scorecardresearch
 

Aparajita Adhya: 'কাউকে প্লিজ জানোয়ার বলে...', আচমকা কেন চটলেন অপরাজিতা?

Aparajita Adhya: আরজি কর-কাণ্ডের মধ্যেই ঘটে গিয়েছে আরও এক নৃশংস ঘটনা। ঝাড়গ্রামে গর্ভবতী হাতির পিঠে ঢুকিয়ে দেওয়া হল জ্বলন্ত রড। মৃত্যু হয়েছে আহত হাতিটির। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পশুপ্রেমীদের প্রতিবাদ শুরু হয়েছে। টলিউড তারকারাও আরজি কর ঘটনার মাঝে হাতির মৃত্যুর ঘটনাকে এড়িয়ে যাননি।

Advertisement
অপরাজিতা আঢ্য অপরাজিতা আঢ্য
হাইলাইটস
  • আরজি কর-কাণ্ডের মধ্যেই ঘটে গিয়েছে আরও এক নৃশংস ঘটনা।

আরজি কর-কাণ্ডের মধ্যেই ঘটে গিয়েছে আরও এক নৃশংস ঘটনা। ঝাড়গ্রামে গর্ভবতী হাতির পিঠে ঢুকিয়ে দেওয়া হল জ্বলন্ত রড। মৃত্যু হয়েছে আহত হাতিটির। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পশুপ্রেমীদের প্রতিবাদ শুরু হয়েছে। টলিউড তারকারাও আরজি কর  ঘটনার মাঝে হাতির মৃত্যুর ঘটনাকে এড়িয়ে যাননি। মিমি চক্রবর্তী, তথাগত, বিক্রম, শ্রীলেখা সহ একাধিক তারকারাই হাতি হত্যার তীব্র নিন্দা করেছেন। এবার হাতির মৃত্যু নিয়ে তীব্র প্রতিবাদ করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। 

অপরাজিতা তাঁর পোস্টে জানিয়েছেন যে কোনও মানুষকে যেন জানোয়ার বলে গালাগাল না দেওয়া হয়। কারণ জানোয়ার মানুষের থেকে অনেক ভাল। অপরাজিতা লিখেছেন, কিছু মানুষ গালাগালির পর্যায়ে পড়ে না তার ঊর্ধ্বে। যারা ঈশ্বরকে ভয় পায় না। যারা ভাবে ঈশ্বর খায় না গায়ে মাখে। যে মানুষেরা কাউকে ছাড়ে না একটা হাতিকে পর্যন্ত ছাড়ে না, এইভাবে একজন প্রেগন্যান্ট হাতিকে মেরে ফেলে তাহলে মানুষ কোন জায়গায় গেছে বুঝতে পারছেন, আর কিছুদিন পরে কিছু বিকৃত মস্তিষ্কের মানুষ মানুষকে চিবিয়ে খাবে তার নমুনা দিন দিন তৈরি হচ্ছে। 

অপরাজিতা এই ঘটনার জন্য বনদপ্তরকে দুষেছেন। প্রশ্ন তুলেছেন বনদপ্তর সেই সময় কী করছিল? আঙুল চুষছিল? না কি হাতিটার মাংস খাবে বলে বসেছিল। হাতি মৃত্যু ঘটনায় অপরাজিতা ভীষণভাবে ক্ষুব্ধ, সেটা তাঁর পোস্ট দেখেই একেবারে স্পষ্ট। এই পোস্ট শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছেন, আসুন আমরা এই সমাজের বর্বরতার বিরুদ্ধে একত্রিত হয়ে লড়াই করি। অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসাবেই পরিচিত। কখনই কোনও অন্যায় তিনি মেনে নেননি।

Advertisement

গত মাসেই নিজে দাঁড়িয়ে থেকে দাদার বিয়ে দিয়েছেন অপরাজিতা আঢ্য। শারীরিক ও মানসিকভাবে একটু অসুস্থ দাদা। অনেকদিন আগেই অবশ্য নিজের এই ছেলেটির জন্য একটি পাত্রী পছন্দ করে গিয়েছিলেন অপরাজিতার মা। তবে সেইসময় নানা কারণে বিয়েটা দেওয়া হয়নি। এরপর মায়ের মৃত্যুর পর, সেই অধরা স্বপ্ন পূরণ করেন তিনি। বিয়ের পর ঘরোয়া বউভাত হলেও, ধুমধাম করে রিসেপশন পার্টিটা বাকি রয়ে গিয়েছিল। যা হল গত শুক্রবারে। যেখানে টলি পাড়ার পরিচিত মুখেরা এসেছিলেন।   

আরও পড়ুন

Advertisement