scorecardresearch
 

Parambrata-Piya: শহর থেকে দূরে একান্তে পরম-পিয়া, কোথায় ছুটি কাটাচ্ছেন?

Parambrata-Piya: একজন ব্যস্ত অভিনয় ও পরিচালনার কাজে তো অন্যজন ব্যস্ত সামাজিক কাজে। দুজনে খুব কমই সময় পায় একে-অপরের জন্য। তবে এবার বসন্ত শেষ হওয়ার আগেই টুক করে বেরিয়ে পড়লেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী। খুব একটা দূরে নয়, শহর থেকে কিছুটা দূরে পুরুলিয়ায় ঘুরতে চলে গেলেন পরম-পিয়া।

Advertisement
পরমব্রত-পিয়া পরমব্রত-পিয়া
হাইলাইটস
  • তবে এবার বসন্ত শেষ হওয়ার আগেই টুক করে বেরিয়ে পড়লেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী।

একজন ব্যস্ত অভিনয় ও পরিচালনার কাজে তো অন্যজন ব্যস্ত সামাজিক কাজে। দুজনে খুব কমই সময় পায় একে-অপরের জন্য। তবে এবার বসন্ত শেষ হওয়ার আগেই টুক করে বেরিয়ে পড়লেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী। খুব একটা দূরে নয়, শহর থেকে কিছুটা দূরে পুরুলিয়ায় ঘুরতে চলে গেলেন পরম-পিয়া। আর সেখান থেকেই ছবি পোস্ট করলেন। 

নভেম্বরে বিয়ে সেরেছেন পরমব্রত ও পিয়া। বিয়ের পর পরই বিদেশে হানিমুন সেরে এসেছেন। তবে ফিরে আসার পর দুজনেই ব্যস্ত হয়ে পড়েন যে যাঁর কাজে। পরমব্রত অভিনয়ের পাশাপাশি পরিচালকও বটে। তাই তাঁর চাপ অনেকটাই বেশি। অপরদিকে পিয়া মানসিক স্বাস্থ্যকর্মী। প্রতিদিনই তাঁকে নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। সময় পেলেই পরম-পিয়া নিজেদের মতো করে থাকতেই ভালোবাসেন। কিছুদিন আগেই দার্জিলিং থেকেও ঘুরে এসেছিলেন। এবার বসন্ত যাওয়ার আগেই পরম-পিয়া ঘুরতে চলে গেলেন লাল পলাশের দেশ পুরুলিয়ায়। 

সেখান থেকেই পিয়া বেশ কিছু ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে পরমের সঙ্গে তাঁকে। বরের আলিঙ্গনে রয়েছেন পিয়া। আবার কোনও ছবিতে পিয়া ও পরম একাই ছবি তুলেছেন। পিয়া গলায় পরেছেন পলাশ ফুলের মালা। তবে পরম-পিয়া একা নন, তাঁদের সঙ্গে গিয়েছেন পিয়ার মাও। শাশুড়ি ও বউকে নিয়েই পরম বেড়িয়ে পরেছেন ঘুরতে। এই ছবি পোস্ট করে পিয়া লিখেছেন,পরিবারের সঙ্গে সপ্তাহান্তের ট্রিপ। কাজের ব্যস্ততার ফাঁকে একটু সময় বার করে একান্তযাপনে ব্যস্ত নবদম্পতি। লাল পাহাড়ির সেই দেশেই ঢুঁ মারতে চলে গেলেন পরম-পিয়া।  

Advertisement

গত কয়েক মাসে অনুপম ও পরমব্রতকে ঘিরে তুমুল ট্রোলের মুখে পড়েছেন পিয়া। বিয়ের পর ডিসেম্বরে হানিমুনে আয়ারল্যান্ডে গিয়েছিলেন পরমব্রত-পিয়া। তবে এবার ছুটি কাটানোর জন্য বাছলেন পলাশের দেশ পুরুলিয়াকে। কদিন আগে শীতের সময়ই দার্জিলিংও বেড়াতে যান তাঁরা। পরমব্রত ও পিয়ার বিয়ের তিনমাস পরই বিয়ে করেন অনুপম রায়ও। গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে আইনি বিয়ে সারেন পিয়ার প্রাক্তন। পিয়া তাঁদের বিয়েতে শুভকামনা জানিয়েছেন এবং তাঁদের বিয়ের খবর পিয়া যে আগে থেকেই জানতেন সে কথা জানাতে ভোলেননি।

আরও পড়ুন

২০২১ সালে ডিভোর্সের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন অনুপম ও পিয়া। এর তিনবছর পর পরমব্রতর সঙ্গে বিয়ে করেন তিনি। তাঁদের নিয়ে যতই সমালোচনা-ট্রোল হোক না কেন অনুপম ও পিয়া তাঁদের নিজের নিজের সংসারে দারুণ ভাল আছেন।  

Advertisement