scorecardresearch
 

Nusrat Jahan: খোলামেলা পোশাকে নুসরত, 'একটু সন্দেশখালি দেখে এসো'; বলছেন ক্ষুব্ধ নেটিজেনরা

Nusrat Jahan: নুসরত জাহান মানেই বিতর্কের অপর নাম। তাঁর পেশা থেকে ব্যক্তিগত জীবন সবটাই চর্চিত। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন তিনি। আর সম্প্রতি সেই রাজনৈতিক কর্মকাণ্ডের কারণেই বেশি করে বিতর্কে জড়াচ্ছেন তৃণমূলের সাংসদ নুসরত।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • নুসরত জাহান মানেই বিতর্কের অপর নাম। তাঁর পেশা থেকে ব্যক্তিগত জীবন সবটাই চর্চিত।

নুসরত জাহান মানেই বিতর্কের অপর নাম। তাঁর পেশা থেকে ব্যক্তিগত জীবন সবটাই চর্চিত। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন তিনি। আর সম্প্রতি সেই রাজনৈতিক কর্মকাণ্ডের কারণেই বেশি করে বিতর্কে জড়াচ্ছেন তৃণমূলের সাংসদ নুসরত। প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে সন্দেশখালি। যা নিয়ে রীতিমতো সরগরম রাজ্যরাজনীতি। রোজই কোনও না কোনও ঘটনা ঘটছে সেখানে। লোকসভা ভোটের মুখে সন্দেশখালির ঘটনা নিয়ে যখন গোটা রাজ্যে উঠেছে নিন্দার ঝড় সেখানে এলাকার সাংসদ নুসরত জাহান একটা বিবৃতি দিয়েই চুপ। সেখানে যাওয়ার প্রয়োজন বোধও করেননি। বরং সোশ্যাল মিডিয়ায় ফটোশ্যুট নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নুসরত যে ছবি পোস্ট করেছেন সেখানে তিনি পড়ে রয়েছেন আসমানি নীল রঙের বিচ পোশাক। পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বক্ষ বিভাজিকা, দেখা যাচ্ছে তাঁর বুকের ট্যাটুও। মোহময়ী রূপেই এদিন দেখা গেল নুসরতকে। ক্যামেরার সামনে নানান পোজে ছবি তুলেছেন তিনি। নুসরতের এই লুকস পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়ানোর জন্য যথেষ্ট। তবে এই ছবি পোস্ট করতেই নুসরতের দিকে ধেয়ে এসেছে একের পর এক কটাক্ষ। নেটিজেনরা সন্দেশখালির ঘটনা উল্লেখ করে সাংসদ-অভিনেত্রীর তুলোধনা করতে ছাড়েননি। 

সন্দেশখালি নিয়ে আগেই মুখ খুলেছিলেন নুসরত। তিনি বিবৃতি দিয়ে বলেছিলেন, ‘নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে আমি নিয়মিত যোগাযোগ রেখেছি। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নিচ্ছে। পরিস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটা নিয়ে রাজনীতি করা উচিত নয়। আর আমার কাজ আগুনে ঘি দেওয়া নয়। আমাদের সকলের কাজ হওয়া উচিত যাতে আগুন নেভানো যায়।’ তবে এই বিবৃতি দিলেও নিজে এখনও পর্যন্ত সশরীরে হাজির হননি। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠছে সমালোচনার ঝড়। 

আরও পড়ুন

Advertisement

বসিরহাটের তৃণমূল সাংসদ যদিও এইসব নিন্দুকদের কথায় খুব একটা পাত্তা দিতে নারাজ। তিনি নিজের শর্তেই জীবন কাটাতে ভালোবাসেন। এমনিতে নুসরতের বিয়ে থেকে প্রেম সবটাই বিতর্কিত। সম্প্রতি নুসরত ও যশের প্রযোজনার প্রথম ছবি সেন্টিমেন্টাল মুক্তি পেয়েছে। তবে এই লাভবার্ডসের প্রথম ছবি বক্সঅফিসে হিট হয়নি।  

Advertisement