scorecardresearch
 

Subhashree Ganguly: ব্লাউজ নেই, শুধু শাড়িতে মোহময়ী শুভশ্রী, ছবিগুলি VIRAL

Subhashree Ganguly: টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের মাধ্যমে তিনি ওয়েব দুনিয়ায় পা রেখেই সকলের মন জয় করে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী কিন্তু সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন। নিজের একাধিক ফটোশ্যুটের ছবি তিনি নেট দুনিয়ায় পোস্ট করে নেটিজেনদের মন জয় করতে সিদ্ধহস্ত।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
  • ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের মাধ্যমে তিনি ওয়েব দুনিয়ায় পা রেখেই সকলের মন জয় করে ফেলেছেন।
  • অভিনয়ের পাশাপাশি শুভশ্রী কিন্তু সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন।

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের মাধ্যমে তিনি ওয়েব দুনিয়ায় পা রেখেই সকলের মন জয় করে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী কিন্তু সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন। নিজের একাধিক ফটোশ্যুটের ছবি তিনি নেট দুনিয়ায় পোস্ট করে নেটিজেনদের মন জয় করতে সিদ্ধহস্ত। সম্প্রতি শুভশ্রী যে ছবি পোস্ট করেছেন তা দেখে এই হাঁসফাঁস গরমে আপনার চোখকে এটা শান্তি দিতে পারে। 

অন্য এক অবতারে ধরা দিলেন অভিনেত্রী
শুভশ্রী অভিনেত্রী হিসাবে বারংবার নিজেকে প্রমাণ করে চলেছেন। ইন্দুবালাতেও তাঁর দুধর্ষ অভিনয় দর্শকদের আকর্ষণ করেছে। তবে শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অভিনেত্রী তাঁর সাহসী অবতারের ছবি পোস্ট করে থাকেন। এবার যে ছবি-ভিডিও তিনি পোস্ট করেছেন সেখানে অভিনেত্রীর অন্য এক রূপ ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের লাইক-কমেন্ট পড়তে থাকে এক এক করে। 

 

আরও পড়ুন: Subhasree Ganguly: কালো স্লিট গাউনে 'ভিজে' শুভশ্রী, ট্রোলের মুখে নায়িকা

সাদামাটা শাড়িতে ঝড় তুললেন শুভশ্রী
এই ছবিতে শুভশ্রীকে দেখা গিয়েছে, একেবারে সাদামাটা শাড়ি পরে রয়েছেন অভিনেত্রী। গায়ে নেই ব্লাউজ। মুখে মেকআপের লেশমাত্র নেই। হাতে শুধু সবুজ রঙা চুড়ি। শুভশ্রীর আবেদনময়ী ভঙ্গি ভক্তদের রাতের ঘুম ওড়াচ্ছে। অভিনেত্রীর এই লুকস এখন দারুণভাবে ভাইরাল। এই ছবি পোস্ট করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, অনেক দূরের আলেয়া বাড়িও জোৎস্নাময় আদর সেখানে পুরনো হয় না কোনো সময়! এই ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে মৌনী রায় সহ আরও একাধিক টলিউড তারকাদের। 

Advertisement

অভিনয়ের পাশাপাশি সামলাচ্ছেন সংসারও
শুভশ্রী ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের জন্য নিজের লুকস আমূল পরিবর্তন ঘটিয়েছেন। ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অভিনয় ও ফটোশ্যুটের পাশাপাশি শুভশ্রী তাঁর ছেলে ইউভানকে সময় দিতে ভোলেন না। প্রায়ই রাজ ঘরণী তাঁর ছেলেকে নিয়ে পোস্ট দিয়ে থাকেন। এবার ইউভান প্লেস্কুল ছেড়ে বড় স্কুলে যাচ্ছে। তার ছবিও পোস্ট করেন মা শুভশ্রী। কিছুদিন আগেই রাজের জন্মদিন উপলক্ষ্যে ব্যাপকভাবে ট্রোল হয়েছিলেন শুভশ্রী। সেই সময় কড়াভাবে নিন্দুকদের সমালোচনা করতে ছাড়েননি তিনি।   

আরও পড়ুন: Subhashree-Yuvaan: এই বয়সেই 'গ্র্যাজুয়েট হয়ে গেল ইউভান', অভিনন্দন মা শুভশ্রীকে

প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন শুভশ্রী
এতকিছুর মধ্যেও শুভশ্রী এবার প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন বলে শোনা গিয়েছে। রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয় সিরিজে প্রযোজনার দায়িত্ব সামলাবেন খোদ রাজ ঘরণী। ইতিমধ্যেই এই সিরিজের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। 

    

Advertisement