scorecardresearch
 

Koel Mallick: 'এই পোশাকে মন্দিরে কেন?' ট্রোলারদের মোক্ষম জবাব কোয়েলের

Koel Mallick: জঙ্গলে মিতিন মাসী ছবির মাধ্যমেই বড়পর্দায় কামব্যাক করছেন টলিউডের কুইন কোয়েল মল্লিক। শ্যুটিং প্রায় শেষের মুখে বলা চলে। কিছুদিন আগেই অরিন্দম শীলের এই সিনেমার শ্যুটিং করতে দলমা পাহাড়ে গিয়েছিলেন কোয়েল। আর শ্যুটিংয়ের ফাঁকে ঘন জঙ্গলের মধ্যে পাহাড়ের ভিতর মন্দির দেখতে পেয়ে সেখানে হাজির হন কোয়েল।

Advertisement
ফের ট্রোলের মুখে কোয়েল মল্লিক ফের ট্রোলের মুখে কোয়েল মল্লিক
হাইলাইটস
  • জঙ্গলে মিতিন মাসী ছবির মাধ্যমেই বড়পর্দায় কামব্যাক করছেন টলিউডের কুইন কোয়েল মল্লিক। শ্যুটিং প্রায় শেষের মুখে বলা চলে। কিছুদিন আগেই অরিন্দম শীলের এই সিনেমার শ্যুটিং করতে দলমা পাহাড়ে গিয়েছিলেন কোয়েল। আর শ্যুটিংয়ের ফাঁকে ঘন জঙ্গলের মধ্যে পাহাড়ের ভিতর মন্দির

জঙ্গলে মিতিন মাসী ছবির মাধ্যমেই বড়পর্দায় কামব্যাক করছেন টলিউডের কুইন কোয়েল মল্লিক। শ্যুটিং প্রায় শেষের মুখে বলা চলে। কিছুদিন আগেই অরিন্দম শীলের এই সিনেমার শ্যুটিং করতে দলমা পাহাড়ে গিয়েছিলেন কোয়েল। আর শ্যুটিংয়ের ফাঁকে ঘন জঙ্গলের মধ্যে পাহাড়ের ভিতর মন্দির দেখতে পেয়ে সেখানে হাজির হন কোয়েল। অভিনেত্রী অনেকবারই জানিয়েছেন যে তিনি ইশ্বরে বিশ্বাসী। আর সেই ভক্তির খাতিরেই তিনি পাহাড়ের গুহাতে মন্দির দেখতে পেয়ে দর্শনের জন্য যান। সেই সময় তাঁর পরনে ছিল টি-শার্ট আর ঢিলেঢালা প্যান্ট। আর সেই ভিডিও পোস্ট হতেই ট্রোলের মুখে পড়লেন কোয়েল। তবে ট্রোলারদেরও মোক্ষম জবাব দিতে ছাড়েনননি অভিনেত্রী। 

মিতিন মাসীর শ্যুটিংয়ের ফাঁকেই কোয়েল মহাদেব ও বজরংবলীর মন্দিরে গিয়ে পুজো দেন। অনেকগুলো সিঁড়ি ভেঙে মহাদেব দর্শনে উঠলেন অভিনেত্রী। পুজো দেওয়ার ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, শুটিংয়ের ফাঁকেই তীর্থভ্রমণ। হ্যাশট্যাগে লেখেন, ঝাড়খন্ড ভ্রমণের অভিজ্ঞতা। লাল মাটির দেশে কোনও এক অজানা মন্দিরে গিয়ে কোয়েল যখন উচ্ছ্বসিত ঠিক তখনই তাঁর উদ্দেশ্যে আসে এক মন্তব্য।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী কোয়েলের পোশাক নিয়ে করে বসেন কটাক্ষ। তিনি লেখেন, একজন বাঙালি অথবা একজন হিন্দু হিসেবে মন্দিরে যাওয়ার সময় আমাদের শাড়ি অথবা সালোয়ার পরে যাওয়া উচিত।  আমি আপনাকে বিচার করছি না। কিন্তু এটাই আমাদের সংস্কৃতি। চুপ করে থাকার পাত্রী নন কোয়েলও। তিনি সেই নিন্দুকের উদ্দেশ্যে পাল্টা বলেন, ভক্তি মনের ব্যাপার। পোশাকের নয়। আপনাকেও আমি বিচার করছি না।” কোয়েলের এই শেষ লাইনটাই যেন বোমা। বুঝিয়ে দেওয়া, ওই ব্যক্তি আদপে কোয়েলের পোশাক দিয়ে তাঁকে বিচারই করছিলেন।

আরও পড়ুন

Advertisement

সমালোচনা থেকে শতহস্তে দূরেই থাকেন কোয়েল। তাঁকে প্রায়শই তাঁর পোশাক নিয়ে ট্রোলিংয়ের মুখে পড়তে হয়। কিন্তু এইসব বিষয়কে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। আর মন্দিরে গিয়েও ফের পোশাক নিয়েই কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে। প্রসঙ্গত, মিতিন মাসী চরিত্রে আগেও দেখা গিয়েছিল কোয়েলকে। তাঁর অভিনয় তখনও প্রশংসিত হয়েছিল। ফলে আবারও তাঁকে এই রূপে দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।  

কোয়েলও আবার মিতিন মাসির নতুন গল্পে কাজ করতে পেরে খুশি। তাই প্রচণ্ড গরমে শুটিং করেও তিনি ফুরফুরে মেজাজে। সম্প্রতি এই ছবির শুটিংও শেষ হয়েছে। শুটিং শেষে নায়িকা লেখেন, “৪৭ ডিগ্রিতে, গভীর জঙ্গলে শুটিং করেছি আমরা। এ বারের মিতিন সফর আবেগজড়িত রোমাঞ্চকর। ছবিতে সামাজিক বার্তাও রয়েছে। চলতি বছরের পুজোতেই মিতিন মাসী মুক্তি পেতে চলেছে।  

Advertisement