scorecardresearch
 

Sudipta Banerjee-Soumya Bokshi wediing: সুদীপ্তা-সৌম্যর গায়ে হলুদ-মেহেন্দি পর্ব সারা, অপেক্ষা শুধু শুভদৃষ্টির

Sudipta Banerjee-Soumya Bokshi wediing: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই কনের সাজে ধরা দেবেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী বিয়ে করছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীকে। রাজনীতি ও টলিউড জগতের বিয়ে তাই আয়োজনও জবরদস্ত। সোমবার ১ মে সুদীপ্তা ও সৌম্যর চারহাত এক হতে চলেছে। এদিন সকাল থেকেই বিয়ের আগের রীতি-রেওয়াজ সেরে নিতে দেখা গেল পাত্র-পাত্রী দুজনকেই।

Advertisement
সৌম্য বক্সী ও সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে সৌম্য বক্সী ও সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে
হাইলাইটস
  • আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই কনের সাজে ধরা দেবেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।
  • অভিনেত্রী বিয়ে করছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীকে।

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই কনের সাজে ধরা দেবেন সোহাগ জল খ্যাত অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী বিয়ে করছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীকে। রাজনীতি ও টলিউড জগতের বিয়ে তাই আয়োজনও জবরদস্ত। সোমবার ১ মে সুদীপ্তা ও সৌম্যর চারহাত এক হতে চলেছে। এদিন সকাল থেকেই বিয়ের আগের রীতি-রেওয়াজ সেরে নিতে দেখা গেল পাত্র-পাত্রী দুজনকেই। 

 

আরও পড়ুন: সুদীপ্তার বিয়ে, আইবুড়োভাতেও এলাহি আয়োজন

অভিনেত্রী সুদীপ্তা তাঁর মেহেন্দি পরার ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই পোস্ট করেছেন। অপরদিকে সৌম্যকেও দেখা গিয়েছে আইবুড়ো ভাত খেতে। মা স্মিতা বক্সী ছেলেকে ভাত খাইয়ে দিচ্ছেন। আইবুড়ো ভাতের দিন সুদীপ্তাকে দেখা গেল তাঁর চোখ ছলছল করছে। আইবুড়ো অবস্থায় বাপের বাড়িতে শেষ খাবার। স্বাভাবিক ভাবেই সে কারণে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। নিজের বাড়ি ছেড়ে নতুন এক জায়গায় গিয়ে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। স্বাভাবিক ভাবে হাজারো আবেগ ভিড় করছে এই মুহূর্তে। 

 

আরও পড়ুন: Sudipta Banerjee Marriage: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

সোমবার সকাল থেকেই সৌম্য ও সুদীপ্তা ব্যস্ত হয়ে যান নিজেদের গায়ে হলুদ পর্ব নিয়ে। সৌম্যর গায়ে হলুদের পর্ব হয়েছে দারুণ হইহই করে। যেটার ছবি ইতিমধ্যেই পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের আগে সুদীপ্তাকে লাল পাড় সাদা শাড়ি ও কনের মুকুট পরে বৃদ্ধিতে বসেছেন। পরিবার ও বন্ধুবান্ধবদের সমাবেশে সুদীপ্তা-সৌম্যর বিয়ের আবহ সরগরম। 

 ইতিমধ্যেই বন্দ্যোপাধ্যায় পরিবারে হইহই কাণ্ড। নিমন্ত্রিত তালিকায় প্রায় ৭০০ জন। বাঙালি খাবার থেকে মোগলাই— হরেক রকমের খাবার রয়েছে মেনুতে। কনের সাজে সাজতে বসে গিয়েছেন সুদীপ্তা। একেবারে সাবেকি সাজেই সাজবেন অভিনেত্রী। লাল বেনারসী ও সোনার গয়নায় বাঙালি বধূরূপেই সৌম্যর সামনে আসবেন। এক বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আমন্ত্রিত। 

Advertisement

 

আরও পড়ুন: Sudipta Banerjee: মাঝরাতে ঘুম ভেঙে যাচ্ছে, TMC নেতাকে বিয়ের আগে টেনশনে অভিনেত্রী

সুদীপ্তা ও সৌম্য বক্সীর সম্পর্ক বেশ দীর্ঘদিনের। নিজের সম্পর্ক নিয়ে কখনই রাখঢাক করেননি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেন তাঁরা প্রায়ই। কোনও এক অনুষ্ঠানে গিয়ে আলাপ দুজনের। তারপর সেই আলাপ থেকেই প্রেমের সূত্রপাত। দীর্ঘদিন ধরে প্রেমের পরই বিয়ে করছেন সুদীপ্তা ও সৌম্য। ছোটপর্দায় তিনি দুর্ধর্ষ ভিলেন হিসাবেই পরিচিত সুদীপ্তা। ‘খেলা’ সিরিয়ালে বিন্দু চরিত্রের মাধ্যমে ছোটপর্দায় তাঁর আত্মপ্রকাশ। বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই চরিত্র। যদিও পরে খল চরিত্রে পরিচিতি পান সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এখন সোহাগ জল সিরিয়ালে বেণী চরিত্রে অভিনয় করছেন তিনি। সেখানেও খলচরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। 

Advertisement