scorecardresearch
 

Ishaa Saha: ইন্দু ২-এর পর নতুন সিরিজে ইশা, সঙ্গ দেবেন স্বস্তিকা

Ishaa Saha: ফটোশ্যুট ও সোশ্যাল মিডিয়া ছবি পোস্ট করা ছাড়া আর সেভাবে পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রী ইশা সাহাকে। এই বছর যদিও পরপর কয়েকটি সিনেমা ও সিরিজ মুক্তি পেয়েছে তাঁর। কিন্তু তারপরেই হঠাৎ যেন উধাও হয়ে গেলেন। ইশার শেষ সিরিজ ইন্দু ২-এর পর আর সেভাবে তাঁকে অভিনয়ে দেখা যায়নি।

Advertisement
ইশা সাহা ও স্বস্তিকা দত্ত ইশা সাহা ও স্বস্তিকা দত্ত
হাইলাইটস
  • ফটোশ্যুট ও সোশ্যাল মিডিয়া ছবি পোস্ট করা ছাড়া আর সেভাবে পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রী ইশা সাহাকে।
  • এই বছর যদিও পরপর কয়েকটি সিনেমা ও সিরিজ মুক্তি পেয়েছে তাঁর। কিন্তু তারপরেই হঠাৎ যেন উধাও হয়ে গেলেন।

ফটোশ্যুট ও সোশ্যাল মিডিয়া ছবি পোস্ট করা ছাড়া আর সেভাবে পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রী ইশা সাহাকে। এই বছর যদিও পরপর কয়েকটি সিনেমা ও সিরিজ মুক্তি পেয়েছে তাঁর। কিন্তু তারপরেই হঠাৎ যেন উধাও হয়ে গেলেন। ইশার শেষ সিরিজ ইন্দু ২-এর পর আর সেভাবে তাঁকে অভিনয়ে দেখা যায়নি। অনেকের মনেই স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছিল যে তাহলে করছেন টা কী ইশা। শোনা যাচ্ছে, ইন্দু ২-এর পর আরও এক নতুন সিরিজে অভিনয় করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। 

শোনা যাচ্ছে, ডাকঘর সিরিজের পরিচালক অভ্রজিৎ সেনের নতুন সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি। এই সিরিজে ইশা ছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্ত। প্রথমে অনেকেই ভেবেছিলেন হয়ত স্বস্তিকাই এই সিরিজের মুখ্য ভূমিকায় থাকবেন। তবে ইশার পাশাপাশি তাঁর চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। 

অভ্রজিতের আগের সিরিজ় ‘ডাকঘর’ বেশ হইচই ফেলে দিয়েছিল দর্শক মহলে। যদিও এই সিরিজ নিয়ে বেশ কিছু বিতর্কও দেখা গিয়েছিল। এি সিরিজের মাধ্যমেই দর্শক পেয়েছিলেন নতুন জুটি সুহোত্র মুখোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়কে। নতুন সিরিজ়ে ইশার বিপরীতে কোন নায়ককে দেখা যাবে? তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, এ বারেও থাকবে বেশ অনেকগুলো চমক।

আরও পড়ুন

শোনা যাচ্ছে, ইশা-স্বস্তিকার নতুন সিরিজের নাম নাকি সম্পর্ক। ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, সম্পর্ক-পরিবার এইসব নিয়েই গল্প বলবে এই সিরিজ। যদিও এই নিয়ে দুই নায়িকাই এখন আপাতত মুখে কুলুপ এঁটেছেন। চলতি মাসেই শুরু হয়ে যাবে এই সিরিজের শ্যুটিং বলেই শোনা যাচ্ছে।  

Advertisement