scorecardresearch
 

Nusrat Jahan: চপস্টিক দিয়ে ভাত খেতে গিয়ে সে কী কাণ্ড নুসরতের, ধরা পড়ল যশের ক্যামেরায়, VIDEO

Nusrat Jahan: টলিউডে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক কম নেই। তাঁর যে কোনও ছবি হোক বা ভিডিও, অভিনেত্রীকে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয়। তবে এইসব কিছুকে খুব একটা পাত্তা দিতে চান না নুসরত। যশ ও ছেলে ঈশানকে নিয়ে একেবারে নিজের মতো করেই জীবন যাপন করছেন অভিনেত্রী। হাতে সিনেমার কাজ নেই বললেই চলে, আর এই সময়টা অভিনেত্রী কাটাচ্ছেন যশের সঙ্গে।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক কম নেই

টলিউডে নুসরত জাহানকে নিয়ে বিতর্ক কম নেই। তাঁর যে কোনও ছবি হোক বা ভিডিও, অভিনেত্রীকে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয়। তবে এইসব কিছুকে খুব একটা পাত্তা দিতে চান না নুসরত। যশ ও ছেলে ঈশানকে নিয়ে একেবারে নিজের মতো করেই জীবন যাপন করছেন অভিনেত্রী। হাতে সিনেমার কাজ নেই বললেই চলে, আর এই সময়টা অভিনেত্রী কাটাচ্ছেন যশের সঙ্গে। আর যশের সঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়ে চপস্টিক নিয়ে বেজায় বিপদে পড়লেন নুসরত। সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। 

নুসরত যে ভিডিও শেয়ার করেন তা দেখেই বোঝা যাচ্ছে যে তিনি কোনও জাপানি রেস্তোরাঁতে বসে রয়েছেন এবং ভিডিও দেখে এটাও স্পষ্ট যে তিনি ।শের সঙ্গেই এখানে খেতে এসেছেন। নুসরতের সামনে রাখা স্টিকি রাইস সহ হরেক রকমের জাপানি খাবার। যশ ভিডিও করার সময়ই প্রথমেই নুসরতের হাত থেকে একটি চপস্টিক পড়ে যায়। যদিও নুসরত হেসে ফেলেন, এরপরই রেস্তোরাঁর কর্মীর কাছ থেকে নুসরত কাঁটা-চামচ চান। অন্যদিকে, যশ অনবরত নুসরতকে ব্যাঙ্গ করে কথা শুনিয়ে চলেছেন। নুসরতের চপস্টিক দিয়ে খাওয়ার চেষ্টায় যশ বলে ওটে হায়রে বাঙালি। তবে শেষ পর্যন্ত নুসরত চপস্টিক দিয়ে খেতে সফল হয়েছেন।   

এই ভিডিও শেয়ার করে নুসরত ক্যাপশনে লেখেন, চপস্টিকের সঙ্গে ভাল সময় কাটালাম, যদিও খুব একটা সহজ ছিল না, তাও আমি খেতে পেরেছি। যদিও আমি হাত দিয়ে ভাত খেতে পছন্দ করি। আর এই পুরো ভিডিওটা যে যশ ক্যামেরাবন্দি করেছেন তা ক্যাপশনেই লেখা। যদিও এই ভিডিও শেয়ার করতেই নুসরত ফের ট্রোল হন। কেউ কেউ নুসরতকে কমেন্টে বলেছেন, বিশ্বন্যাকা সাংসদ। আবার কেউ কেউ বলেছেন, এ আবার কবে বাঙালি হলো রে। আর একজন আবার বলেছেন, ঠোঁটের ভারে কথাই ঠিকঠাকভাবে বলতে পারে না। তবে এইসব ট্রোলের কোনও জবাব দেননি অভিনেত্রী। তিনি তাঁর সঙ্গীকে নিয়ে জাপানিজ খাবার এনজয় করেছেন। 

Advertisement

কিছুদিন আগেই নুসরত যশ ও ছেলে ঈশানকে নিয়ে থাইল্যান্ডে ঘুরে এলেন। সেখানেই সমুদ্রের ধারে নুসরতের সঙ্গে ঈশানকে দেখা যায়। যদিও এক্ষেত্রে নুসরত গোপনীয়তা বজায় রেখেছেন। ঈশানের মুখ এখনও সকলের সামনে নিয়ে আসেননি। সম্প্রতি ওরাংওটাংকে কোলে নিয়ে ট্রোলের মুখে পড়েন নুসরত। ওরাংওটাং-এর সঙ্গে নুসরতের ঠোঁটের তুলনা করা হয়। তা নিয়ে নেট দুনিয়ায় হাসির রোল ওঠে। 

আরও পড়ুন

Advertisement