scorecardresearch
 

Soumitrisha Kundu: 'আমি একজন ভালো বর হতে পারি কিন্তু...', মেয়ে হয়েও কেন বর হওয়ার কথা বলছেন সৌমিতৃষা?

Soumitrisha Kundu: ছোটপর্দা ছাপিয়ে মিঠাই রানি অর্থাৎ সৌমিতৃষা এখন টলিউডেও নিজের ছাপ রেখেছে। মিঠাই শেষ হওয়ার পর পরই সৌমিতৃষা দেবের সঙ্গে ছবি করার সুযোগ পান। প্রধান ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। এখন সৌমিতৃষা তাঁর পরবর্তী ছবি ১০ই জুন নিয়ে ব্যস্ত রয়েছেন। বিপরীতে দেখা যাবে সৌরভ দাসকে।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • ছোটপর্দা ছাপিয়ে মিঠাই রানি অর্থাৎ সৌমিতৃষা এখন টলিউডেও নিজের ছাপ রেখেছে।

ছোটপর্দা ছাপিয়ে মিঠাই রানি অর্থাৎ সৌমিতৃষা এখন টলিউডেও নিজের ছাপ রেখেছে। মিঠাই শেষ হওয়ার পর পরই সৌমিতৃষা দেবের সঙ্গে ছবি করার সুযোগ পান। প্রধান ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। এখন সৌমিতৃষা তাঁর পরবর্তী ছবি ১০ই জুন নিয়ে ব্যস্ত রয়েছেন। বিপরীতে দেখা যাবে সৌরভ দাসকে। তবে এর সবকিছুর মাঝেই সৌমিতৃষা তাঁর ব্যক্তিগত জীবনে কী করছেন তা জানার আগ্রহ রয়েছে প্রত্যেকেরই। তারই মাঝে সৌমিতৃষা জানিয়ে দিলেন তাঁর মধ্যে রয়েছে ভাল স্বামী হওয়ার সব গুণ। 

সৌমিতৃষা কার সঙ্গে প্রেম করছেন, এই নিয়ে তাঁর ভক্ত-অনুরাগীদের আগ্রহ কম নেই। কিন্তু সৌমিতৃষা এই মুহূর্তে কারোর সঙ্গে সম্পর্কে নেই, একেবারে সিঙ্গল লাইফ উপভোগ করছেন। মাঝে আদৃত, দিব্যজ্যোতির সঙ্গে প্রেমচর্চা তুঙ্গে উঠলেও অভিনেত্রী কারোর সঙ্গেই সম্পর্কে ছিলেন না বলে জানিয়েছেন। তবে এরই মাঝে সৌমিতৃষা নিজের হ্যাজবান্ড মেটেরিয়াল বলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। সৌমিতৃষা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটি পোস্ট করেন, যেখানে লেখা তিনি খুব ভাল হ্যাজবান্ড মেটেরিয়াল কিন্তু দুর্ভাগ্যবশত মেয়ে। অর্থাৎ একজন ভাল বরের যা যা গুণ থাকা দরকার তা সবই রয়েছে সৌমিতৃষার মধ্যে বলেই দাবি করেছেন তিনি। 

এখন অভিনেত্রী সিঙ্গল হলেও একসময় প্রেমে পড়েছিলেন অভিনেত্রী। তবে সেই সময় সৌমিতৃষার বয়স অনেকটাই কম ছিল। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সৌমিতৃষা বলেছিলেন, কোচিং ক্লাসেরই এক ছেলের সঙ্গে প্রেম করতেন তিনি। তবে সেটা তাঁর অন্য বান্ধবীদের দেখে। কিন্তু বাড়ি আর অভিনয়ের চাপে কোথাও যেতেই পারতেন না। তাই অগত্যা প্রেম ভেঙে গেল। মিঠাই সিরিয়াল থেকে সৌমিতৃষা জনপ্রিয়তা পেলেও এর আগে একাধিক সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। 

আরও পড়ুন

Advertisement

জয়কালী কলকাত্তাওয়ালী, গোপাল ভাড়, কনে বউ-এর মতো ধারাবাহিকে এর আগে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। তবে খ্যাতির শীর্ষে পৌঁছন মিঠাই ধারাবাহিক দিয়েই। প্রায় আড়াই বছর চলেছিল মিঠাই ধারাবাহিকটি। আর সেই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই, সৌমিতৃষার কাছে সুযোগ আসে দেবের নায়িকা হওয়ার।   

Advertisement