scorecardresearch
 

Rajnandini Paul: মিষ্টি মেয়ের বোল্ড অবতার, কালো ব্রালেটে সি-বিচে রাজনন্দিনী

Rajnandini Paul: টলিপাড়ার নিউ সেনসেশন। যিনি বলে বলে এই ইন্ডাস্টির অভিনেত্রীদের দশ গোল দিতে পারেন। যেমন রূপ তাঁর তেমন অভিনয়। সবকিছুতেই সেরা রাজনন্দিনী পাল। অভিনেত্রী ইন্দ্রাণী দত্তের মেয়ে রাজনন্দিনী ধীরে ধীরে টলিপাড়ায় নিজের পা জমাচ্ছেন।

Advertisement
রাজনন্দিনী পাল রাজনন্দিনী পাল
হাইলাইটস
  • সবকিছুতেই সেরা রাজনন্দিনী পাল।

টলিপাড়ার নিউ সেনসেশন। যিনি বলে বলে এই ইন্ডাস্টির অভিনেত্রীদের দশ গোল দিতে পারেন। যেমন রূপ তাঁর তেমন অভিনয়। সবকিছুতেই সেরা রাজনন্দিনী পাল। অভিনেত্রী ইন্দ্রাণী দত্তের মেয়ে রাজনন্দিনী ধীরে ধীরে টলিপাড়ায় নিজের পা জমাচ্ছেন। মাঝে মাঝেই অভিনেত্রী নিজের রূপের আগুনে নেট পাড়ার উষ্ণতা বাড়ান। সম্প্রতি সেরকমই এক ভিডিও দেখে রাজনন্দিনীর নেশায় বুঁদ হল সবাই। 

ইন্দ্রাণী-কন্যা রাজনন্দিনী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের ব্রালেট ও একই রঙের শর্টসে। খোলা চুল ও সানগ্লাসে সমুদ্রের ধারে রাজনন্দিনী। তাঁর কিলার পোজ নেটদুনিয়ায় আগুন ধরাচ্ছে। অভিনেত্রীর মেদহীন খোলা পেট থেকে নজর সরবে না কারোর। সকলেই রাজনন্দিনীর এই ভিডিওর প্রশংসা করেছেন। ইন্দ্রাণী দত্তের মেয়ে রাজনন্দিনী টলিপাড়ায় নিজের জায়গা তৈরি করছেন ধীরে ধীরে। ওয়েব সিরিজ থেকে বড়পর্দা সবেতেই নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন বারবার। 

রাজনন্দিনীকে প্রথমবার দেখা যায় উড়নচণ্ডী সিরিয়ালে। সেখানে তাঁর অভিনয় খুবই প্রশংসিত হয়। এরপর একে একে প্রবাহিনী, এক যে ছিল রাজা, অসুর, লকডাউন, পায়েসের পাশাপাশি রাজনন্দিনী অভিনয় করেছেন ওয়েব সিরিজ পাঁচফোড়ন, ট্রু লাভ, সম্পূর্ণার মতো সিরিজে। এবার হইচইতেও আসছে মহালয়া সিরিজ, যেখানে মা দুর্গা রূপে দেখা যাবে রাজনন্দিনীকে। রাজনন্দিনী ইতিমধ্যেই হইচইয়ের সঙ্গে একাধিক সিরিজে কাজ করে ফেলেছেন। এবার সেই প্ল্যাটফর্মে তাঁকে দুর্গা হিসেবে দেখা যাবে। মা ইন্দ্রাণীর মতো তিনিও নাচে পারদর্শী। 

Advertisement

রাজনন্দিনীর সৌন্দর্য থেকে চোখ ফেরানো যাবে না। এর আগেও অভিনেত্রীকে লাস্যময়ী রূপে দেখা গিয়েছে। কালো রঙের শাড়ি, ব্লাউজ়। চোখে মোটা করে লাগানো কাজল, কানে ঝুমকো দুল আর খোঁপায় কাঁটা। এরকমই রূপে সম্প্রতি রাজনন্দিনীকে দেখা গিয়েছে। সাধারণত মিষ্টি নায়িকার চরিত্রেই দেখা যায় তাঁকে। তবে বেশ কিছুদিন হল সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর বোল্ড লুকসের ছবি শেয়ার করতে শুরু করেছেন। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলে দেখা যাবে তাঁর একাধিক ছবি। 

আরও পড়ুন

Advertisement