scorecardresearch
 

Swastika Dutta: আলুথালু শার্ট, শরীরী আবেদনে সোশ্যালে ঝড় তুললেন স্বস্তিকা

Swastika Dutta: টেলিভিশন তথা টলিউডের এখন পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। নিজের অভিনয়ের জোরে তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে জায়গা পাকা করে নিয়েছেন। অভিনেত্রী প্রায়ই কোনও না কোনও কারণে চর্চিত হয়ে থাকেন। সদ্য ব্রেকআপ হয়েছে স্বস্তিকার। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তিন বছরের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী।

Advertisement
সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন স্বস্তিকা দত্ত সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন স্বস্তিকা দত্ত
হাইলাইটস
  • টেলিভিশন তথা টলিউডের এখন পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। নিজের অভিনয়ের জোরে তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে জায়গা পাকা করে নিয়েছেন। অভিনেত্রী প্রায়ই কোনও না কোনও কারণে চর্চিত হয়ে থাকেন। সদ্য ব্রেকআপ হয়েছে স্বস্তিকার। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তিন বছরের সম্পর্কে

টেলিভিশন তথা টলিউডের এখন পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। নিজের অভিনয়ের জোরে তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে জায়গা পাকা করে নিয়েছেন। অভিনেত্রী প্রায়ই কোনও না কোনও কারণে চর্চিত হয়ে থাকেন। সদ্য ব্রেকআপ হয়েছে স্বস্তিকার।  গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তিন বছরের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী। সে নিয়েও চর্চা কম হয়নি। তবে এখন তিনি যে কারণে চর্চিত হচ্ছেন তা হল সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা কিছু ছবিকে কেন্দ্রে করে। যা নেট দুনিয়ার আলোড়ন সৃষ্টি করেছে। 

এমনিতে বোল্ড অভিনেত্রী বলেই ইন্ডাস্ট্রিতে পরিচিত স্বস্তিকা। প্রায়ই নিজের সাহসী অবতারের ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। যা দেখে পুরুষ হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। সম্প্রতি স্বস্তিকা যে ছবিগুলি পোস্ট করেছেন সেগুলি বেশ বোল্ড। ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো রঙের শাটিন শার্ট পরে রয়েছেন। একদিকের কাঁধ থেকে খুলে পরছে শার্ট, উঁকি মারছে অন্তর্বাস। এই পোশাকের নীচে কিছুই পরেননি অভিনেত্রী। সাবলীলভাবেই নিজের পা ফ্লন্ট করছেন স্বস্তিকা। 

এই পোশাকের সঙ্গে খুবই অগোছলোভাবে চুল বেঁধেছেন, গলায় হার আর হাল্কা মেকআপেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াচ্ছেন অভিনেত্রী। স্বস্তিকা এই ছবিগুলি পোস্ট করে হিন্দিতে ক্যাপশনে লিখেছেন, তোমার জন্যই আমি ধ্বংস হচ্ছি (তু তবাহি হ্যয় মেরি)। স্বস্তিকা এর আগেও একাধিক উষ্ণ ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই অভিনেত্রীর ফাটাফাটি সিনেমা মুক্তি পেয়েছে। যেখানে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। 

Advertisement

কিছুদিন আগেই স্বস্তিকা-শোভনের ব্রেকআপ নিয়ে সরগরম ছিল টেলি পাড়া। তিনবছরের সম্পর্কে ইতি টেনেছেন তাঁর যৌথ সিদ্ধান্তেই। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ঠান্ডা লড়াইও শুরু হয়। যদিও এই ব্রেকআপ নিয়ে কেউই প্রথমদিকে মুখ খুলতে রাজি ছিলেন না। তবে স্বস্তিকাই প্রথম জানান যে তাঁর ও শোভনের ব্রেকআপ হয়ে গিয়েছে। এরপর দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে তাঁদের একসঙ্গে মুহূর্ত কাটানোর সব ছবি সরিয়ে দেন। এই মুহূর্তে স্বস্তিকা ব্যস্ত রয়েছেন তাঁর সিরিয়াল তোমার খোলা হাওয়া নিয়ে। এখানে তিনি ঝিলমিলের চরিত্রে অভিনয় করছেন। এর পাশাপাশি আরও কিছু প্রজেক্ট রয়েছে হাতে। সেটা নিয়েও শীঘ্রই কাজ শুরু করে দেবেন তিনি।  

আরও পড়ুন

Advertisement