scorecardresearch
 

Parambrata Chatterjee: শিকাগো এয়ারপোর্টে হঠাত্‍ তারকা ক্রিকেটার, পরমব্রতর 'সেলফির আবদার'

Parambrata Chatterjee: আমেরিকার বঙ্গ সম্মেলনে গিয়ে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের শুধুই সুন্দর সুন্দর স্মৃতি প্রাপ্তি হয়েছে। কিছুদিন আগেই ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে সস্ত্রীক বিদেশে যান পরমব্রত। সেখানে বেশ কয়েকদিন ছুটির মেজাজেই ছিলেন অভিনেতা। আর বিদেশে গিয়ে পরমব্রতর পরপর প্রাপ্তি সত্যিই অভাবনীয়।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরমব্রত চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কিছুদিন আগেই ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে সস্ত্রীক বিদেশে যান পরমব্রত

আমেরিকার বঙ্গ সম্মেলনে গিয়ে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের শুধুই সুন্দর সুন্দর স্মৃতি প্রাপ্তি হয়েছে। কিছুদিন আগেই ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে সস্ত্রীক বিদেশে যান পরমব্রত। সেখানে বেশ কয়েকদিন ছুটির মেজাজেই ছিলেন অভিনেতা। আর বিদেশে গিয়ে পরমব্রতর পরপর প্রাপ্তি সত্যিই অভাবনীয়। বিদেশে গিয়েই কোপা সেমি ফাইনালে আর্জেন্টিনা ও তাঁর প্রিয় ফুটবলার মেসির খেলা যেমন দেখলেন তেমনি আমেরিকা থেকে কলকাতা ফেরার পথে পরমব্রতর সঙ্গে দেখা হল এক জনপ্রিয় ক্রিকেটারের। আর সেই মুহূর্তটি অভিনেতা তাঁর মোবাইলে বন্দি না করে পারেননি। 

আসলে কলকাতা ফেরার সময় শিকাগো বিমানবন্দরের লাউঞ্জে পরমব্রতর সঙ্গে দেখা হয় পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ওয়াসিম আক্রমের। চোখের সামনে ‘দ্য সুলতান অফ সুইং’-এর দেখা পেয়ে সেলফি না তুলে থাকতে পারেননি অভিনেতা। অবশ্য পরম এটা জানাতে ভোলেনি যে সঙ্গে দারুণ কোনও ব্যক্তিত্ব না থাকলে তিনি সেলফির সেভাবে ফ্যান নন। 

শিকাগো বিমানবন্দর থেকে ৩টে ছবি শেয়ার করেছেন অভিনেতা। যার মধ্যে দুটি ছবি বিমানবন্দরের। আর তৃতীয় ছবিটি পরমের সঙ্গে ওয়াসিম আক্রমের। সেটা সেলফি। ছবির ক্যাপশনে নর্থ আমেরিকা বঙ্গ সম্মেলনের ভূয়সী প্রশংসা করেছেন পরমব্রত। আর তারপরেই তিনি জানিয়েছেন বিমানবন্দর লাউঞ্জে তাঁর সঙ্গে কার দেখা হয়েছে। অভিনেতা জানান, আমেরিকায় এক বন্ধুর বাড়িতে ছিলেন। সেখানে দারুণ আতিথেয়তা পেয়েছেন। এছাড়াও একাধিক অতিথি, বন্ধুদের সঙ্গে দেখা হয়েছে। এরপরই অভিনেতা লেখেন, সব কিছু সেরে বাড়ি ফিরছিলাম। শিকাগো বিমানবন্দরের লাউঞ্জে সময় কাটাচ্ছিলাম। তখনই কিংবদন্তীর (ওয়াসিম আক্রম) দেখা পেলাম আর একটা সেলফির আবদার করেই ফেললাম। (যদিও সেলফিতে আমি খুব একটা পারদর্শী নই, সেরাদের সঙ্গ পেলেও!) তবে এটা তো তুলতেই হোতো। ওয়াসিম আক্রম স্যার আপনার ফ্যান ছিলাম, আছি আর সবসময় থাকব। আমার এই অনুরোধ রাখার জন্য অনেক ধন্যবাদ। 

আরও পড়ুন

Advertisement

প্রতি বছরই NABC হয়ে থাকে। যদিও গত বছর বিদেশের এই অনুষ্ঠান নিয়ে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছিল। তবে এই বছর আর কোনও অভিযোগ করার সুযোগ দেননি NABC কর্তৃপক্ষ। NABC-তে যোগ দিতেই আমেরিকা পৌঁছান পরমব্রত, সঙ্গে স্ত্রী পিয়াও ছিলেন। সেখান অভিনেতা পান মিস্টার কনসিস্টেন্সি অ্যাওয়ার্ড। ঘরে ফিরেই ফের শ্যুটিংয়ের ব্যস্ততা শুরু হয়ে যাবে। তবে বিদেশ থেকে পাওয়া এই পরম প্রাপ্তিগুলোই থেকে যাবে স্মৃতি হয়ে অভিনেতার সঙ্গে। 

Advertisement