scorecardresearch
 

Swastika Mukherjee: 'আমার প্রিয় মানুষ', মুম্বইয়ের Traffic-এ কার সঙ্গে আটকে স্বস্তিকা?

Swastika Mukherjee: একসময় স্বস্তিকা ও সুমন মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে সরগরম ছিল গোটা টলি পাড়া। যদিও দুজনের কেউই এই সম্পর্কের কথা যেমন স্বীকার করে নেননি আবার অস্বীকারও করেননি। টলি পাড়ার দুই পরিচিত নাম হল স্বস্তিকা-সুমন। অতীতে তাঁদের সম্পর্ক নিয়ে কম কাঁটাছেড়া হয়নি।

Advertisement
মুম্বইতে কার সঙ্গে দেখা করলেন স্বস্তিকা? মুম্বইতে কার সঙ্গে দেখা করলেন স্বস্তিকা?
হাইলাইটস
  • একসময় স্বস্তিকা ও সুমন মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে সরগরম ছিল গোটা টলি পাড়া। যদিও দুজনের কেউই এই সম্পর্কের কথা যেমন স্বীকার করে নেননি আবার অস্বীকারও করেননি।

একসময় স্বস্তিকা ও সুমন মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে সরগরম ছিল গোটা টলি পাড়া। যদিও দুজনের কেউই এই সম্পর্কের কথা যেমন স্বীকার করে নেননি আবার অস্বীকারও করেননি। টলি পাড়ার দুই পরিচিত নাম হল স্বস্তিকা-সুমন। অতীতে তাঁদের সম্পর্ক নিয়ে কম কাঁটাছেড়া হয়নি। তবে সেই সব গল্প এখন পুরনো খাতায় বন্দি। দুজনের জীবনই এগিয়েছে অন্য খাতে। তবে তারই মধ্যে স্বস্তিকা-সুমনের বন্ধুত্বে কিন্তু ভাঁটা পড়েনি। তাঁরা আজও ভাল বন্ধু। 

কাজের সূত্রে এখন বেশিরভাগ সময়ই মুম্বতেই থাকতে হয় স্বস্তিকাকে। অপরদিকে সুমনও রয়েছেন এখন বাণিজ্যনগরীতে। তাই দুজনেই যখন একই জায়গাতে রয়েছেন সুতরাং দেখা হওয়াটাই স্বাভাবিক। তবে মুম্বইয়ের কোনও ক্যাফে বা রেস্তোরাঁতে সুমন-স্বস্তিকার দেখা হয়নি। বরং মুম্বইতে অটোয় বসে যানজটে আটকে থাকা মুহূর্তকে ফ্রেমবন্দি করেছেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেন তিনি। 

মুম্বইয়ের জ্যামে পুরনো বন্ধুত্বকে নতুন করে উদ্‌যাপন করলেন অভিনেত্রী। হাসিমুখে দু’জনের সেলফি পোস্ট করে স্বস্তিকা লেখেন, 'মুম্বইয়ের যানজটের কোনও ভরসা নেই। বাড়ি থেকে গন্তব্যে পৌঁছনোর সময় যদি ২০ মিনিট দেখায়, কিছুটা এগিয়ে গিয়ে জ্যামে দাঁড়িয়ে থাকলেও সেই ২০ মিনিটই দেখাবে।' মুম্বইয়ের এই যানজটে আটকে যখন অধৈর্য হয়ে পড়েন, তখন সুমনের ভাবনার প্রশংসা করেছেন স্বস্তিকা। তিনি বলেন, 'সুমনের ভাবনা, তার শিল্পসত্তা অনেকের থেকে উচ্চ মানের।' সুমনের সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্ব বহু বছরের। তিনি লেখেন, 'কথায় বলে কারও সঙ্গে যদি বন্ধুত্ব সাত বছর টিকে যায়, তা হলে সে সম্পর্ক ছিন্ন হয় না। আমার প্রিয় মানুষ সুমন মুখোপাধ্যায়।' অর্থাৎ প্রকাশ্যেই স্বস্তিকা মেনে নিলেন যে তাঁর প্রিয় মানুষ সুমন। 

আরও পড়ুন

 

স্বস্তিকা এর আগে একাধিক সম্পর্কে জড়িয়েছেন। যদিও তাঁর কোনও সম্পর্ক কখনই গোপন থাকেনি, তা ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট ছিল। কখনও সৃজিত মুখোপাধ্যায়, কখনও বা পরমব্রত আবার কখনও বা জিৎ। টলিউডের একাধিক ব্যক্তির সঙ্গে স্বস্তিকার সম্পর্ক নিয়ে হয়েছে বিস্তর আলোচনা। তবে অভিনেত্রী এইসব বিষয়কে খুব একটা পাত্তা দেননি। যদিও নাট্যকার সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক বিতর্কের পর্যায়ে পৌঁছেছিল। সেই সময় তা নিয়ে টলিউডে বহু চর্চা হয়েছে। তবে আজ তা অতীত। পুরনো দিনের কথা ভুলে স্বস্তিকা ও সুমনের বন্ধুত্ব এখন অন্য মাত্রা পেয়েছে। মুম্বইতে দুজনেই কাটাচ্ছেন দারুণ এক সময়।  

Advertisement

Advertisement