scorecardresearch
 

Sreelekha Mitra: ISC পরীক্ষায় দুর্দান্ত রেজাল্ট, কত পেলেন শ্রীলেখার মেয়ে?

Sreelekha Mitra: স্টারকিড হওয়া সত্ত্বেও প্রচারের আলো থেকে সবসময়ই দূরে থাকতে ভালোবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) কন্যা ঐশী মিত্র। মা যতটাই লাইমলাইটে, ঠিক ততটাই দূরে শ্রীলেখার মেয়ে ঐশী। যে কারণে তাঁকে খুব কমই দেখা যায়। সোমবার আইএসসি (দ্বাদশ)পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

Advertisement
শ্রীলেখা ও মেয়ে ঐশী ছবি সৌজন্যে: ফেসবুক শ্রীলেখা ও মেয়ে ঐশী ছবি সৌজন্যে: ফেসবুক
হাইলাইটস
  • স্টারকিড হওয়া সত্ত্বেও প্রচারের আলো থেকে সবসময়ই দূরে থাকতে ভালোবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) কন্যা ঐশী মিত্র।

স্টারকিড হওয়া সত্ত্বেও প্রচারের আলো থেকে সবসময়ই দূরে থাকতে ভালোবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) কন্যা ঐশী মিত্র। মা যতটাই লাইমলাইটে, ঠিক ততটাই দূরে শ্রীলেখার মেয়ে ঐশী। যে কারণে তাঁকে খুব কমই দেখা যায়। সোমবার আইএসসি (দ্বাদশ)পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আর এই বছর পরীক্ষা দিয়েছেন শ্রীলেখার মেয়ে ঐশীও। খুব ভাল ফলই নাকি করেছেন। শ্রীলেখা সেই কথা সোশ্যাল মিডিয়া পেজে বললেও, ঐশীর নম্বর ফাঁস করেননি। 

মর্ডান হাইস্কুলের ছাত্রী ঐশী। মা শ্রীলেখাকে আগেই বারণ করে দিয়েছিলেন যাতে কাউকে তিনি কিছু না জানান। তবে গর্বিত মা কি আর থেমে থাকেন। শ্রীলেখা তাঁর ফেসবুক পেজে মেয়ে ঐশীকে নিয়ে দিলেন পোস্ট। শ্রীলেখা লিখেছেন, 'মেয়ের আএসসিতে দুধর্ষ রেজাল্ট হয়েছে আইসিএসই-র থেকেও ভাল। কিন্তু পার্সেন্টেজ শেয়ার করলে আমার সঙ্গে খুব অশান্তি করবে। তুমি যা লেখ নিউজ হয় আর আমি চাই না আমার রেজাল্ট নিয়ে নিউজ হোক, অতএব আমি অপারগ এটুকু বলতে পারি ওর বাপ মা মিলিয়ে এত নম্বর জীবনে পাইনি। দয়া করে কেউ বলবেন না আমি এটা পোস্ট করলাম। খুব ঝগড়া করবে আমার সঙ্গে...আর লক্ষ্মীটি কেউ কোনও নিউজ করোনা না...আমায় ওটস দিয়ে গুলে খেয়ে নেবে।' 

তবে এই পোস্ট করার পরও শ্রীলেখা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন মেয়ে দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ঠিক কত নম্বর পেয়েছে। শ্রীলেখা জানিয়েছেন, তিনটি বিষয়ে ৯৮-এর ওপরে নম্বর। বাংলাতে ৯৮। শতাংশের হিসাবেও তাই। শ্রীলেখা মেয়ের প্রশংসা করে বলেছেন যে মেয়ে ঐশী একেবরেই আজকালকার ছেলে-মেয়েদের মতো নয়।  রিলস বানায় না, সোশ্যাল মিডিয়ায় কোনও অ্যাকাউন্টও নেই ঐশীর। বই, থিয়েটারই পছন্দ শ্রীলেখা কন্যার। শ্রীলেখার মেয়ে বায়না-আবদারও সেভাবে করে না। 

আরও পড়ুন

শ্রীলেখার মেয়ে খুবই প্রচারবিমুখ। খুব একটা প্রচারের আলোতে আসতে চান না। তাই খুব কমই মেয়ের সঙ্গে শ্রীলেখার ছবি রয়েছে সোশ্যাল মিডিয়া পেজে। মেয়ের দারুণ রেজাল্টের জন্য ছোট করেই ঘরোয়া উদযাপন হয়েছে সোমবার। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও শ্রীলেখার সঙ্গে তাঁর বন্ধুর মতোই সম্পর্ক। তাই বিশেষ দিনগুলি তিন জনে একসঙ্গেই কাটান তাঁরা। মেয়ে ঐশী এবার কলেজে ঢুকবে। তবে শহরে নয়, বেঙ্গালুরুতে পড়তে যাওয়ার ইচ্ছে শ্রীলেখার মেয়ের। সেখানে মনোবিজ্ঞান কিংবা থিয়েটার নিয়ে পড়বেন।

Advertisement

Advertisement