scorecardresearch
 

Parambrata Chatterjee Marriage: আজ পরমব্রতর বিয়ে, বধূ অনুপমের প্রাক্তন স্ত্রী, হইচই টলিউডে

Parambrata Chatterjee Marriage: টলিউডের মোস্ট হ্যান্ডসম ব্যাচেলর অভিনেতাদের মধ্যে একজন পরমব্রত চট্টোপাধ্যায়। আর তিনি কবে বিয়ে করছেন এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য দীর্ঘদিন ধরেই তাঁর ভক্ত-অনুগামীরা অপেক্ষা করেছিলেন। তবে সেই অপেক্ষার অবসান হল। সোমবার অর্থাৎ ২৭ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন পরমব্রত। পাত্রীটিও সকলের চেনা।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী
হাইলাইটস
  • সোমবার অর্থাৎ ২৭ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন পরমব্রত।

টলিউডের মোস্ট হ্যান্ডসম ব্যাচেলর অভিনেতাদের মধ্যে একজন পরমব্রত চট্টোপাধ্যায়। আর তিনি কবে বিয়ে করছেন এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য দীর্ঘদিন ধরেই তাঁর ভক্ত-অনুগামীরা অপেক্ষা করেছিলেন। তবে সেই অপেক্ষার অবসান হল। সোমবার অর্থাৎ ২৭ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন পরমব্রত। পাত্রীটিও সকলের চেনা। তাঁর সঙ্গে পরমব্রতর সম্পর্কের খবর বহুদিন আগে থেকেই শোনা গিয়েছিল। যদিও দুজনের কেউই এই নিয়ে কোনও সময়ই মুখ খোলেননি। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গেই বিয়ে করছেন পরম। 

কয়েক মাস আগেই পরমব্রত-পিয়ার বিয়ের খবর রটেছিল। তাঁরা নাকি বিয়ে করে নিয়েছেন। যদিও সেই খবর একেবারেই নাকজ করে দিয়েছিলেন পরমব্রত নিজে। তবে এবার একেবারে সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা। প্রসঙ্গত, বহু বছর ধরেই পিয়া ও পরমব্রত সম্পর্কে রয়েছেন বলে টলিউড ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছিল। এমনকী অনুপম ও পিয়ার দাম্পত্য ভাঙার পিছনে পরমব্রতই দায়ী এই খবরও সেই সময় শোনা গিয়েছিল। তবে তখন অভিনেতা এইসব খবরকে ভুয়ো বলেছিলেন। কিন্তু দিন যত এগিয়েছে পরমব্রত ও পিয়ার সম্পর্কের গুঞ্জন ক্রমেই সত্যিতে পরিণত হয়েছে। 

পিয়া বা পরমব্রত দুজনের কেউই তাঁদের সম্পর্কে শিলমোহর দেননি। পরমব্রত তাঁর একাধিক সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বললেও কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী। তার অবশ্য বিশেষ কারণও রয়েছে। পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। সেই সময় পরমব্রতর নাম উঠে আসলেও তিনি জানিয়েছিলেন যে তাঁরা শুধুই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। আসলে পরম ও পিয়া নিজেদের ব্যক্তিগত জীবনকে ব্য্তিগত রাখতেই পছন্দ করেন। 

আরও পড়ুন

তবে সম্পর্কের কথা যেহেতু খুব বেশি দিন আড়ালে রাখা যায় না, এ ক্ষেত্রেও তাই হয়েছিল। পরমব্রত যে পিয়ার বাড়িতে যাতায়াত বাড়িয়েছেন, সে কথাও জানা গিয়েছিল। মাঝে পরমব্রত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন দীর্ঘ দিন। সে সময় পিয়াও গিয়েছিলেন দেখা করতে। কিছু দিন আগেই পিয়া এবং তাঁর মায়ের সঙ্গে পরমব্রতকে পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁয়ও দেখা গিয়েছিল। বহু দিন থেকেই শোনা যাচ্ছিল, তাঁরা এই নভেম্বরেই বিয়ে করছেন। পিয়ার বাড়ির লোকদের সঙ্গে পরমব্রতের ঘনিষ্ঠতা সেই ইঙ্গিতই দিচ্ছিল। অবশেষে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় বিয়ে করছেন দু’জনে।

Advertisement

একেবারে আইনত বিয়েই সারবেন তাঁরা। অতিথি বলতে ইন্ডাস্ট্রির বিশেষ কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। মূলত পরিবার এবং একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে হবে দু’জনের। একেবারে ঘরোয়াভাবেই এই বিয়ে সারতে চান পরমব্রত ও পিয়া। প্রসঙ্গত, পরম এখন টলিউডের শীর্ষ অভিনেতা ও পরিচালকও বটে। তার পাশাপাশি বলিউডেও কাজ করছেন অভিনেতা। অপরদিকে, পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। 

Advertisement