scorecardresearch
 

New Bengali Movie: প্রথমবার প্লে-ব্যাকে লাবণী, সঙ্গ দেবেন খরাজ, আসছে 'নস্যির কৌটো'

New Bengali Movie: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরাই রয়েছেন যাঁরা অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালই গাইতে পারেন। টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীদেরই দেখা গিয়েছে নিজেদের ছবিতে গান গাইতে। এই প্রথমবার কোনও সিনেমায় প্লে-ব্যাক করতে দেখা যাবে লাবণী সরকারকে।

Advertisement
প্রথমবার গান গাইবেন লাবণী সরকার প্রথমবার গান গাইবেন লাবণী সরকার
হাইলাইটস
  • এই প্রথমবার কোনও সিনেমায় প্লে-ব্যাক করতে দেখা যাবে লাবণী সরকারকে।
  • লাবণী ছাড়াও দীর্ঘদিন পরে বড়পর্দায় প্লে-ব্যাকে ফিরছেন খরাজ মুখোপাধ্যায়।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরাই রয়েছেন যাঁরা অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালই গাইতে পারেন। টলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীদেরই দেখা গিয়েছে নিজেদের ছবিতে গান গাইতে। এই প্রথমবার কোনও সিনেমায় প্লে-ব্যাক করতে দেখা যাবে লাবণী সরকারকে। লাবণী ছাড়াও দীর্ঘদিন পরে বড়পর্দায় প্লে-ব্যাকে ফিরছেন খরাজ মুখোপাধ্যায়। নেক্সট আইডিইয়েশন এন্টারটেনমেন্ট ও এস জি এস এন্টারটেনমেন্ট প্রযোজিত নতুন ছবি 'নস্যির কৌটো'-তে অভিনয়ের সঙ্গে সঙ্গে শোনা যাবে এই দুই অভিনেতা অভিনেত্রীর গানও।

একেবারে হাস্যরসে ভরপুর এই ছবিটি পরিচালনা করেছেন রাজীব ঘোষ। ছবির গল্প অনুযায়ী, কলকাতায় এম এন সি তে চাকরি করে সৌকর্য। নিজের কাকার ২৩ নম্বর বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য গ্রামের বাড়ি ফিরেছে সে। সেখানেই ঠাকুমার থেকে সে সন্ধান পায়, তার প্রয়াত দাদুর একটি নস্যির কৌটোর। সেই কৌটো হাতে আসার থেকেই শুরু হয় গন্ডগোল। নস্যির কৌটো ঘিরে ঘটে নানান মজার ঘটনা।  কিন্তু কি হয় তারপর? ম্যাজিক নস্যির প্রভাব থেকে কতদূর গড়ায় ঘটনাপ্রবাহ, সেই গল্পই শোনাবে নতুন এই ছবি। 

এই ছবির পরিচালক রাজীব ঘোষ জানিয়েছেন যে একেবারে সপরিবারে দেখার মতো এই সিনেমা। পারিবারিক ছবি এটি। দর্শকেরা উপভোগ করে এই সিনেমা দেখতে পারবেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিষেক সিং, লাবণী সরকার, বিশ্বনাথ বসু, ও রূপসা মুখোপাধ্যায়। তবে ছবির ইউএসপি হিসাবে অবশ্যই লাবণী সরকার ও খরাজ মুখোপাধ্যায়ের গানকে ধরা হয়েছে। খরাজকে এর আগেও গান গাইতে দেখা গিয়েছে। তাঁর গানের গলা বেশ ভাল। তবে এই প্রথমবার লাবণীর সুরেলা গলা শুনবেন দর্শক। 

আরও পড়ুন

Advertisement

সম্প্রতি এই ছবির অভিনেতাদের ফাস্ট লুক প্রকাশ্যে এসেছে। সেখানে বেশ আধুনিক বেশে দেখা গিয়েছে রূপসাকে। টোপর হাতে, বেশ আকর্ষণীয় লুকে ধরা দিয়েছেন বিশ্বনাথও। এই ছবিতে অভিষেকের চরিত্রের বিভিন্ন বয়সের লুক রয়েছে। তার কারণ অবশ্য লুকিয়ে ছবির গল্পে। এখনও প্রকাশ্যে আসেনি ছবি মুক্তির তারিখ।                                   

Advertisement