scorecardresearch
 

Sohini Sarkar: আদরে ভরিয়ে দিচ্ছেন সোহিনী, সন্তানকে নিয়ে ছবি দিতেই নেটপাড়ায় হইচই

Sohini Sarkar: হাতেগোনা কয়েকটি দিন। আর তারপরই চারহাত এক হতে চলেছে সোহিনী ও শোভনের। টলিপাড়া সূত্রের খবর, জুলাইয়ের মাঝামাঝি সময়েই আইনি বিয়ে সারছেন এই জুটি। বিয়ের প্রস্তুতির মাঝেই সন্তানের মা হলেন সোহিনী।

Advertisement
সোহিনী-শোভন সোহিনী-শোভন
হাইলাইটস
  • হাতেগোনা কয়েকটি দিন। আর তারপরই চারহাত এক হতে চলেছে সোহিনী ও শোভনের।

হাতেগোনা কয়েকটি দিন। আর তারপরই চারহাত এক হতে চলেছে সোহিনী ও শোভনের। টলিপাড়া সূত্রের খবর, জুলাইয়ের মাঝামাঝি সময়েই আইনি বিয়ে সারছেন এই জুটি। বিয়ের প্রস্তুতির মাঝেই সন্তানের মা হলেন সোহিনী। আর ছবি নিজেই পোস্ট করেছেন টলি অভিনেত্রী। নিজের সন্তানের সঙ্গে সকলের পরিচয় করিয়েছেন সোহিনী।

সোহিনী তাঁর নিজের নতুন বাসায় তাঁর সঙ্গে সন্তানের ছবি পোস্ট করেছেন। ভালোবেসে আদর করছেন সোহিনী তাঁর সন্তানকে। কখনও আবার তার দিকে স্নেহভরা চোখে তাকিয়ে রয়েছেন। তবে এটা তাঁর চারপেয়ে সন্তান। আদরের পোষ্য বিড়ালকে নিয়ে ছবি পোস্ট করেছেন সোহিনী। অভিনেত্রী পরেছেন নীল রঙের টপ ও সাদা রঙের শর্টস ও চোখে চশমা। এই ছবি পোস্ট করে সোহিনী ক্যাপশনে লিখেছেন, আমার সন্তান যেন থাকে দুধে ভাতে। এই ছবিতে সোহিনীর টলিপাড়ার অনেক বন্ধুরাই মন্তব্য করেছেন। শোলাঙ্কি লিখেছেন, বাকিরা কই। এতে সোহিনী জানান যে তিনজনকে একসঙ্গে ফ্রেমে আনা বেশ কঠিন। আসলে সোহিনীর আরও দুটি পোষ্য রয়েছে। আর সোহিনী-শোভনের সঙ্গে এরাও থাকছে নতুন বাড়িতে। 

বিয়ে নিয়ে মুখে কুলুপ দুজনেরই। কিন্তু সুখবর তো আর চাপা থাকে না। খবর, বিয়ের পর একসঙ্গে থাকবেন বলে নতুন ফ্ল্যাট কিনেছেন সোহিনী-শোভন। নতুন বাড়ি কেনার উপলক্ষ্যে সোহিনী-শোভনের বাড়িতে সম্প্রতি খাওয়া-দাওয়া, আড্ডা, গানের আসর জমেছিল। যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশি ফিল্মমেকার, ট্রাভেল-ব্লগার তথা লেখিকা রাকা। সোহিনী-শোভনের অন্দরমহলে কাটানো কিছু মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে দেখা গেল লজ্জামাখা হাসি নিয়ে ক্যামেরার সামনে সোহিনী, হবু বউয়ের উপর থেকে চোখ সরছে না শোভনের। এদিন শোভনকে পাওয়া গেল কালো বুকচেরা শার্ট আর প্যান্টে, সোহিনী পরেছিলেন সাদা ওভারসাইজ শার্ট ও মেরুন রঙা স্কার্ট।

Advertisement

দক্ষিণ কলকাতার এই ফ্ল্যাটে আধুনিকতা আর সাবেকিয়ানার এক অদ্ভূত মেলবন্ধন। ছবি শেয়ার করে রাকা লেখেন, ‘কলকাতার মিষ্টি আয়োজক, অশেষ ধন্যবাদ খাওয়া-দাওয়া, আনন্দ-ফূর্তি আর গানের জন্য’। শোভনকে গিটার হাতে দেখা গিয়েছে গান করতে। এই পোস্টেই দেখা মিলেছে সোহিনীর দুটি পোষ্যের। এখন শুধুমাত্র কাছের মানুষদের নিয়ে আইনি বিয়ে সারবেন। পরে টলিউডের বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করবেন সোহিনী-শোভন। তবে তাঁদের বিয়ে নিয়ে টলিপাড়ায় চর্চা ইতিমধ্যেই তুঙ্গে।  

আরও পড়ুন

Advertisement