scorecardresearch
 

Parambrata-Piya: জীবনে নতুন সদস্য, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন পরম-পিয়া

Parambrata-Piya: বিয়ের পর থেকেই পিয়া চক্রবর্তীকে নিয়ে চর্চা কম নেই। টলিউড অভিনেতা-পরিচালক পরমব্রতর সঙ্গে বিয়ের পর থেকেই মানসিক স্বাস্থ্যকর্মী পিয়ার কপালে জুটেছে একের পর এক কটাক্ষ-সমালোচনা। তবে এইসব বিষয়কে তোয়াক্কা না করেই পরমব্রতর সঙ্গে সুখে দিন কাটাচ্ছেন পিয়া। সোশ্যাল মিডিয়ায় পিয়া বেশ অ্যাক্টিভ।

Advertisement
পরমব্রত-পিয়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরমব্রত-পিয়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ের পর থেকেই পিয়া চক্রবর্তীকে নিয়ে চর্চা কম নেই।

বিয়ের পর থেকেই পিয়া চক্রবর্তীকে নিয়ে চর্চা কম নেই। টলিউড অভিনেতা-পরিচালক পরমব্রতর সঙ্গে বিয়ের পর থেকেই মানসিক স্বাস্থ্যকর্মী পিয়ার কপালে জুটেছে একের পর এক কটাক্ষ-সমালোচনা। তবে এইসব বিষয়কে তোয়াক্কা না করেই পরমব্রতর সঙ্গে সুখে দিন কাটাচ্ছেন পিয়া। সোশ্যাল মিডিয়ায় পিয়া বেশ অ্যাক্টিভ। পেশাগত জীবনের পাশাপাশি তিনি নিজের ব্যক্তিগত মুহূর্তগুলিকেও তুলে ধরেন নেট দুনিয়াতে। তবে বেশ কিছুদিন হল পিয়া সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রয়েছেন। তাঁর জীবন জুড়ে নাকি এক ছোট্ট প্রাণ। তাহলে কি মা হলেন পিয়া?

পরম-পত্নীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই জানা গিয়েছে যে তাঁর জীবনে এসেছে ছোট্ট প্রাণ। আর তাঁকে নিয়েই পিয়া এখন খুব ব্যস্ত হয়ে পড়েছেন। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় আসা কম হচ্ছে। কিন্তু সেই ছোট্ট প্রাণটি কে? খোলসা করেছেন পিয়া নিজেই। তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে সেই ছোট্ট প্রাণের ছবি পোস্ট করে লেখেন, 'আমি আনন্দের সঙ্গেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছি। কারণ এই ছোট্ট প্রাণটি আমার জীবন কেড়ে নিয়েছে। যাকে আমি গত সপ্তাহে আমার অফিস চত্ত্বর থেকে পেয়েছি। এত্ত নরম, উষ্ণ এবং গায়ে প্রচুর লোম।' 

পিয়ার শেয়ার করা সেই ছবিগুলিতে দেখা গিয়েছে তাঁর বুকের ওপর শুয়ে রয়েছে ছোট্ট বিড়াল সোনা। যাকে নিয়ে পরম-পত্নী ভীষণ ব্যস্ত। কিছুদিন আগে এই বিড়ালটিকে নিয়ে পোস্ট করেছিলেন তবে জানাননি এটাকে কোথা থেকে তিনি নিয়ে এসেছেন। পিয়ার বুকের ওপরেই বিড়াল ছানাটিকে শুয়ে থাকতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে যে বাড়ির নতুন সদস্যের ভাব ভালোই হয়েছে, তা বোঝাই যাচ্ছে। প্রসঙ্গত, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এই চারপেয়ের ছবি পোস্ট করে পিয়া তাঁকে দত্তক নেওয়ারও আর্জি জানিয়েছিলেন। তবে সেই পোস্টে সাড়া না মেলায় আপাতত নিজের কাছেই তাকে রেখেছেন পিয়া। তবে তিনি নিজেই বিড়ালটিকে ভবিষ্যতে দত্তক নিতে পারেন বলে জানিয়েছেন।

Advertisement

গত বছর নভেম্বরে পরম-পিয়ার বিয়ের পর থেকে ট্রোল-সমালোচনা শুরু হলেও পিয়ার প্রাক্তন অনুপমের বিয়ের পর সেই ট্রোল-কটাক্ষ বন্ধ হয়ে গিয়েছে। এখন জমিয়ে পরমের সঙ্গে সংসার করছেন পিয়া। সঙ্গে রয়েছে তাঁর মানসিক স্বাস্থ্যের কাজকর্ম। মাঝে মধ্যেই ইন্ডাস্ট্রির পার্টিতে পরমের সঙ্গে দেখা যায় পিয়াকেও। আপাতত পরম, পিয়া ও তাঁদের দুই পোষ্যকে নিয়ে সুখের সংসার। 

আরও পড়ুন

Advertisement