scorecardresearch
 

Ditipriya Roy: রান্নাতেও পারদর্শী দিতিপ্রিয়া, 'রানিমা'র হাতে তৈরি লুচি-আলুর দম খাবেন নাকি?

Ditipriya Roy: এখন বেশ চর্চাতেই রয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এই বছরের দোলের সময়ই তিনি জানিয়েছেন যে তিনি প্রেম করছেন। যদিও প্রেমিকের নাম-ধাম কিছুই এখনও প্রকাশ্যে আনেননি তিনি। সে যাই হোক অভিনয়ের পাশাপাশি একটু একটু করে ঘরকন্নার কাজ শিখছেন দিতিপ্রিয়া।

Advertisement
দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এখন বেশ চর্চাতেই রয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

এখন বেশ চর্চাতেই রয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এই বছরের দোলের সময়ই তিনি জানিয়েছেন যে তিনি প্রেম করছেন। যদিও প্রেমিকের নাম-ধাম কিছুই এখনও প্রকাশ্যে আনেননি তিনি। সে যাই হোক অভিনয়ের পাশাপাশি একটু একটু করে ঘরকন্নার কাজ শিখছেন দিতিপ্রিয়া। আর তার ঝলক পাওয়া গেল সোশ্যাল মিডিয়া পেজে।  

রানি রাসমনি খ্যাত দিতিপ্রিয়াকে পুজোর সময় মায়ের সঙ্গে কাজ করতে আগেও দেখা গিয়েছে। কিন্তু তিনি যে রান্নাবান্নাও পারেন তার প্রমাণ পাওয়া গেল সদ্য। লুচি-আলুর দম করেছেন নিজের হাতে। আর সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তবে নিজে নয়, এই ছবি পোস্ট করেছেন দিতিপ্রিয়ার ম্যানেজমেন্টের টিমের একজন। লুচি-আলুর দমের ছবি পোস্ট করে সেখানে লেখা হয়েছে এটা তৈরি করেছে আমাদের ছোট্ট একজন। ট্যাগ করা হয়েছে দিতিপ্রিয়াকে। আর এটা দেখে বুঝতে একটুও দেরি হয়নি যে এই খাবার তৈরি করেছেন দিতিপ্রিয়া নিজে।

এমনিতে দিতিপ্রিয়া খুবই গুণী মেয়ে। অভিনয়ের পাশাপাশি তিনি খুব সুন্দর আঁকতেও পারেন। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ দিলেই তাঁর আঁকা একাধিক ছবি দেখতে পাওয়া যাবে। ব্যক্তিগত জীবনকে খুব একটা প্রকাশ্যে আনতে রাজি নন তিনি। তাই কার সঙ্গে প্রেম করছেন তাঁর সম্পর্কে বিশেষ কিছুই দিতিপ্রিয়া বলেননি। আদর করে দিতিপ্রিয়ার মা রিভুবাবু বলে ডাকেন হবু জামাইকে। আর তিনি ইন্ডাস্ট্রির মানুষ নন, এমনকী কলকাতাতেও থাকেন না। এইটুকু তথ্যই দিতিপ্রিয়া আপাতত দিয়েছেন। 

আরও পড়ুন

তাঁদের প্রেম এতটাই গভীর যে দিতিপ্রিয়া জানিয়ে দিয়েছেন, তিনি বিয়ে করলে একমাত্র রিভুকেই করবেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেছেন যে তিনি কেন রিভুর প্রেমে পড়েছেন। দিতিপ্রিয়ার কথায় রিভু একেবারেই তাঁরই মতোন। নায়িকার মতো নায়িকার প্রেমিকেরও ভিড়ভাট্টা, লোকজন খুব একটা পছন্দের নয়। শুধুমাত্র চেনা মানুষদের সঙ্গেই একান্ত সময় কাটাতে ভালোবাসেন দিতিপ্রিয়ার প্রেমিক। এই মিলই নাকি কাছাকাছি এনেছে তাঁদের। তবে এখন কারোরই বিয়ে করার পরিকল্পনা নেই। কারণ দুজনের বয়সই এখন খুবই কাঁচা। এখন শুধুই মনোযোগ কেরিয়ারের দিকে।  

Advertisement

Advertisement