scorecardresearch
 

Yash-Nusrat: 'দাদা তুমি মুসলিম?' নুসরতের সঙ্গে ইফতার করতেই ট্রোলের মুখে যশ

Yash-Nusrat: নিজেদের পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের ঝলকও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তারকারা। তাঁদের বিষয়ে জানতে নেটিজেনরা রীতিমতো মুখিয়ে থাকেন। তবে ভাল কথার পাশাপাশি তারকাদের কপালে সমালোচনাও কম জোটে না। আর সেই তালিকায় সবার ওপরে নাম রয়েছে নুসরত জাহান ও যশ দাশগুপ্তের।

Advertisement
নুসরত-যশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত-যশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বৃহস্পতিবার শহরের এক হোটেলে আয়োজিত ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন নুসরত-যশ।

নিজেদের পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের ঝলকও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তারকারা। তাঁদের বিষয়ে জানতে নেটিজেনরা রীতিমতো মুখিয়ে থাকেন। তবে ভাল কথার পাশাপাশি তারকাদের কপালে সমালোচনাও কম জোটে না। আর সেই তালিকায় সবার ওপরে নাম রয়েছে নুসরত জাহান ও যশ দাশগুপ্তের। নুসরত-যশের পান থেকে চুন খসলেই ট্রোলিং শুরু হয়ে যায়। তবে সবচেয়ে বেশি যেটা নিয়ে ট্রোল হয় তা হল তাঁদের ধর্ম নিয়ে। এই ধর্মনিরপেক্ষ দেশে তারকাদের ধর্ম নিয়ে কম কথা শুনতে হয় না সোশ্যাল মিডিয়ায়। এই সোশাল মিডিয়াকে হাতিয়ার করেই অনেকে আবার ‘উগ্র’ সাম্প্রদায়িকতার বীজ পুঁতে দেন! এবার নুসরত জাহানের সঙ্গে ইফতার করে কটাক্ষের শিকার হতে হল যশ দাশগুপ্তকে।

বৃহস্পতিবার শহরের এক হোটেলে আয়োজিত ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন নুসরত-যশ। হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজে দারুণ সুন্দর লাগছিল নুসরতকে। অন্যদিকে যশ পরেছিলেন কালো রঙের শেরওয়ানি। ডায়েট ভুলে এই তারকা জুটি কবজি ডুবিয়ে ইফতারের খাওয়া-দাওয়ার মজা লোটেন। যশ ও নুসরত দুজনেই পবিত্র রমজানে ইফতার করার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। প্লেটে সাজানো থরে থরে পদ। রকমারি ফল, সিঙারা, চপ, মিষ্টি, শরবৎ- তালিকায় মুখরোচক বহু খাবার। ক্যাপশনে নুসরত লিখেছেন- “রমদান আপনার জীবনে শান্তি, শক্তি নিয়ে আসুক। আপনার হৃদয় আরও দয়ায় পরিপূর্ণ হোক।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Advertisement

অপরদিকে যশও তাঁর ইফতার পার্টির ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে অভিনেতার সামনে সাজানো ফল, খেজুর সহ রকমারি খাবার। যশ এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ইফতার পার্টি। আর এই ছবি পোস্ট হতেই ট্রোল শুরু হয় যশকে নিয়ে। নেটিজেনদের একাংশ যশকে প্রশ্ন করেন, ‘দাদা তুমি মুসলিম?’ কেউ কেউ আবার প্রশ্ন করেন, এ আবার কবে থেকে মুসলিম হল? না, এই সব মন্তব্যের কোনও পাল্টা উত্তর দেননি নুসরত বা যশ কেউই। এটা প্রথমবার নয়, ধর্ম নিয়ে বারংবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নুসরত যদিও বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছেন। তাই কোনওদিনই ধর্ম নিয়ে কটাক্ষকে পাত্তা দেননি।

প্রত্যেক বছরের মতো নুসরতও পবিত্র রমজান মাসে রোজা রেখেছেন। তবে তিনি সব ধর্মকেই সমানভাবে সম্মান করেন। যে কারণে নুসরত কালীঘাটেও পুজো দেন আবার দক্ষিণেশ্বরেও যান। 

আরও পড়ুন

Advertisement