scorecardresearch
 

Subhashree Ganguly: দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী, সুখবর জানালেন স্বামী রাজ

Subhashree Ganguly: পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারে ফের সুখবর। দ্বিতীয়বার মা হতে চলেছেন রাজ-ঘরণী তথা টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবারও তাঁদের জীবনের এই আনন্দের সংবাদটি ভাগ করে নিলেন সকলের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতেই রাজ-শুভশ্রী জানিয়ে দেন যে তাঁদের পরিবারে দ্বিতীয় সদস্য আসতে চলেছে।

Advertisement
দ্বিতীয়বার মা হচ্ছেন শুভশ্রী দ্বিতীয়বার মা হচ্ছেন শুভশ্রী
হাইলাইটস
  • পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারে ফের সুখবর। দ্বিতীয়বার মা হতে চলেছেন রাজ-ঘরণী তথা টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারে ফের সুখবর। দ্বিতীয়বার মা হতে চলেছেন রাজ-ঘরণী তথা টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবারও তাঁদের জীবনের এই আনন্দের সংবাদটি ভাগ করে নিলেন সকলের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতেই রাজ-শুভশ্রী জানিয়ে দেন যে তাঁদের পরিবারে দ্বিতীয় সদস্য আসতে চলেছে। ইউভান হওয়ার তিনবছর পর শুভশ্রী দ্বিতীয়বার মা হওয়ার সুখ অনুভব করলেন। 

রাজ ও শুভশ্রী দুজনেই তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে ইউভানের ছবি শেয়ার করেছেন। শুভশ্রী এবং রাজের হাত ধরে লাফাচ্ছে তাঁদের তিন বছরের খুদে। সেই ছবিতে শুধু দেখা যাচ্ছে তাঁদের হাত।  ইউভানের চোখে মুখে স্পষ্ট উত্তেজনা। পরনে সাদা টি-শার্ট। যেখানে লেখা 'বড় দাদা'। ক্যাপশনে লেখা, ইউভান এ বার বড় দাদায় উত্তীর্ণ হল। এই ছবি ও ক্যাপশন থেকেই স্পষ্ট যে শুভশ্রী ফের মা হচ্ছেন। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই শুভশ্রীর কমেন্ট বক্স উপছে গিয়েছে শুভেচ্ছায়। মৌনী রায়, শ্রাবন্তী সহ একাধিক তারকারা শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। 

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী ৷ তার পর করোনা পরিস্থিতির সময়ে প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয় বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি ৷ তবে তা যে এমন সুখবরের পূর্বাভাস তা অনেকেই আন্দাজ করেননি। ইউভানকে ঘিরেই শুভশ্রী ও রাজের পুরো দুনিয়া। দুজনেই সময় পেলেই ইউভানের সঙ্গে সময় কাটান। 

Advertisement

প্রসঙ্গত, 'ধর্মযুদ্ধ' ছবির শুটিংয়ের সময় নায়িকা জানতে পেরেছিলেন যে, তিনি প্রথম বার মা হতে চলেছেন। সেই সময়ও তাঁর কেরিয়ারের পিক পয়েন্টেই ছিলেন অভিনেত্রী। এবারও শুভশ্রীর কেরিয়ার মধ্য গগনে। একের পর এক অন্য ধারার সিনেমায় তাঁকে অভিনয় করতেও দেখা গিয়েছে। প্রশংসিত হচ্ছে তাঁর অভিনয়ও। এই মুহূর্তে 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে বিচারক হিসাবে দেখা যাচ্ছে নায়িকাকে। ইউভানের সময় বাড়িতে থেকে অল্পস্বল্প কাজও করেছিলেন তিনি। এ বারও নিজের কাজ চালিয়ে যাবেন, না কি কিছু দিনের জন্য বিশ্রাম নেবেন শুভশ্রী? সেই নিয়ে এখনই কিছু জানা যায়নি। 

আরও পড়ুন

Advertisement