scorecardresearch
 

RG Kar Murder-Tollywood Actress: 'পুজোর ফটোশ্যুট করছেন, আর প্রতিবাদে নেই?' রোষের মুখে এই নায়িকা

RG Kar Murder-Tollywood Actress: টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবন ঘিরে অভিনেত্রীর একের পর এক বিতর্ক আজও মানুষের মনে টাটকা। আর এরই মাঝে আবারও নুসরত ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকাকে বড়পর্দায় এই মুহূর্তে দেখা না গেলেও নুসরত সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে সক্রিয় থাকেন।

Advertisement
রোষের মুখে টলি অভিনেত্রী রোষের মুখে টলি অভিনেত্রী
হাইলাইটস
  • টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই।

টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবন ঘিরে অভিনেত্রীর একের পর এক বিতর্ক আজও মানুষের মনে টাটকা। আর এরই মাঝে আবারও নুসরত ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকাকে বড়পর্দায় এই মুহূর্তে দেখা না গেলেও নুসরত সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে সক্রিয় থাকেন। আরজি কর-কাণ্ড নিয়ে যখন সকলেই প্রতিবাদ মিছিলে পা মিলিয়েছেন, তখন টলিউডের একাধিক অভিনেত্রীদের দেখা গেলেও দেখা মেলেনি নুসরত জাহানের। আর তারই মাঝে পুজোর শ্যুট নিয়ে পোস্ট দিতেই কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পুজোর শ্যুটের কিছু ছবি পোস্ট করেছিলেন নুসরত। পুজোর বিজ্ঞাপনের শ্যুটিং চলছে। ব্যস সেই ঝলক দেখার পর থেকেই নুসরতকে ট্রোল করতে শুরু করে দেন নেটিজেনরা। কারণ সকলের একটাই বক্তব্য, এই পরিস্থিতিতে পুজোর কোনও শুট কিছু করতে তাঁর ভাল লাগছে? তাঁর এই ভিডিয়োর স্ক্রিনশট বিভিন্ন পেজে পোস্ট করে অনুরাগীরা ক্ষোভ প্রকাশ করেছে। তবে এই পরিপ্রেক্ষিতে কোনও উত্তর দেননি নায়িকা। তবে নুসরত তাঁর সোশ্য়াল মিডিয়া পেজে আরজি কর-কাণ্ড নিয়ে পোস্ট করেছিলেন। 

নায়িকা লিখেছিলেন,‘আরজি করের এই ঘটনা অনেক অস্বস্তিকর প্রশ্ন তুলেছে। সত্যি কি মহিলারা সুরক্ষিত? রাত পর্যন্ত কাজ রার অর্থ বিপদ ডেকে আনা? আমরা কি সত্যি স্বাধীন? আমরা ৭৮ তম স্বাধীনতা দিবসে পা রাখতে চলেছি। যন্ত্রণাদায়ক, তবে এটাই সত্যি কলকাতা আর সিটি অব জয় রইল না। একজন কর্মনিষ্ঠ ডাক্তার রাতে নিজের কর্তব্য পালন করছিলেন, তাঁকে নৃশংসভাবে হত্যা করা হয়। এই মর্মান্তিক ঘটনা চোখে আঙল দিয়ে দেখিয়ে দেয় শহরের নিরাপত্তা হারাচ্ছে। এটা আমাদের ভাবনার অতীত, এই খবরে তাঁর পরিবারের অবস্থা কি ছিল? ন্যায় বিচারের এই লড়াইতে আমি আছি। কর্তৃপক্ষ, ক্ষমতাবানদের কাছে আমার অনুরোধ দ্রুত পদক্ষেপ করা হোক। আমি এমন নিষ্ঠুর কাজের তীব্র নিন্দা জানাই। প্রত্যেকের জন্য একটি নিরাপদ পরিবেশ তৈরি করার সময় এসেছে।’

Advertisement

তবে এই পোস্ট করার পরও নিস্তার মেলেনি। নেটিজেনরা নুসরতকে মনে করিয়ে দিয়েছেন পার্কস্ট্রীট ধর্ষণ কাণ্ডের কথা। যেখানে নুসরতের প্রাক্তন কাদির খান জড়িত ছিল এবং তাকে গোপন রাখতে সহায়তা করার অভিযোগ উঠেছিল নুসরতের বিরুদ্ধে। সেই ঘটনাই নুসরতকে বারবার মনে করিয়ে দিয়েছে নেটিজেনরা। যদিও এইসব বিষয় নিয়ে কোনও পাল্টা উত্তর দেননি অভিনেত্রী।  

আরও পড়ুন

  

Advertisement