scorecardresearch
 

Subhashree Ganguly: নতুন স্কুলে প্রথম দিন ইউভান, শুভশ্রী বললেন...

Subhashree Ganguly: প্লেস্কুল ছেড়ে এবার হাইস্কুলে যাচ্ছেন ছোট্ট ইউভান। নতুন স্কুলে ভর্তি হয়েছে সে। আর পুত্রের এই এগিয়ে যাওয়ায় ভীষণভাবে গর্বিত মা শুভশ্রী ও বাবা রাজ চক্রবর্তী। রাজ ও শুভশ্রীর চোখের মণি হল ইউভান। আর তার নতুন জীবনের দিকে পথচলাকেই নিজেদের স্মৃতিতে রেখে দিলেন তারকা অভিভাবক। সোশ্যাল মিডিয়া পেজে ইউভানের স্কুল যাওয়ার ছবি পোস্ট হতেই নেটিজেনদের অভিনন্দন আসতে থাকে।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে ইউভান ছবি সৌন্দয্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে ইউভান ছবি সৌন্দয্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • প্লেস্কুল ছেড়ে এবার হাইস্কুলে যাচ্ছেন ছোট্ট ইউভান
  • নতুন স্কুলে ভর্তি হয়েছে সে। আর পুত্রের এই এগিয়ে যাওয়ায় ভীষণভাবে গর্বিত মা শুভশ্রী ও বাবা রাজ চক্রবর্তী।
  • সোশ্যাল মিডিয়া পেজে ইউভানের স্কুল যাওয়ার ছবি পোস্ট হতেই নেটিজেনদের অভিনন্দন আসতে থাকে।

প্লেস্কুল ছেড়ে এবার হাইস্কুলে যাচ্ছেন ছোট্ট ইউভান। নতুন স্কুলে ভর্তি হয়েছে সে। আর পুত্রের এই এগিয়ে যাওয়ায় ভীষণভাবে গর্বিত মা শুভশ্রী ও বাবা রাজ চক্রবর্তী। রাজ ও শুভশ্রীর চোখের মণি হল ইউভান। আর তার নতুন জীবনের দিকে পথচলাকেই নিজেদের স্মৃতিতে রেখে দিলেন তারকা অভিভাবক। সোশ্যাল মিডিয়া পেজে ইউভানের স্কুল যাওয়ার ছবি পোস্ট হতেই নেটিজেনদের অভিনন্দন আসতে থাকে। 

ছেলে প্রথম স্কুলে যাচ্ছে। তাই স্বাভাবিক ভাবেই খুব খুশি মা শুভশ্রী। ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই ফ্রেমবন্দি করতে ছাড়েন না নায়িকা। তাই জীবনের এই বিশেষ মুহূর্তটাও ফ্রেমবন্দি করে রাখলেন তিনি। ছবিতে দেখা গিয়েছে, ইউভান পরে রয়েছেন লাল রঙের টি-শার্ট ও জিন্সের শর্টস প্যান্ট। জুতো-মোজা, কাঁধে ব্যাগ। স্কুল যাওয়ার জন্য একেবারে প্রস্তুত খুদে চ্যাম্প ইউভান। ছেলের পিছনেই একেবারে ক্যাজুয়াল কালো পোশাকে ধরা দিলেন মা শুভশ্রী। চোখে সানগ্লাস। 

 

আরও পড়ুন: Subhashree-Yuvaan: এই বয়সেই 'গ্র্যাজুয়েট হয়ে গেল ইউভান', অভিনন্দন মা শুভশ্রীকে

    হাসিমুখে স্কুলের ছেলের প্রথম দিন স্কুলে যাওয়ার ছবি পোস্ট করলেন শুভশ্রী। লিখলেন, “বড় স্কুলে যাওয়ার প্রথম দিন। অনেক ভালবাসা।” ইউভানের এই বিশেষ দিনে শুভেচ্ছা জানালেন টলিপাড়ার অনেকেই। শ্রাবন্তী লিখলেন, “সোনা বাবা।” তাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। এর আগেও শুভশ্রী ছেলের প্রি-স্কুলের ছবি দিয়েছিলেন তিনি। বাবা রাজও অবশ্য ছেলের সঙ্গে রয়েছেন প্রতি মুহূর্তে। শত ব্যস্ততার মাঝেও শুভশ্রী ও রাজ কিন্তু ভোলেন না তাঁদের একমাত্র ছেলেকে সময় দিতে। শুভশ্রী তো সময় পেলেই ছেলে ইউভানকে নতুন নতুন জিনিস শেখাতে বসে যান। 

    Advertisement

    আরও পড়ুন: Subhasree Ganguly: কিছুতেই যাচ্ছে না শুভশ্রীর এই বদভ্যাস, প্রচণ্ড বিরক্ত স্বামী রাজ চক্রবর্তীও

    জন্মানোর পর থেকেই রাজ-শুভশ্রীর ছেলে ইউভান প্রথম থেকেই লাইমলাইটে রয়েছেন। টলিউডের স্টার কিডদের মধ্যে ইউভান খুবই জনপ্রিয়। রাজ-শুভশ্রীও তাঁদের ছেলের ছবি পোস্ট করে থাকেন প্রায়ই। শুভশ্রী প্রথম থেকেই মা হতে চেয়েছিলেন বলে অনেক সাক্ষাৎকারে জানিয়েছেন। ইউভান তাঁকে মাতৃত্বের স্বাদ এনে দিয়েছে। ইউভানকে ঘিরে শুভশ্রী-রাজের স্বপ্নও প্রচুর। অপরদিকে খুদে ইউভানও কম যান না। কিছুদিন আগেই মা-মাসিদের সঙ্গে পা মিলিয়ে নেচে সব লাইমলাইট কেড়ে নিয়েছেন ইউভান।  রাজ আর শুভশ্রীর জীবনে এখন একটাই লক্ষ্য, ইউভানকে ভাল ভাবে মানুষ করে তোলা।

    আরও পড়ুন: Subhasree Ganguly: কালো স্লিট গাউনে 'ভিজে' শুভশ্রী, ট্রোলের মুখে নায়িকা

    এই সবকিছুর মাঝেই শুভশ্রীর ইন্দুবালা ভাতের হোটেল দারুণভাবে জনপ্রিয় হয়েছে। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়ও। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন। এখন তাঁকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স-এ বিচারকের আসনে।   

    Advertisement