scorecardresearch
 

Rituparna Sengupta: পুলের জলে বিকিনিতে ঋতুপর্ণা, ছবি VIRAL, 'এখনও তোমায় বিয়ের জন্য অনেকে রেডি,' ইনস্টায় কমেন্ট

Rituparna Sengupta: গতবছরই ওপার বাংলায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বয়স নিয়ে উড়ে এসেছিল কটাক্ষ। সেই সময় অভিনেত্রী তাঁর ক্ষোভ উগরে দিয়েছিলেন। আসলে ঋতুপর্ণার কাছে বয়স শুধুই সংখ্যা। ঋতুপর্ণাকে দেখে সত্যিই বোঝার উপায় নেই যে তাঁর বয়স ৫০ পেরিয়েছে।

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋতুপর্ণা সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গতবছরই ওপার বাংলায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বয়স নিয়ে উড়ে এসেছিল কটাক্ষ।

গতবছরই ওপার বাংলায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বয়স নিয়ে উড়ে এসেছিল কটাক্ষ। সেই সময় অভিনেত্রী তাঁর ক্ষোভ উগরে দিয়েছিলেন। আসলে ঋতুপর্ণার কাছে বয়স শুধুই সংখ্যা। ঋতুপর্ণাকে দেখে সত্যিই বোঝার উপায় নেই যে তাঁর বয়স ৫০ পেরিয়েছে। সম্প্রতি তিনি তাঁর বিকিনি পরা ছবি পোস্ট করে আবারও প্রমাণ করলেন যে তিনি এখনও তুড়ি মেরে অনেক নায়িকাকেই ধরাশায়ী করতে পারেন। 

আধভেজা শরীর, বেগুনি বিকিনিতে পুলের জলে রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। পুলের জলে জলপরী যেন ঋতু। ছবিতে সুইমিং পুলের নীল জলরাশিতে বেগুনি রঙের বিকিনিতে দেখা গেল অভিনেত্রীকে। চোখে রোদচশমা, পুলের সিঁড়িতে দাঁড়িয়ে ঋতুপর্ণা যেন আগুন ধরিয়ে দিলেন সুইমিং পুলে। খোলা পিঠ থেকে নজর একেবারে সরানো যাবে না। এই ছবি পোস্ট করে ঋতু ক্যাপশনে লিখেছেন, এই গরমের মরশুমে একমাত্র এখানেই আসা যায়। গরমের হাত থেকে বাঁচতে 'ম্যাডাম সেনগুপ্ত' পুলের জলে নেমে গিয়েছেন। ঋতুপর্ণার এই ছবি পোস্ট হতেই শ্রাবন্তী-নুসরতরা আগুনের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন কতটা বোল্ড লাগছে অভিনেত্রীকে। 

বয়স পঞ্চাশ পেরলেও 'ম্যাডাম সেনগুপ্ত' যেন চিরযৌবনা। ঋতুপর্ণার বিকিনি ফটোশুট ঝড় তুলেছে তাঁর অনুরাগীদের মনে। তবে এই ছবিগুলি সবই পুরনো। তবে এই প্রথম নয়, এর আগেও ঋতুপর্ণার বিকিনি ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে অবশ্য জুটেছে একাধিক কটাক্ষও। যদিও এইসব নিয়ে থোড়াই কেয়ার করেন অভিনেত্রী। তিনি বাঁচেন নিজের শর্তে। তাই তো বয়স ৫০ পেরোলেও তিনি এখনও মনে-প্রাণে ষোড়শী। টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা। 

Advertisement

এখন পরপর কাজ ঋতুপর্ণার হাতে। ১৯ বছর পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন ঋতুপর্ণা ও রাহুল বসু। ২০০৬ সালে অনুরণন ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন রাহুল ও ঋতুপর্ণা। বহু বছর পর সায়ন্তন ঘোষের থ্রিলার ছবিতে রাহুল ও ঋতুপর্ণা একসঙ্গে কাজ করতে চলেছেন। ম্যাডাম সেনগুপ্ত ছবির শ্যুটিং প্রায় শেষ পর্যায়ে। শুধু তাই নয়, প্রসেনজিতের সঙ্গে ৫০তম জুটি বেঁধে ঋতুপর্ণা কাজ করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের অযোগ্য-তে। খুব শীঘ্রই বড়পর্দায় দেখা যাবে প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে। 
  
 

আরও পড়ুন

Advertisement