scorecardresearch
 

Soumitrisha Kundu: '১০ জুন' বদলাতে চলেছে সৌমিতৃষার জীবন, নিজেই দিলেন সুখবর

Soumitrisha Kundu: একদিকে আদৃত-কৌশাম্বির নতুন জীবন শুরু ৯ মে থেকে। অন্যদিকে ঠিক তার একমাস পর ১০ জুন জীবন বদলাতে চলেছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। মিঠাই রানির জীবন একেবারে বদলে যাবে এইদিন থেকে। কিন্তু কী ঘটতে চলেছে সেদিন? আসলে কেরিয়ারের গ্রাফ চড়চড় করে ওপরের দিকে উঠছে সৌমিতৃষার।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: Fvmd'eidjec সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: Fvmd'eidjec
হাইলাইটস
  • ঠিক তার একমাস পর ১০ জুন জীবন বদলাতে চলেছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর

একদিকে আদৃত-কৌশাম্বির নতুন জীবন শুরু ৯ মে থেকে। অন্যদিকে ঠিক তার একমাস পর ১০ জুন জীবন বদলাতে চলেছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। মিঠাই রানির জীবন একেবারে বদলে যাবে এইদিন থেকে। কিন্তু কী ঘটতে চলেছে সেদিন? আসলে কেরিয়ারের গ্রাফ চড়চড় করে ওপরের দিকে উঠছে সৌমিতৃষার। মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর সৌমিতৃষাকে দেখা গিয়েছিল দেবের বিপরীতে। এবার ফের বড়পর্দায় অভিনয় করতে চলেছেন তিনি। আর এবার মন্টু পাইলট খ্যাত সৌরভ দাসের সঙ্গে অভিনয় করবেন মিঠাই। 

এবার এক নতুন গল্প আসছে টলিউডে। নাম ‘১০ জুন’। আর এই সিনেমাতেই দেখা যাবে সৌরভ-সৌমিতৃষাকে। দেবের পর এবার সৌরভের বিপরীতে সৌমিতৃষা। দুজনেই টেলিপাড়ার জনপ্রিয় মুখ। ছবির পরিচালক রূপক চক্রবর্তী। ইতিমধ্যেই সৌমিতৃষা ও সৌরভের ফাস্ট লুক সকলের সামনে এসেছে। হলুদ রঙের শাড়ি ও সালোয়ার কামিজে ধরা দিয়েছেন সকলের প্রিয় মিঠাই রানি। প্রধান ছবির পর সৌমিতৃষার ভক্তেরা অপেক্ষা করছিলেন কবে তাঁর নতুন কোনও প্রজেক্ট সামনে আসবে। এবার সেই অপেক্ষার অবসান হল। 

১০ জুন ছবির গল্প অনুযায়ী, সৌমিতৃষা ওরফে মিতালিকে বাবা মা বাড়িতে রেখে পুজো দিতে যান, এমন সময় অতর্কিতে বন্ধুকধারী এক খুনি এসে দাঁড়ায় তাঁর দোরগোড়ায়। খুনির চরিত্রে সৌরভ। কেন খুন করেছিল সে, কী তাঁর অভিপ্রায় সেইসব নিয়েই এগোবে ছবি। এই ছবির শ্যুটিং শুরু হবে ৬ মে থেকে। সৌমিতৃষা তাঁর নতুন ছবির কিছু জিনিস শেয়ার করে ক্যাপশনে লেখেন, সকলের আশীর্বাদ দরকার। এই ছবির শুভ মহরৎ হয়ে গিয়েছে।

আরও পড়ুন

 

Advertisement

এর আগে সৌমিতৃষা মিঠাই ধারাবাহিকে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। প্রায তিনবছর চলার পর সেই সিরিয়াল বন্ধ হয়ে যায় গত বছর। তারপরই সৌমিতৃষা দেবের সঙ্গে ছবি করার প্রস্তাব পান। প্রধান ছবিতে দেবের বিপরীতে কাজ করে প্রশংসা কোড়ান সৌমিতৃষা। তারপর বেশ কয়েক মাস সৌমিতৃষার হাতে সেভাবে কোনও কাজ ছিল না। ছোটপর্দাতেও কামব্যাক করেননি তিনি। তবে সৌরভ দাসের সঙ্গে সৌমিতৃষার এই ছবির ঘোষণার পর দারুণভাবে খুশি মিঠাই তথা সৌমিতৃষার ভক্ত-অনুরাগীরা।  

Advertisement