scorecardresearch
 

Parambrata-Piya: নিউ ইয়র্কে পরম-পিয়া, মেসিকে পিছনে রেখে সেলফিও তুললেন

Parambrata-Piya: টলিউডের অধিকাংশ তারকাই এখন আমেরিকায়। প্রতি বছরই নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স (এনএবিসি)-র ডাকে এক জমজমাট আয়োজন হয়। এবারেও সেই আয়োজনে সামিল হয়েছেন টলিপাড়ার তারকারা। আর সেই তারকাদের তালিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনেতা আদ্যোপান্ত বাঙালি তা বোঝা যায় তাঁর ফুটবল প্রেম দেখেই।

Advertisement
পরমব্রত-পিয়া পরমব্রত-পিয়া
হাইলাইটস
  • টলিউডের অধিকাংশ তারকাই এখন আমেরিকায়।

টলিউডের অধিকাংশ তারকাই এখন আমেরিকায়। প্রতি বছরই নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স (এনএবিসি)-র ডাকে এক জমজমাট আয়োজন হয়। এবারেও সেই আয়োজনে সামিল হয়েছেন টলিপাড়ার তারকারা। আর সেই তারকাদের তালিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনেতা আদ্যোপান্ত বাঙালি তা বোঝা যায় তাঁর ফুটবল প্রেম দেখেই। আর পাঁচটা বাঙালির মতোই পরমব্রত ফুটবল খেলতে ভালোবাসেন। বিদেশের মাটিতে গিয়েও সেই প্রেম দেখা গেল। 

বরকে সঙ্গ দিতে ইতিমধ্যেই আমেরিকায় পৌঁছে গিয়েছেন পিয়া চক্রবর্তীও। তিনি সোশ্যাল মিডিয়ায় বিমানবন্দর থেকে ছবি পোস্ট করে সেই কথা জানিয়েও ছিলেন। নিউইয়র্কের রাস্তায় এবার দেখা গেল পরম-পিয়াকে। দুজনেই নীল রঙের পোশাক পরে নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে ছবি তুলেছেন। তবে এই নীল রঙের পোশাক পরার পিছনে রয়েছে একটি বিশেষ উদ্দেশ্য। পিয়ার সঙ্গে সেলফি ছাড়াও পরমব্রত এক ফুটবলারের পোস্টারের সঙ্গেও ছবি তুলেছেন। আর্জেন্টিনার জার্সি গায়ে লিওনেল মেসিকে দেখা যাচ্ছে কারোর কোলে চেপে দারুণ খুশির মুহূর্তে। আর এই পোস্টারের সামনেই পরম ছবি তুলেছেন। 

এই ছবি পোস্ট করে পরমব্রত ক্যাপশনে লিখেছেন, আমাদের ম্যানহাটনের দিনে আমার ও পিয়ার নীল রঙের পোশাক পরা একেবারেই কাকতালীয়। আর এইদিনেই লিটল মাস্টারের ছবিটাও নজরে পড়ে গেল। যখন এতগুলো কাকতালীয় ঘটনা একসঙ্গে ঘটছে তাই সেলফি নেওয়া থেকে নিজেকে আটকাতে পারেনি। প্রসঙ্গত, বুধবার নিউইয়র্কের মেটলাইফ স্টেডিয়ামে ভারতীয় সময় ভোর পাঁচটায় কোপা আমেরিকার সেমি ফাইনালে খেলতে নামবে লিওনেল মেসির আর্জেন্টিনা। আর এই সময় যেহেতু পরম ও পিয়া দুজনেই সেখানে উপস্থিত তাই এই ফুটবল খেলা দেখতে হয়ত তাঁরা যেতে পারেন।

Advertisement

চিরকালই ফুটবলের প্রতি একটা টান অনুভব করেন পরমব্রত। আর্জেন্টিনা ও মেসির কতবড় যে ভক্ত পরমব্রত তা আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় তিনি জানান দিয়েছেন। ২০২১ সালেও কোপা আমেরিকার কাপ জিতেছিল পরমের প্রিয় দল আর্জেন্টিনা। সেই সময় এই শহরেই ছিলেন অভিনেতা। পরমের প্রিয় নায়ক কোপার কাপ তুলে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন। সেই ছবি নিজেই শেয়ার করে উচ্ছ্বাসের কথা জানিয়ে ছিলেন অভিনেতা। সেই পোস্টে তিনি জানিয়েছিলেন ১৯৯৩ সাল থেকে পরমব্রত অপেক্ষা করছেন যে আর্জেন্টিনা কোনও বিশ্বমানের কাপ জিতুক। আর বর্তমানে তিনি নিজে নিউইয়র্কে, যেখানে রাত পোহালেই তাঁর প্রিয় দল ও প্রিয় ফুটবলার কোপা আমেরিকার সেমিফাইনাল খেলবে। আর সেটা দেখে তিনি যে আসবেন না এটা তো হতেই পারে না। 

আরও পড়ুন

Advertisement