scorecardresearch
 

Ishaa Saha: ফিট থাকতে জিমে ইশা, 'সোনাদা'র সঙ্গে শরীরচর্চা করলেন চুটিয়ে

Ishaa Saha: টলিপাড়ায় ভাল অভিনেত্রীদের তালিকায় ইশা সাহার নাম না নিলেই নয়। খুব অল্প সময়ের মধ্যেই ইশা বাংলা ইন্ডাস্ট্রিতে পা জমিয়ে ফেলেছেন। তাঁর অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যা নেহাত কম নয়। বড়পর্দা থেকে ওয়েব সিরিজ সবেতেই দখল রয়েছে অভিনেত্রীর। তারওপর ইশার স্টাইল স্টেটমেন্ট আপনাকে পাগল করে দেবে।

Advertisement
কার সঙ্গে জিম করছেন ইশা? কার সঙ্গে জিম করছেন ইশা?
হাইলাইটস
  • টলিপাড়ায় ভাল অভিনেত্রীদের তালিকায় ইশা সাহার নাম না নিলেই নয়।

টলিপাড়ায় ভাল অভিনেত্রীদের তালিকায় ইশা সাহার নাম না নিলেই নয়। খুব অল্প সময়ের মধ্যেই ইশা বাংলা ইন্ডাস্ট্রিতে পা জমিয়ে ফেলেছেন। তাঁর অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যা নেহাত কম নয়। বড়পর্দা থেকে ওয়েব সিরিজ সবেতেই দখল রয়েছে অভিনেত্রীর। তারওপর ইশার স্টাইল স্টেটমেন্ট আপনাকে পাগল করে দেবে। অনেক টলিউড অভিনেত্রীর থেকেই ইশার স্টাইল একেবারেই অন্যরকম। গ্ল্যামার দুনিয়ায় থাকতে গেলে অভিনেত্রীদের ফিট থাকতেই হয়। সেখান থেকে বাদ নেই ইশাও। তিনি নিয়মিত জিমও করেন। আর সেই জিমের ছবি-ভিডিও শেয়ার করতে গিয়েই দেখা গেল অন্য এক ছবিও। 

ইশা যে ছবি ও জিমের ক্লিপিংস শেয়ার করেছেন সেখানে প্রথমে তাঁকে দেখা গিয়েছে লিফটের ভেতরে সেলফি নিতে। শর্টস ও টি-শার্ট সঙ্গে সানগ্লাস ও জলের বোতল হাতে জিমে যাচ্ছেন ইশা। এরপরই ইশাকে দেখা গেল জিমের মধ্যেই পোষ্যের সঙ্গে সময় কাটাতে। তবে ইশা যে ছোট ছোট ক্লিপিংস শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে যে অভিনেত্রী যাঁর সঙ্গে জিম করছেন তিনিও টলিউডের নামকরা অভিনেতা। ইশার সঙ্গেও তিনি কাজ করেছেন চুটিয়ে। বাইপাসের ধারে একটি জিমে ইশার সঙ্গে জিম করতে দেখা যাচ্ছে আবিরকে। 

আবির ও ইশা একসঙ্গে কাজ করেছেন দুর্গেশগড়ের গুপ্তধন, গুপ্তধনের সন্ধানে, কর্ণসুর্বণের গুপ্তধন ছবিতে। এই তিনটে ছবিই দর্শকদের কাছে প্রশংসা পেয়েছে। ইশা ও আবিরের বন্ধুত্ব বেশ অনেকদিনের। ইশাকে আবিরের বাড়িতে ঘরোয়া পার্টিতেও দেখা গিয়েছে, যেখানে আবিরের স্ত্রী, মিমি সহ আরও অনেককেই দেখা গিয়েছে। ইশার সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে যে তাঁর একাধিক ছবি, তাঁর স্টাইল স্টেটমেন্ট আপনাকে মুগ্ধ করবে। 

Advertisement

ফ্যাশনিস্তা ইশার শাড়ি লুক হোক অথবা ওয়েস্টার্ন পোশাক সবেতেই নজর কাড়েন অভিনেত্রী। তাঁর স্টাইল আপনাকে মুগ্ধ করবেই। খুব একটা মেকআপ করতে পছন্দ করেন না ইশা। খুব ছিমছামভাবেই সাজগোজ করে থাকেন তিনি। মাঝে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হচ্ছিল খুব। শোনা গিয়েছিল, ইশা নাকি প্রেম করছেন ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে। যদিও এইসব নিয়ে কোনওদিনই মুখ খোলেননি ইশা বা ইন্দ্রনীল কেউই। তবে এখন নাকি আর সেই সম্পর্ক নেই। ইশা নিজেকে সিঙ্গল বলেও দাবি করেন। এখন শুধুই কেরিয়ার গড়ার দিকে মন দিতে চান অভিনেত্রী।       

আরও পড়ুন

   

TAGS:
Advertisement