scorecardresearch
 

Rituparna Sengupta: বয়স নাকি ৫১! নিটোল শরীরী আবেদনে ভক্তদের ঘুম ওড়ালেন ঋতুপর্ণা

Rituparna Sengupta: টলিউডে তাঁর আলাদাই ক্রেজ রয়েছে। তাঁকে দেখলে এখনও পুরুষ হৃদয়ে ঝড় ওঠে। তাঁর হাসিতেই রয়েছে ম্যাজিক। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋতুপর্ণা সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে তাঁর আলাদাই ক্রেজ রয়েছে। তাঁকে দেখলে এখনও পুরুষ হৃদয়ে ঝড় ওঠে।
  • তাঁর হাসিতেই রয়েছে ম্যাজিক। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।
  • তাঁর অভিনয় যেমন প্রশংসিত তেমনি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। কলকাতার পাশাপাশি ঋতুপর্ণা আজকাল থাকেন সিঙ্গাপুরেও।

টলিউডে তাঁর আলাদাই ক্রেজ রয়েছে। তাঁকে দেখলে এখনও পুরুষ হৃদয়ে ঝড় ওঠে। তাঁর হাসিতেই রয়েছে ম্যাজিক। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর অভিনয় যেমন প্রশংসিত তেমনি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। কলকাতার পাশাপাশি ঋতুপর্ণা আজকাল থাকেন সিঙ্গাপুরেও। টলিউডের পাশাপাশি তিনি বলিউডেও অভিনয় করে চলেছেন। বয়স ৫১ হলেও ঋতুকে দেখে বোঝার কিন্তু উপায় নেই।

সোশ্যাল মিডিয়ায় আজও তিনি হট সেনসেশন। তাঁর ছবি আজও ঝড় তোলে। সেরকমই রবিবার সকালে শহরের উষ্ণতা আরও কিছুটা বাড়িয়ে দিলেন ঋতুপর্ণা ঘোষ। সুইমিং পুলের জলে গোলাপি বিকিনি পরে অভিনেত্রীর জলকেলি নেট দুনিয়ায় পারদ চড়িয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, বিট দ্য হিট। এই ছবিতে দেখা গিয়েছে, অভিনেত্রীর খোলা চুল। জল ছড়াচ্ছেন নিজেরই চার দিকে। এই ছবি পোস্ট হতেই ঋতুপর্ণার ভক্তরা একের পর এক কমেন্ট করতে শুরু করে দেন। 

আরও পড়ুন: শ্যুটিং ফ্লোরেই আলাপ, সোহিনীর সঙ্গে চুটিয়ে ডেট করতেন অনির্বাণ

 

চলতি বছরের প্রথমেই মুক্তি পেয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি। ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘মায়াকুমারী’। সিনেমা জগৎকে নিয়ে ছবি তৈরি করেছেন পরিচালক অরিন্দম শীল। বিপরীতে ছিলেন আবীর চট্টোপাধ্যায়। তার আগে প্রসেনজিতের সঙ্গে নিয়ে আসেন 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। যাতে দুজনেই ক্যামিও করেছিলেন। বলিউডেও সিনেমা করছেন ঋতুপর্ণা। দীপক তিজোরির বিপরীতে রয়েছেন তিনি। শুধু তাই নয়, কৌশিক গঙ্গোাধ্যায়ের পরিচালনায় প্রসেনজিৎ ও তাঁর জুটির ৫০ তম সিনেমাটিও করবেন। 

Advertisement

আরও পড়ুন: তিন বছরের সম্পর্কে ইতি, যৌথ সিদ্ধান্তেই Break Up শোভন-স্বস্তিকার

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সক্রিয় থাকেন অভিনেত্রী। নিজের একাধিক ছবি দিয়ে তিনি ভক্ত হৃদয় জয় করে চলেছেন। কিছুদিন আগেই অভিনেত্রী শাড়ি পরে ছবি তুলে পারদ চড়িয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে অভিনেত্রীর গায়ে ছিল না কোনও ব্লাউজ। এই ছবিতেও তাঁর ভক্ত-অনুগামীদের একের পর এক প্রতিক্রিয়া আসতে থাকে।  


 

Advertisement