scorecardresearch
 

Monami Ghosh: চেক শর্টস আর নীল ক্যামিও, আইসক্রিম হাতে মনামী, গরমে ছ্যাঁকা খেল নেট দুনিয়া

Monami Ghosh: টলিপাড়া তথা টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত এক নাম মনামী ঘোষ। নিজের অভিনয় ক্ষমতা দিয়ে টলিউডে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তবে মনামীর অভিনয়ের চেয়েও তিনি বেশি জনপ্রিয় তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য। বরাবরই বিন্দাস মনামী। কখনও ‘টাপা টিনি’র ছন্দে নেচে মন জয় করে নেন, কখনও আবার মৌ বউদি হয়ে মোহাচ্ছন্ন করে দেন।

Advertisement
মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিপাড়া তথা টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত এক নাম মনামী ঘোষ।

টলিপাড়া তথা টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত এক নাম মনামী ঘোষ। নিজের অভিনয় ক্ষমতা দিয়ে টলিউডে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তবে মনামীর অভিনয়ের চেয়েও তিনি বেশি জনপ্রিয় তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য। বরাবরই বিন্দাস মনামী। কখনও ‘টাপা টিনি’র ছন্দে নেচে মন জয় করে নেন, কখনও আবার মৌ বউদি হয়ে মোহাচ্ছন্ন করে দেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সম্প্রতি মনামী জানালেন এই তীব্র তাপপ্রবাহে তিনি আসলে কী করছেন। 

সম্প্রতি মনামী সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁর বোল্ড লুকস নেট দুনিয়ার পারদ চড়িয়েছে। মনামী পরেছেন চেক শর্টস ও নীল রঙের ক্যামিও। ক্যামিওর ভেতর থেকে উঁকি মারছে অন্তর্বাস, চুল খোলা, চোখে কালো ফ্রেমের চশমা। তবে সবচেয়ে যেটা নজর কেড়েছে তা হল মনামীর হাতে ধরা অরেঞ্জ ফ্লেভারের কাঠি আইসক্রিম। যেটা মনামী এই গরমে দারুণ উপভোগ করছেন। এই ছবি পোস্ট করে মনামী ক্যাপশনে লেখেন, 'মা না না আমি কোনও সমুদ্রের ধারে নেই তাও আবার এই তীব্র তাবপ্রবাহে, পাগল নাকি। আমি বাড়িতেই আছি আর আমার আইসক্রিম খাচ্ছি।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

 

আরও পড়ুন

নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মনামী। শাড়ি হোক বা বিকিনি, সবেতেই ফাটাফাটি লাগে অভিনেত্রীকে। মনামীর স্টাইল স্টেটমেন্ট বরাবরই অন্যদের থেকে আলাদা। কিছুদিন আগেই মনামী এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নকশী কাঁথার গাউন পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর কাজও চালিয়ে যাচ্ছেন সমানতালে। এত কিছুর মাঝে যেটুকু সময় নিজের জন্য পান, তল্পিতল্পা গুটিয়ে নিয়ে বেরিয়ে পড়েন। নানা জায়গায় ঘুরে বেড়ান। সেই ছবি আর ভিডিও শেয়ার করেন সোশাল মিডিয়ায়।

Advertisement

টেলিভিশন থেকে কেরিয়ার শুরু করেন মনামী। বড়পর্দাতেও সমানতালে কাজ করেছেন তিনি। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় কিংবদন্তি পরিচালক মৃণাল সেনকে শ্রদ্ধা জানিয়ে ‘পদাতিক’ সিনেমায় মনামীকে দেখা গিয়েছে। ছবিতে মৃণাল সেনের ভূমিকায় বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। আর মনামী অভিনয় করেছেন মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। বেলাশুরু ও বেলাশেষে ছবিতেও মনামীকে দেখা গিয়েছিল অভিনয় করতে। 

Advertisement