scorecardresearch
 

Soumitrisha Kunu: শুভশ্রীর মতো হুবহু একই গাউনে সৌমিতৃষা, কী বললেন রাজ-ঘরণী?

Soumitrisha Kunu: ছোটপর্দার পরিচিত মুখ সৌমিতৃষা কুণ্ডু। মিঠাই সিরিয়ালের হাত ধরে অভিনেত্রী রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। গত বছর সিরিয়াল শেষ হতেই ডাক আসে দেবের ছবি প্রধান-এ অভিনয় করার। দেবের বিপরীতে অভিনয় করে সৌমিতৃষা প্রশংসাও কুড়িয়েছেন। সৌমিতৃষার সঙ্গে ভাল সম্পর্ক রাজ-শুভশ্রীরও।

Advertisement
শুভশ্রী-সৌমিতৃষা শুভশ্রী-সৌমিতৃষা

ছোটপর্দার পরিচিত মুখ সৌমিতৃষা কুণ্ডু। মিঠাই সিরিয়ালের হাত ধরে অভিনেত্রী রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। গত বছর সিরিয়াল শেষ হতেই ডাক আসে দেবের ছবি প্রধান-এ অভিনয় করার। দেবের বিপরীতে অভিনয় করে সৌমিতৃষা প্রশংসাও কুড়িয়েছেন। সৌমিতৃষার সঙ্গে ভাল সম্পর্ক রাজ-শুভশ্রীরও। তবে সম্প্রতি সৌমিতৃষাকে একটি পোশাকে দেখা গিয়েছে, যে পোশাকে আগে দেখা গিয়েছিল রাজ-ঘরণী শুভশ্রীকে। তাহলে কি শুভশ্রীর কাছ থেকে এই পোশাক নিয়ে পরেছেন মিঠাই রানি?

টলিউড হোক বা বলিউড একই ধরনের পোশাক পরার ট্রেন্ড আগেও বহুবার দেখা গিয়েছে। অনেক তারকা তো আবার হলিউড তারকাদের পোশাকের আদলে নিজেদের পোশাক তৈরি করেন। সেরকমই একই ধরনের পোশাকে দেখা গিয়েছে টলিউডের দুই অভিনেত্রীকে। মিঠাই পরেছেন ওয়ান শোল্ডার নীল-হলুদ গাউন। এই পোশাকে তাঁকে দেখা গিয়েছিল শহরের এক ইভেন্টে। আর সৌমিতৃষার এই সাজ দেখে তো মন্ত্রমুগ্ধ তাঁর অনুরাগীরা। কিন্তু সৌমিতৃষার আগে এই একই পোশাকে দেখা গিয়েছিল শুভশ্রীকে। রাজ-ঘরণীকেও এই পোশাকে দারুণ সুন্দর লাগছিল। 

সৌমিতৃষা হয়ত শুভশ্রীর থেকে অনুপ্রাণিত হয়েই এই ধরনের পোশাক তৈরি করেছেন। যদিও সৌমিতৃষার পোস্টে লাইক দিয়েছেন শুভশ্রীও। ই রাজ-শুভশ্রীর সঙ্গে বেশ ভালো সম্পর্ক সৌমিতৃষার। প্রায়ই টলিউডের তারকা দম্পতির পোস্টে লাইক-কমেন্ট করতে দেখা যায় মিঠাই-খ্যাত এই অভিনেত্রীকে। গত বছর রাজের অফিসে সৌমিতৃষাকে বেশ কয়েকবার দেখাও গিয়েছিল। তখন শোনা যাচ্ছিল যে হয়ত রাজের ছবিতে দেখা যেতে পারে সৌমিতৃষাকে। যদিও আপাতত সেরকম কোনও অ্যানাউন্সমেন্ট এখনও হয়নি। রাজের অফিসের সরস্বতী পুজোতেও উপস্থিত ছিলেন সৌমিতৃষা। 

আরও পড়ুন

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

মিঠাই ধারাবাহিক শেষে দেবের সঙ্গে বড় পর্দায় পা রেখেছিলেন সৌমিতৃষা। ২০২৩ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল প্রধান। এরপর ফের বড় পর্দাতেই দেখা মিলবে তাঁর। সৌরভ দাসের সঙ্গে কাজ করেছেন ১০ই জুন ছবিতে। ছবির শ্যুটিংয়ের জন্য দার্জিলিংয়েও গিয়েছিলেন তিনি। সেখান থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন মিঠাই সোশ্যাল মিডিয়া পেজে। 

Advertisement

Advertisement