scorecardresearch
 

Ridhima Ghosh: ঋদ্ধিমার শরীর থেকে সাদা শার্ট খুলে পরছে, দেখা যাচ্ছে মনোকিনির লাল ফিতে, দেখুন

Ridhima Ghosh: যা গরম পড়েছে তাতে এই শহরে থাকা বেশ দুষ্কর বিষয়। আর সেই কারণেই অনেক টলিউড স্টাররাই পাড়ি দিচ্ছেন পাহাড়ে বা সমুদ্র সৈকতে। সেরকমই গৌরব ও ঋদ্ধিমাও তাঁদের ছোট্ট সন্তানকে নিয়ে সমুদ্রের ধারে ভ্যাকেশনে গিয়েছেন। আর সেখান থেকেই ঋদ্ধিমার বোল্ড অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement
ঋদ্ধিমা ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋদ্ধিমা ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সেরকমই গৌরব ও ঋদ্ধিমাও তাঁদের ছোট্ট সন্তানকে নিয়ে সমুদ্রের ধারে ভ্যাকেশনে গিয়েছেন।

যা গরম পড়েছে তাতে এই শহরে থাকা বেশ দুষ্কর বিষয়। আর সেই কারণেই অনেক টলিউড স্টাররাই পাড়ি দিচ্ছেন পাহাড়ে বা সমুদ্র সৈকতে। সেরকমই গৌরব ও ঋদ্ধিমাও তাঁদের ছোট্ট সন্তানকে নিয়ে সমুদ্রের ধারে ভ্যাকেশনে গিয়েছেন। আর সেখান থেকেই ঋদ্ধিমার বোল্ড অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। তপ্ত গরমেই ঋদ্ধিমার এই ছবি পারদ চড়িয়ে দিয়েছে। 

থাইল্যান্ডে ঘুরতে গিয়েছেন গৌরব-ঋদ্ধিমা। সঙ্গে রয়েছে তাঁদের আটমাসের সন্তান ধীর। থাইল্যান্ডের রিসর্টে পুলের ধারে বসে থাকতে দেখা গেল ঋদ্ধিমাকে। লাল রঙের মনোকিনি, তার ওপরে সাদা রঙের শার্ট। কাঁধ থেকে সেই শার্ট খুলে পড়তেই দেখা গেল খোলা পিঠ। খোলা চুলে একেবারেই নো মেকআপ লুকস। পোজ দিয়েছেন ক্যামেরায়। পুলের ধারে বসে গরম উপভোগ করছেন ঋদ্ধিমা। এই ছবি শেয়ার করে ক্যাপশনে গৌরব-পত্নি লিখেছেন, শ্বাস নিলেই সেটাকে বেঁচে থাকা বলে না, আনন্দের মুহূর্তগুলিকে নিয়ে বেঁচে থাকা বলে আর আমি আনন্দে থাকি ঘুরতে গিয়ে। ঋদ্ধিমার এই ছবিগুলো তুলে দিয়েছেন গৌরব। 

প্রসঙ্গত, একরত্তি ধীর এই প্রথমবার সমুদ্রে এল ঘুরতে। এর আগে একেবারে সদ্যোজাতকে নিয়ে পাহাড়ে গিয়েছিলেন ঘুরতে গৌরব ও ঋদ্ধিমা। ধীরের প্রথম সমুদ্র ভ্রমণের সব ছবি  সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন দম্পতি। দুজনেই ভীষণ ঘুরতে ভালবাসেন, একটু ছুটি পেলেই বেরিয়ে পড়েন। জীবনে ছোট্ট ছেলে ধীর আসার পরেও সেই রুটিনে কিন্তু ছেদ পড়েনি। কয়েকমাস আগেই ধীরকে নিয়ে দার্জিলিং গিয়েছিলেন ঋদ্ধিমা ও গৌরব। এই জায়গা নিয়ে গৌরব ও ঋদ্ধিমা দুজনেরই একটা আবেগ ছিল। কেন? কারণ কাঞ্চনজঙ্ঘাকে সাক্ষী রেখে ঋদ্ধিমাকে প্রেম নিবেদন করেছিলেন গৌরব। আর ছেলে ধীরকে নিয়ে তাঁরা ফিরে গিয়েছিলেন সেখানেই।

থাইল্যান্ডের বালুকাবেলায় গৌরব-ঋদ্ধিমা। সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ধীরকে কোলে নিয়ে ছবি শেয়ার করে নিয়েছেন তাঁরা। লিখেছেন, 'ছোট্ট ছোট্ট পা, সমুদ্রতটের বালি আর অনেক গল্প। ধীরের প্রথম সমুদ্রে ভ্রমণ। এখানে স্মৃতি তৈরি হয় একটু আদর, ভালবাসা আর পরিবারকে নিয়ে।' মা-বাবার সঙ্গে পাল্লা দিয়ে ধীরও চোখে সানগ্লাস পরেছে। গৌরবও পরেছিলেন একটি সাদার ওপর প্রিন্টেড শার্ট ও নীল প্যান্ট। ঋদ্ধিমা পরেছিলেন রঙিন প্রিন্টেড ওয়ানপিস। তবে সকলের নজর ছিল ধীরের দিকে। কিছুদিন আগেই গৌরব ও ঋদ্ধিমা তাঁদের ছেলে ধীরের অন্নপ্রাশনে তাকে সকলের সামনে নিয়ে আসে। এরপরই ধীরকে সবাই আদরে-আশীর্বাদে ভরিয়ে দেয়।  

Advertisement

 

আরও পড়ুন

Advertisement