেকেও মুষড়ে পড়েছেন তিনি। জিতের সঙ্গে মানুষ ছবিতে অভিনেতাকে একেবারে অন্য চরিত্রে দেখা যাওয়ার পর জিতু সকলের সামনে হাজির হয়েছিলেন তাঁর পরবর্তী ছবি ‘এম ১৬’-নিয়ে।

Advertisement
জিতু কমল জিতু কমল
হাইলাইটস
  • বছরটা জিতু কমলের জন্য মোটেও শুভ হল না। ব্যক্তিগত বিষয় নিয়ে তো ঘেঁটে আছেই অভিনেতা এবার পেশাগত দিক থেকেও মুষড়ে পড়েছেন তিনি

বছরটা জিতু কমলের জন্য মোটেও শুভ হল না। ব্যক্তিগত বিষয় নিয়ে তো ঘেঁটে আছেই অভিনেতা এবার পেশাগত দিক থেকেও মুষড়ে পড়েছেন তিনি। জিতের সঙ্গে মানুষ ছবিতে অভিনেতাকে একেবারে অন্য চরিত্রে দেখা যাওয়ার পর জিতু সকলের সামনে হাজির হয়েছিলেন তাঁর পরবর্তী ছবি ‘এম ১৬’-নিয়ে। এমএন রাজ পরিচালিত এই ছবির ঘোষণা জিতু নিজেই করেছিলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। কিন্তু ভোল বদল। সোমবার অভিনেতা আচমকাই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেন যে তিনি আর কোনওভাবেই এম ১৬-এর সঙ্গে যুক্ত নন। যদিও জিতুর এই সিনেমার সঙ্গে যুক্ত না থাকার কারণ নিয়ে মুখ খোলেনি প্রযোজক সংস্থা নেক্সজেন ভেঞ্চার্স। যদিও টলিপাড়ায় শোনা যাচ্ছে অন্য গল্প। 

এই সিনেমায় সোহম চক্রবর্তী ও বাংলাদেশের জনপ্রিয় নায়ক অপূর্ব রয়েছেন। আর সেই কারণেই নাকি জিতু কমল নিরাপত্তাহীনতায় ভুগছেন আর তাই এই ছবি থেকে সটান সরে দাঁড়ালেন তিনি। যদিও ইন্ডাস্ট্রিতে এই প্রযোজনা সংস্থার খুব যে একটা সুনাম রয়েছে এমনটা নয়। তাহলে আসল সত্যিটা কী? এক সংবাদমাধ্যমকে জিতু জানিয়েছেন যে তিনি কোনওদিনই এই প্রজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন না। প্রযোজনা সংস্থা নাকি অভিনেতার অনুমতি ছাড়াই তাঁর মুখ ব্যবহার করেছে। পোস্টারে যেটা দেখা যাচ্ছে তার শ্যুটই নাকি করেননি জিতু। শুধু অভিনেতার মুখটা ব্যবহার করা হয়েছে। জিতুর সঙ্গে প্রযোজনা সংস্থার এই ছবি নিয়ে কোনও চুক্তি হয়নি। জিতু আরও জানান যে তাঁর সরে আসার আরও একটি কারণ হল শ্যুটিংয়ের তারিখ শুধু বদল করে যাচ্ছিল প্রযোজনা সংস্থা আর ছবির চিত্রনাট্যেও সেরকম জোর নেই। তাই সরে আসার সিদ্ধান্ত নেন জিতু। এখানে আর অন্য কোনও কারণ নেই বলেই জানিয়েছেন তিনি। 

অপরদিকে, প্রযোজনা সংস্থা জানিয়েছেন যে এই ছবিতে জিতু, সোহম বা অপূর্ব কেউই নাকি অভিনয় করছেন না। একেবারে নতুন আনকোরা মুখদের নিয়ে এই ছবির কাজ শুরু হবে, যা আগামী ইদে মুক্তি পাওয়ার কথা চলছে। ২৭ ডিসেম্বর থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে।

আরও পড়ুন

Advertisement

তবে এটা প্রথম নয়, এর আগে এই প্রযোজনা সংস্থার সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরাও। যদি এই ছবি মুক্তি পায়, তা হলে অঙ্কুশের প্রথম প্রযোজিত ছবি ‘মির্জা’র সঙ্গেই প্রতিযোগিতা করবে ‘এম ১৬’।

  

Advertisement