scorecardresearch
 

Subhashree Ganguly: শুভশ্রীর ঠোঁট ফুলে 'ঢোল', সোশ্যাল-কটাক্ষের শিকার নায়িকা

Subhashree Ganguly: এই বছর চক্রবর্তী পরিবারে খুশির আবহ একেবারে দ্বিগুণ। পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। খুব শীঘ্রই শুভশ্রীর কোলজুড়ে আসবে তাঁর ও রাজের দ্বিতীয় সন্তান। তার ওপর গত ৩ নভেম্বর জন্মদিন ছিল নায়িকার। আর বাড়িতেই ঘরোয়াভাবে বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে তা পালন করেন রাজ-শুভশ্রী।

Advertisement
Subhashree Ganguly Subhashree Ganguly
হাইলাইটস
  • এই বছর চক্রবর্তী পরিবারে খুশির আবহ একেবারে দ্বিগুণ। পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। খুব শীঘ্রই শুভশ্রীর কোলজুড়ে আসবে তাঁর ও রাজের দ্বিতীয় সন্তান।

এই বছর চক্রবর্তী পরিবারে খুশির আবহ একেবারে দ্বিগুণ। পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। খুব শীঘ্রই শুভশ্রীর কোলজুড়ে আসবে তাঁর ও রাজের দ্বিতীয় সন্তান। তার ওপর গত ৩ নভেম্বর জন্মদিন ছিল নায়িকার। আর বাড়িতেই ঘরোয়াভাবে বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে তা পালন করেন রাজ-শুভশ্রী। জন্মদিনের দিন শুভশ্রীকে দেখা গিয়েছিল তুঁতে রঙের বডি হাগিং লং ড্রেসে। এই পোশাকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। আর এই ছবি পোস্ট করতেই নায়িকাকে নিয়ে ট্রোল শুরু হয়ে যায়। 

আসল কথা হল শুভশ্রী যে ছবিগুলি পোস্ট করেছেন, সেখানে তাঁর ঠোঁট দেখে মনে হচ্ছে তিনি বোটক্স করিয়েছেন। আর তা নিয়েই নেটিজেনের একাংশের কাছে ট্রোলের শিকার হতে হল তাঁকে। নেটিজেনদের একের পর এক নেতিবাচক কমেন্ট আসতে থাকে শুভশ্রীর ছবির পোস্টে। অভিনেত্রীর ঠোঁট বোটক্স করা নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। নানা জনের নানা মন্তব্যের কোনও উত্তর দেননি শুভশ্রী। বরং রাজ ও ইউভানকে নিয়ে জন্মদিনের পার্টি এনজয় করেছেন তিনি। 

এই সময় এমনিতেই যত্নে রয়েছেন নায়িকা। ন’মাসের অন্ত্বঃসত্ত্বা, ফলে খুব বেশি বাইরেও যাচ্ছেন না। বাড়িতেই ঘরোয়া পার্টির আয়োজন করছেন রাজ বিভিন্ন অনুষ্ঠানে। এর আগেও পুজোর সময়ও রাজের বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল। আসলে শুভশ্রীকে এখন খুবই সাবধানে থাকতে হবে। তাই বাড়ির মধ্যেই যাবতীয় আয়োজন করা হচ্ছে। পাশে রাজ ও ছেলে ইউভানকে কোলে নিয়ে জন্মদিনে কেক কাটলেন। বন্ধুবান্ধব অনেকেই এসেছিলেন নায়িকাকে শুভেচ্ছা জানাতে। প্রসঙ্গত, জুনের শেষেই জানা গিয়েছিল যে রাজ ও শুভশ্রীর জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে।  

আরও পড়ুন

কিছুদিন আগেই শেষ করেছেন রিয়্যালিটি শোয়ের শুটিং। তবে এই মুহূর্তে আর কোনও নতুন কাজ শুরু করবেন না অভিনেত্রী। এখন শুধু চিত্রনাট্য শুনছেন। সম্প্রতি পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিটিংও করেছেন তিনি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে আবার ফ্লোরে ফিরবেন আগামী বছর। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ়ের পর এ বার বড় পর্দায় নাকি জুটি বাঁধবেন শুভশ্রী এবং দেবালয়।

Advertisement

Advertisement