scorecardresearch
 

Soham-Solanki: নিছকই বন্ধুত্ব নাকি অন্য কিছু? সোহমের টানে মুম্বইতে শোলাঙ্কি

Soham-Solanki: টলিউডে জোর গুঞ্জন তাঁদের দুজনের মধ্যে ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ছে। যদিও এই বিষয়ে কেউই মুখ খুলতে রাজি নন। তবে টলি পাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে শোলাঙ্কি রায় ও সোহম মজুমদারের নতুন রসায়নের কথা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শোলাঙ্কি ও বিক্রমের শহরের উষ্ণতম দিনে ছবিটি। আর এই ছবির সফলতা উপভোগ করার পরই অভিনেত্রী পাড়ি দিয়েছেন মুম্বইতে।

Advertisement
সোহম-শোলাঙ্কি সোহম-শোলাঙ্কি
হাইলাইটস
  • টলি পাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে শোলাঙ্কি রায় ও সোহম মজুমদারের নতুন রসায়নের কথা।

টলিউডে জোর গুঞ্জন তাঁদের দুজনের মধ্যে ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ছে। যদিও এই বিষয়ে কেউই মুখ খুলতে রাজি নন। তবে টলি পাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে শোলাঙ্কি রায় ও সোহম মজুমদারের নতুন রসায়নের কথা।  কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শোলাঙ্কি ও বিক্রমের শহরের উষ্ণতম দিনে ছবিটি। আর এই ছবির সফলতা উপভোগ করার পরই অভিনেত্রী পাড়ি দিয়েছেন মুম্বইতে। তাঁর বিশেষ বন্ধু সোহমের সঙ্গে দেখা করতে। 

যদিও শোলাঙ্কির সোশ্যাল মিডিয়া পেজে কোবও কিছুরই উল্লেখ নেই। তবে অভিনেত্রীর দেখা পাওয়া গেল সোহমের ইনস্টাগ্রাম স্টোরিতে। শোলাঙ্কির ছবি পোস্ট করে সোহম লিখেছেন, 'কে এসেছে দেখুন।' এই ছবিতে শোলাঙ্কিকে কালো রঙের স্লিভলেস টপ ও জিনস পরে থাকতে দেখা গিয়েছে। গলায় নেকপিস, পোজ দিয়েছেন সোহমের ক্যামেরায়। আর এই ছবি দেখার পর দুয়ে দুয়ে চার করতে কারও বাকি নেই।

 এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন সোহম। সেখানেই একের পর এক কাজ করে চলেছেন অভিনেতা। ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের হিন্দি সংস্করণে বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভুর সঙ্গে রয়েছেন তিনি। পাশাপাশি, অভিনেত্রী টাব্বুর সঙ্গে একটি হিন্দি ছবিতে কাজ করছেন সোহম। তাই বেশিরভাগ সময়টাই এখন মুম্বইতেই কাটে সোহমের। 

আরও পড়ুন

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, সোহমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নাকি শোলাঙ্কি। যদিও এই দুই তারকাই নিজের মুখে এই কথা স্বীকার করতে রাজি নন। তবে মাঝেমধ্যে একে-অপরের ইনস্টা স্টোরিতে এই দুজনের দেখা মেলে। কিন্তু প্রকাশ্যে সোহম বা শোলাঙ্কি কেউই তাঁদের সম্পর্ক নিয়ে কথা বলেননি। শহরের উষ্ণতম দিন-এর মাধ্যমে দর্শক বহুবছর পর শোলাঙ্কি ও বিক্রম চট্টোপাধ্যায়কে জুটি হিসাবে পেয়েছেন। এই ছবি বক্সঅফিসে বেশ সফলতা পেয়েছে। 

Advertisement

অপরদিকে, গত ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে সোহম অভিনীত বাংলা ছবি ‘দিলখুশ’। বাংলা ছবির পাশপাশি সোহম হিন্দি ইন্ডাস্ট্রিতেও কাজ করছেন চুটিয়ে। কবীর সিং ছবিতে শাহিদ কাপুরের পাশাপাশি সোহমের অভিনয়ও সকলের নজর কেড়েছিল। শোলাঙ্কিও ছোট পর্দা ছেড়ে মন দিয়েছেন সিরিজ এবং বড় পর্দার কাজে। গাঁটছড়া সিরিয়ালে খড়ির চরিত্রে অভিনয় করে শোলাঙ্কি দর্শকদের মন জয় করেছিলেন। তবে চ্যানেলের সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর তিনি সিরিয়ালের কাজ ছেড়ে দেন। এই মুহূর্তে যদিও শোলাঙ্কির আগামী কোনও কাজের কথা শোনা যায়নি। সূত্রের খবর, বেশ কিছু সিরিজের প্রস্তাব নাকি রয়েছে তাঁর ঝুলিতে।     

Advertisement