scorecardresearch
 

Koel Mallick: আস্ত লাউ খাইয়ে সহ-অভিনেতার সঙ্গে ভাব জমালেন কোয়েল, VIDEO VIRAL

Koel Mallick: পুজোতে মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন। আর এই সিনেমার মাধ্যমেই বহুদিন পর বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সুচিত্রা ভট্টাচার্যের সৃষ্ট এই মহিলা গোয়েন্দা অনেক আগেই পাঠকদের মন জয় করে নিয়েছিলেন, পর্দাতে সেই চরিত্রটিকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছিলেন কোয়েল।

Advertisement
কোয়েল মল্লিক কোয়েল মল্লিক
হাইলাইটস
  • পুজোতে মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন। আর এই সিনেমার মাধ্যমেই বহুদিন পর বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

পুজোতে মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন। আর এই সিনেমার মাধ্যমেই বহুদিন পর বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সুচিত্রা ভট্টাচার্যের সৃষ্ট এই মহিলা গোয়েন্দা অনেক আগেই পাঠকদের মন জয় করে নিয়েছিলেন, পর্দাতে সেই চরিত্রটিকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছিলেন কোয়েল। তাই মিতিন মাসী মানেই দর্শকেরা এক কথায় কোয়েলকেই চেনেন। এই ছবির শ্যুটিং হয়েছে জঙ্গলে। যে কোনও সিনেমার শ্যুটিংয়ের আগেই সহ-অভিনেতাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠা খুবই দরকার। আর কোয়েলও সেটাই চান যে তাঁর সহ-অভিনেতারা স্বাচ্ছন্দ্যের সঙ্গে অভিনয় করুক তাঁর সঙ্গে। সেই কারণেই তিনি তাঁর সবচেয়ে বড় সহ-অভিনেতার সঙ্গে কেন করে বন্ধুত্ব পাতালেন তারই ঝলক শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া পেজে। 

তবে কোয়েলের এই সহ-অভিনেতা কিন্তু কোনও মানুষ নয়, বরং একটি বড়সড় হাতি। কোয়েল এক মিষ্টি ভিডিও শেয়ার করে দেখিয়েছেন যে সারান্ডার জঙ্গলে তিনি কীভাবে হাতিদের সঙ্গে ভাব জমিয়ে ফেলেছিলেন। ভিডিওতে দেখা গেল, কখনও তিনি হাতির গায়ে-মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন, আবার কখনও বা ভালোবেসে খাইয়ে দিচ্ছেন লাউ। এই ভিডিও পোস্ট করে কোয়েল লিখেছেন, শ্যুটিংয়ের আগে সাধারণত আমি আমার প্রতিটি সহ-অভিনেতার সঙ্গে বন্ধুত্ব তৈরি করার চেষ্টা করি। তবে নতুন সহ-অভিনেত্রীর সঙ্গে কাজ করে বেশ ভাল লেগেছে। খুব মিষ্টি সহ-অভিনেতাকে পেয়েছিলাম। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

Advertisement

কোয়েল এর আগেও জানিয়েছিলেন যে এই ছবির শ্যুটিংয়ের সময় ছেলে কবীরের সঙ্গে ভিডিও কলে কথা বলার সময় নায়িকার পিছনে হাতি দেখে কীভাবে উৎসাহিত হয়ে উঠেছিল তাঁর ছেলে। সেই হাতি দেখার বায়নাও মিটিয়ে ছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই এই ছবির প্রচার চলছে জমিয়ে। কারণ পুজোতে রয়েছে একাধিক বড় বড় ব্যানারের ছবি মুক্তি। দশম অবতার-বাঘাযতীন ও রক্তবীজের মতো ছবির সঙ্গে প্রতিযোগিতা কোয়েলের মিতিন মাসীর।  কোমর বেঁধে নেমে পড়েছেন প্রচার প্রতিযোগিতায়।

কিছুদিন আগেই কোয়েল স্বামী নিসপাল ও ছেলে কবীরকে নিয়ে ইতালি ঘুরে এসেছেন। সেখান থেকে ছবি-ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এই বছরের পুজোতে বাড়ির পুজো ও ছবি মুক্তি নিয়েই বিশাল ব্যস্ত থাকবেন।   

আরও পড়ুন

Advertisement