scorecardresearch
 

Anusha-Aditya: ইউরোপেই জমিয়ে রোম্যান্স, অনুষার আবদারে ছবি তুলছেন আদিত্য

Anusha-Aditya: মুখে কিছু না বললেও পোলান্ডে গিয়ে চুটিয়ে প্রেম করছেন অনুষা বিশ্বনাথন ও আদিত্য সেনগুপ্ত। টলিপাড়ায় অনেক আগে থেকেই এই নিয়ে গুঞ্জন ছিল। তবে এবার সেটা নিশ্চিত করলেন নিজেরাই। না, অনুষা বা আদিত্য মুখে কিছু না বললেও তাঁদের পোস্ট দেখে বোঝাই যাচ্ছে প্রেমে পড়েছেন অনুষা-আদিত্য।

Advertisement
অনুষা বিশ্বনাথন ও আদিত্যর প্রেম অনুষা বিশ্বনাথন ও আদিত্যর প্রেম
হাইলাইটস
  • মুখে কিছু না বললেও পোলান্ডে গিয়ে চুটিয়ে প্রেম করছেন অনুষা বিশ্বনাথন ও আদিত্য সেনগুপ্ত।

মুখে কিছু না বললেও পোলান্ডে গিয়ে চুটিয়ে প্রেম করছেন অনুষা বিশ্বনাথন ও আদিত্য সেনগুপ্ত। টলিপাড়ায় অনেক আগে থেকেই এই নিয়ে গুঞ্জন ছিল। তবে এবার সেটা নিশ্চিত করলেন নিজেরাই। না, অনুষা বা আদিত্য মুখে কিছু না বললেও তাঁদের পোস্ট দেখে বোঝাই যাচ্ছে প্রেমে পড়েছেন অনুষা-আদিত্য। পোলান্ডে টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়েছিলেন। আর সেখানে গিয়ে একসঙ্গে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন অনুষা-আদিত্য। 

এই মুহূর্তে অনুষা ও আদিত্য রয়েছেন প্রাগে। আর সেখানে প্রেমিকার ছবি তুলে বেড়াচ্ছেন আদিত্য। কখনও কালো টিউব টপ ও কালো প্যান্টে আবার কখনও বা কালো শর্ট ড্রেসে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অনুষা। আর তাঁর সব ছবি তুলে দিচ্ছেন আদিত্য। ফটো তুলে দেওয়ার জন্য আদিত্যকে ক্রেডিট দিতে ছাড়েননি অনুষা। সুইফট টেলরের কনসার্টের দিন থেকেই অনুষা-আদিত্যর প্রেমের খবর সকলের সামনে চলে আসে। 

অনুষা-আদিত্য প্রেম করছেন, এই গুঞ্জন বহু আগে থেকেই ঘুরে বেড়াচ্ছিল টলিপাড়ায়। এবার একসঙ্গে পোলান্ড যাওয়ার পর সেই গুঞ্জন কিছুটা হলেও জোরদার হয়েছে।  ওয়ারশ-র কাজিমিয়ের্জ় গোর্স্কি ন্যাশনাল স্টেডিয়ামের মঞ্চে গাইছিলেন টেলর। গ্যালারির আসনে বসে সেলফি তুলে পোস্ট করেন অনুষা-আদিত্য। আর সেখান থেকেই বোঝা যায় বিদেশ থেকে নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা। যদিও অনুষা ও আদিত্য তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। 

এত দিন অনুষাকে বড় পর্দা, ওয়েব সিরিজ়ে দেখতে অভ্যস্ত ছিলেন দর্শক। তবে ‘জল থই থই ভালবাসা’ ধারাবাহিকের দৌলতে এখন তিনি মধ্যবিত্ত বাঙালির চেনা নাম। অনুষার অনুষার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। ২০২২ সালে আদিত্য সেনগুপ্তের পরিচালনায় ‘মিশন দুগ্গা দুগ্গা’ ছবিতে অভিনয় করেন অনুষা। সেখান থেকেই অনুষা-আদিত্যর বন্ধুত্বের শুরু। 

Advertisement

টলিপাড়ায় এই দুজন ভীষণভাবে চেনা মুখ। প্রায়ই অনুষা-আদিত্যকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। এর আগে অনুষার সঙ্গে নাম জড়িয়েছিল ঋতব্রত মুখোপাধ্যায়ের। তবে তাঁরা যে শুধুই ভাল বন্ধু এবং যাদবপুরে একসঙ্গে পড়াশোনা করার জন্য একে-অপরকে অনেকদিন ধরে চেনেন তা স্পষ্ট করে দিয়েছিলেন। অনুষার জন্মদিনে পিয়া-পরমব্রতর বাড়িতেও আদিত্যকে দেখা গিয়েছিল।

আরও পড়ুন

Advertisement