scorecardresearch
 

Aparajita Adhya: বিয়ের পরও অপরাজিতা বাপের বাড়ির 'আঢ্য' পদবী ব্যবহার করেন, কেন জানেন?

Aparajita Adhya: টলি পাড়া তথা টেলিভিশনে ব্যস্ততম অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কাজের পাশাপাশি অপরাজিতা তাঁর নাচের স্কুলও সমানতালে চালিয়ে চলেছেন। টেলিভিশনের টানা শ্যুটিং, সিনেমায় অভিনয় আবার সঞ্চালকও বটে এইসব কিছু সামলে সংসারের রাশও তাঁরই হাতে ধরা। নয় নয় করে ২৬ বছরের বিবাহিত জীবন সুখীভাবে কাটিয়ে দিলেন জল থই থই ভালোবাসা সিরিয়ালের কোজাগরী তথা অপরাজিতা।

Advertisement
অপরাজিতা আঢ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অপরাজিতা আঢ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

টলি পাড়া তথা টেলিভিশনে ব্যস্ততম অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কাজের পাশাপাশি অপরাজিতা তাঁর নাচের স্কুলও সমানতালে চালিয়ে চলেছেন। টেলিভিশনের টানা শ্যুটিং, সিনেমায় অভিনয় আবার সঞ্চালকও বটে এইসব কিছু সামলে সংসারের রাশও তাঁরই হাতে ধরা। নয় নয় করে ২৬ বছরের বিবাহিত জীবন সুখীভাবে কাটিয়ে দিলেন জল থই থই ভালোবাসা সিরিয়ালের কোজাগরী তথা অপরাজিতা। ছোটপর্দার পাশাপাশি বাস্তবেও অপরাজিতা দারুণ লক্ষ্মীমন্ত বউ। কিন্তু জানেন বিয়ের ২৬ বছর পরও অপরাজিতা কেন নিজের পদবী ব্যবহার করেন, বরের পদবী কেন ব্যবহার করেন না অভিনেত্রী?

২৬ বছরের সুখী দাম্পত্য অপরাজিতা আঢ্য ও অতনু হাজরার। অপরাজিতার স্বামীও ইন্ডাস্ট্রির চেনা মুখ। টলিপাড়ার টেকনিশিয়ান অতনু হাজরাকে ভালোবেসে বিয়ে করেছিলেন অপরাজিতা। জমিয়ে করছেন সংসার। কিন্তু গত ২৬ বছরে অনেক কিছু বদলে গেলও শুধু একটা জিনিসই বদলায়নি তাঁর জীবনে। সেটা হল অপরাজিতার পদবী। এখনও তিনি অপরাজিতা আঢ্য, হাজরা পদবী তিনি ব্যবহার করেন না। এই বিষয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অপরাজিতা জানিয়েছেন যে তাঁর এই পদবীটা একান্ত নিজের। এই পদবীটার সঙ্গেই তিনি বড় হয়েছেন। তাই বিয়ের পর হঠাৎ করে তিনি কেন হাজরা পদবী ব্যবহার করতে যাবেন। তাই এখনও অপরাজিতা বাপের বাড়ির পদবী ব্যবহার করেন অভিনেত্রী। 

পদবী না বদলালেও ঘরের লক্ষ্মীকে চোখে হারান শাশুড়ি। শাশুড়িমা বলতে অজ্ঞান অপরাজিতা। শাশুড়ি মায়ের সঙ্গে মজবুত বন্ডিং অপরাজিতার। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা বাড়িতে নিষ্ঠাভরে লক্ষ্মীপুজো করে থাকেন। তাঁর লক্ষ্মীপুজোর সুনাম টলিপাড়া জুড়ে। সম্প্রতি নিজের জন্মদিনে নৈনিতালে নিমকরোলি বাবার দর্শনে গিয়েছিলেন অপরাজিতা। তিনি যে ইশ্বর বিশ্বাসী তা টলিপাড়ার অনেকেই জানেন। 

আরও পড়ুন

এই মুহূর্তে অপরাজিতা কাজ করছেন জল থই থই ভালোবাসা সিরিয়ালে। এখানে তিনি কোজাগরী চরিত্রে অভিনয় করছেন, তিন সন্তানের মা কোজাগরীর জীবনের নানান চড়াই-উৎরাই ঘিরে এখন এই সিরিয়ালের এক একটা পর্বে টানটান উত্তেজনা। লক্ষ্মী কাকিমা সুপারস্টারের পর অনেকদিন ছোটপর্দা থেকে দূরে ছিলেন। এরপর জল থই থই ভালোবাসা সিরিয়ালে কামব্যাক করেন অপরাজিতা। 
 

Advertisement

Advertisement