scorecardresearch
 

Srabanti chatterjee: বিকিনিতে কিলার পোজ শ্রাবন্তীর, 'মামনি' বললেন মিমি

Srabanti chatterjee: অভিনয় থেকে ব্যক্তিগত জীবন সর্বদাই চর্চায় থাকেন টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। যদিও এই বিষয়ে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। এখন তিনি ব্যস্ত রয়েছেন দেবী চৌধুরানী ছবি নিয়ে। এই সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

Advertisement
বোল্ড লুকে নেট দুনিয়ায়া শোরগোল ফেললেন শ্রাবন্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বোল্ড লুকে নেট দুনিয়ায়া শোরগোল ফেললেন শ্রাবন্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অভিনয় থেকে ব্যক্তিগত জীবন সর্বদাই চর্চায় থাকেন টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
  • অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। যদিও এই বিষয়ে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। এ

অভিনয় থেকে ব্যক্তিগত জীবন সর্বদাই চর্চায় থাকেন টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। যদিও এই বিষয়ে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। এখন তিনি ব্যস্ত রয়েছেন দেবী চৌধুরানী ছবি নিয়ে। এই সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।  শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের সৌন্দর্য তাঁর অনুরাগীদের বারবার মুগ্ধ করে। কয়েক দশকে শ্রাবন্তীর বয়স বেড়েছে ঠিকই, কিন্তু তাঁর গ্ল্যামারে কোনও কমতি হয়নি। দিন দিন তিনি যেন আরও সুন্দরী হয়ে উঠেছেন। অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সাহসী অবতারে দেখা যায় না। তবে সম্প্রতি তিনি যে ছবি পোস্ট করেছেন তা নেট দুনিয়ায় আগুন ধরিয়েছে।  

শ্রাবন্তী সম্প্রতি যে ছবি পোস্ট করেছেন তাতে তাঁর লুকস দেখে রীতিমতো হাঁ হয়ে যাবেন। কারণ অভিনেত্রীকে এর আগে কখনও এই লুকসে দেখা যায়নি। শ্রাবন্তী যে ছবি পোস্ট করেছেন তাতে তাঁকে বিকিনিতে দেখা গিয়েছে। অভিনেত্রী পরে রয়েছেন রেয়ন গ্রিন রঙের বিকিনি, শরীর থেকে খুলে পড়ছে শর্ট কালো রঙের গাউন। সুইমিং পুল থেকে উঠছেন অভিনেত্রী। খোলা চুল ও মানানসই মেকআপ শ্রাবন্তীর লুকসকে আরও বোল্ড করে তুলেছে। অর্ন্তবাসের ফাঁক দিয়ে উঁকি মারছে ক্লিভেজ। তাঁর মাখনের মতো শরীর নেটিজেনদের ঘাম ঝরিয়েছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Advertisement

এই ছবি পোস্ট হতেই ঘুম উড়েছে নেটিজেনদের। অনেকেই অভিনেত্রীকে এই বোল্ড অবতারের জন্য প্রশংসা করেছেন। শ্রাবন্তীর ইন্ডাস্ট্রির বন্ধু মিমি চক্রবর্তী অভিনেত্রীকে মামনি বলে কমেন্ট করেছেন। সো হট বলে কমেন্ট করেছেন শুভশ্রীও। এছাড়াও মৌনি রায় সহ অনেক টলিউড তারকাই শ্রাবন্তীর এই লুকসে ফিদা। এর আগে অভিনেত্রীকে এমন অবতারে কোনওদিন দেখা যায়নি। শ্রাবন্তী যে কঠোর পরিশ্রম করছেন তা তাঁর চাবুক চেহারাই প্রমাণ দিচ্ছে। 

এর আগে সম্প্রতি একটি সাদা স্লিট ড্রেসে ফটোশ্যুট করিয়েছিলেন শ্রাবন্তী। সাদা রঙের পোশাকে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে। দেবী চৌধুরানী ছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছে আরও একটি প্রজেক্ট। কমলেশ্বর মুখোপাধ্যায়ের আমি আমার মতো ছবিতে দেখা যাবে জিতু কমল ও শ্রাবন্তীকে। এর শ্যুটিং হচ্ছে লন্ডনে। এছাড়াও অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবিতেও জিতু-শ্রাবন্তীকে দেখা যাবে।  শ্রাবন্তীও কিছুদিন আগে ‘সাদা রঙের পৃথিবী’ নামে এক ছবির কাজ শেষ করেছেন।
 

আরও পড়ুন

Advertisement