scorecardresearch
 

Ena Saha: শরীর থেকে খুলে পড়ছে সাদা নেটের শ্রাগ, এনার বোল্ড মনোকিনি লুকস VIRAL

Ena Saha: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এনা সাহা। যদিও তাঁকে বেশ কিছু বছর ধরেই বড়পর্দায় দেখা যায়নি। এনা অবশ্য প্রযোজকও বটে। তবে এইসবের জন্য নয়, এনা বারবারই চর্চিত হয়ে থাকেন তাঁর সাহসী অবতারের জন্য। তাঁকে রূপোলি পর্দায় দেখা না গেলেও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়া পেজে বোল্ড অবতারে দেখা যায় তাঁকে।

Advertisement
এনা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম এনা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এনা সাহা।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এনা সাহা। যদিও তাঁকে বেশ কিছু বছর ধরেই বড়পর্দায় দেখা যায়নি। এনা অবশ্য প্রযোজকও বটে। তবে এইসবের জন্য নয়, এনা বারবারই চর্চিত হয়ে থাকেন তাঁর সাহসী অবতারের জন্য। তাঁকে রূপোলি পর্দায় দেখা না গেলেও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়া পেজে বোল্ড অবতারে দেখা যায় তাঁকে। সম্প্রতি আবার এনা তাঁর সিজলিং অবতারে হাজির হলেন আর যা দেখে সোশ্যাল মিডিয়ার পারদ চড়ছে। 

এনা যে ছোট ভিডিওটি আপলোড করেছেন সেখানে দেখা গিয়েছে তাঁকে গোলাপি রঙের প্রিন্টেড মনোকিনিতে, ওপরে জড়ানো সাদা রঙের নেটের শ্রাগ। সানগ্লাস মাথার ওপরে, হালকা মেকআপেই এনা সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন। সমুদ্রের ধারে তোলা এই ছবি পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। এই ছবির কোলাজের ভিডিওতে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সানলাইট ও এসপ্রেসো। তবে এই প্রথম নয়, এনা বারংবারই নিজের সাহসী ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে উঠে এসেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ena Saha (@ena1996gemini)

কখনও এনার কাজ উঠে আসে চর্চায়! কখনও এনার ছবি ভাইরাল হয়। আবার কখনও বডি শেমিংয়ের মুখেও পড়তে হয় নায়িকাকে। তবে এনা এইসব কিছু নিয়ে ভাবতে চান না। কিছুদিন আগেই এনা তাঁর জন্মদিন পালন করেছেন। সেখানে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে দেদার নাচ-গানা হয়েছে। চিরদিনই তুমি যে আমার ২ ও বন্য প্রেম সিরিজে এনার অভিনয় দর্শকদের প্রশংসা পায়। খুব অল্প বয়সেই অভিনয় শুরু করেন এনা। সিরিয়াল থেকে সিনেমা সবেতেই জনপ্রিয় হন! বহু নামকরা পরিচালকদের সঙ্গে কাজ করেন তিনি। তবে এনা যে শুধু কাজটাই ভাল জানেন এমন নয়, টলিউডে এনার মতো সাহসী কিন্তু অনেকেই নন। কিন্তু তাও এখন এনার হাতে কোনও ছবি বা সিরিজের প্রস্তাব নেই। 

Advertisement

খুব ছোট বয়সেই প্রযোজনা সংস্থা খুলেছেন এনা। এসওএস কলকাতা সিনেমার মাধ্যমে তিনি প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেন। ছবির স্টার কাস্টও ছিল জাঁ চকচকে। প্রথম ছবিতে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে নিয়ে ছবি বানিয়েছিলেন এনা সাহা। কিন্তু দ্বিতীয় ছবিতেই মুখ থুবড়ে পড়ে এনার প্রযোজনা সংস্থা। চিনেবাদাম ছবিতে এনার বহু লক্ষ টাকা জলে গেলেও সেই সিনেমার ভবিষ্যৎ এখন বিশ বাঁও জলে। শুধু তাই নয়, মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি এই ছবির ভবিষ্যতও ঝুলে রয়েছে। ২টো ছবির পরিচালকই শিলাদিত্য মৌলিক এবং নায়কের চরিত্রে যশ। 
 

আরও পড়ুন

TAGS:
Advertisement