scorecardresearch
 

Swastika-Srabanti: শ্রাবন্তী-স্বস্তিকা জড়াজড়ি করে ছবি VIRAL, একসঙ্গে পর্দায় আসছেন নাকি?

Swastika-Srabanti: টলিউডের দুই ডাকসাঁইটে সুন্দরী। অভিনয়ের দিক থেকেও তাঁরা প্রশংসিত সকলের কাছে। আর এই মুহূর্তে দুজনেই বিশাল ব্যস্ত তাঁদের কেরিয়ার নিয়ে। সেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় ধরা দিলেন এক ফ্রেমে। সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেত্রী তাঁদের একসঙ্গে ছবি দিতেই নেট পাড়ায় হইচই পড়ে গিয়েছে।

Advertisement
স্বস্তিকা-শ্রাবন্তী স্বস্তিকা-শ্রাবন্তী
হাইলাইটস
  • টলিউডের দুই ডাকসাঁইটে সুন্দরী। অভিনয়ের দিক থেকেও তাঁরা প্রশংসিত সকলের কাছে।

টলিউডের দুই ডাকসাঁইটে সুন্দরী। অভিনয়ের দিক থেকেও তাঁরা প্রশংসিত সকলের কাছে। আর এই মুহূর্তে দুজনেই বিশাল ব্যস্ত তাঁদের কেরিয়ার নিয়ে। সেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায় ধরা দিলেন এক ফ্রেমে। সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেত্রী তাঁদের একসঙ্গে ছবি দিতেই নেট পাড়ায় হইচই পড়ে গিয়েছে। কোনওদিনই স্বস্তিকা ও শ্রাবন্তীকে একসঙ্গে দেখা যায়নি। তাই হঠাৎ করে তাঁদের দুজনকে দেখে নেটপাড়া থ।

স্বস্তিকা ও শ্রাবন্তী এই দুজনকে ছবিতে দেখা গিয়েছে একেবারে ক্যাজুয়াল লুকসে। শ্রাবন্তী পরে রয়েছেন প্রিন্টেড ড্রেস এবং স্বস্তিকার পরনে ডেনিম সঙ্গে কাল রঙের সোয়েটার। শ্রাবন্তী হাত স্বস্তিকার কাঁধে। শ্রাবন্তী এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, কী চলছে বলুন তো? এই একই ছবি পোস্ট করে স্বস্তিকা শ্রাবন্তীর এই প্রশ্নের উত্তরে ক্যাপশনে লেখেন, রেসিপি খুব শীঘ্রই আসছে। তবে এই ছবি ও ক্যাপশন দেখার পর অনেকেরই মনে হচ্ছে যে এবার হয়ত স্বস্তিকা ও শ্রাবন্তীকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। সেটা সিনেমা বা ওয়েব সিরিজ যে কোনও একটা হতে পারে। 

একসঙ্গে এখনও পর্যন্ত কোনো ছবিতেই দেখা যায়নি শ্রাবন্তী আর স্বস্তিকাকে। তবে এবার হয়তো অনুরাগীদের সেই আক্ষেপ মিটতে চলেছে। যদিও এ প্রসঙ্গে স্বস্তিকা বা শ্রাবন্তী দুজনের কেউই কোনও কিছু জানননি। উল্লেখ্য, শ্রাবন্তীকে আগামীতে দেখা যাবে ‘দেবী চৌধুরানী’ ছবিতে। শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। অন্যদিকে, শ্রাবন্তীকে দেখা যাবে শিবপ্রসাদ-নন্দিতার আমার বস ছবিতে। যেখানে রাখী গুলজারের সঙ্গে একই ফ্রেমে কাজ করবেন শ্রাবন্তী। 

Advertisement

অন্যদিকে স্বস্তিকাকে দেখা যাবে সৃজিত মুখার্জীর আগামী ছবি ‘টেক্কা’তে। এই ছবিতেই দেখা মিলবে দেব এবং রুক্মিনী মৈত্রেরও। এছাড়াও স্বস্তিকার বিজয়ার পরে ছবিটি ১২ জানুয়ারি মুক্তি পাবে। ইতিমধ্যেই এই ছবিটি কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে। স্বস্তিকা ছাড়াও এই ছবিতে কাজ করেছেন মমতা শঙ্কর ও ঋতব্রত মুখোপাধ্যায়।   
 

আরও পড়ুন

Advertisement