scorecardresearch
 

Swastika Mukherjee: আদরের তীব্রতায় 'কান্না' স্বস্তিকার, সোশ্যাল মিডিয়ায় VIDEO ফাঁস

Swastika Mukherjee: বাংলা ইন্ডাস্ট্রিতে বরাবর বোল্ড অভিনেত্রী হিসাবে তকমা পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর তাঁকে নিয়ে বিতর্ক কম নেই। এবার সেই স্বস্তিকা মুখোপাধ্য়ায়ের এক ভাইরাল ভিডিও ঘিরে তুমুল শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলা ইন্ডাস্ট্রিতে বরাবর বোল্ড অভিনেত্রী হিসাবে তকমা পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

বাংলা ইন্ডাস্ট্রিতে বরাবর বোল্ড অভিনেত্রী হিসাবে তকমা পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর তাঁকে নিয়ে বিতর্ক কম নেই। এবার সেই স্বস্তিকা মুখোপাধ্য়ায়ের এক ভাইরাল ভিডিও ঘিরে তুমুল শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে এক পুরুষের সঙ্গে ওয়েবক্যামে যৌনসুখ মেটাচ্ছেন অভিনেত্রী। আর সেই ভিডিও হু হু করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্মে । 

স্বস্তিকার এই ভিডিও সামনে আসতেই প্রশ্ন উঠেছে যে এই ভিডিওটি সত্যিই স্বস্তিকার নাকি তিনি ডিপফেকের শিকার হয়েছেন। আসল সত্যিটা হল এই ভিডিওটি স্বস্তিকারই। এটি তাঁর আগামী ছবি লাভ সেক্স অউর ধোকা ২-এর একটি ক্লিপিংস। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ফের একবার বলিউডের ছবিতে বাংলার এই তুখোড় অভিনেত্রী। সেই সিনেমার একটি দৃশ্য ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখেই নেটিজেনদের একাংশ রে রে করে তেড়ে এসেছেন। 

আগামী ১৯ এপ্রিল এই ছবি মুক্তি পাবে। কিন্তু মুক্তির আগে শুধুমাত্র এই দৃশ্যটি কীভাবে ফাঁস হয়ে গেল তা নিয়ে ধন্দে নির্মাতারা। কারণ খুঁজে বের করতেও ইতিমধ্যেই পদক্ষেপ করছেন নির্মাতারা। পরিচালক নিজেও এই ধরনের ঘটনায় বেশ বিরক্ত। সূত্রের খবর, সিবিএফসির তরফে এই ছবির একাধিক দৃশ্যে কাঁচি চালানোর কথা সামনে আসার কয়েক ঘন্টার মধ্যেই এই ক্লিপিংস ফাঁস হয়ে যায়। এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ স্বস্তিকাও। নির্মাতারা ইতিমধ্যেই সোশ্যাল সাইট থেকে ভিডিয়ো সরিয়ে ফেলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। কীভাবে বা কোন অ্যাকাউন্ট থেকে সেটি ছড়িয়ে পড়েছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগেও স্বস্তিকা এই ধরনের অস্বস্তিকর পরিস্থিতির শিকার হয়েছিলেন। বেশ কিছু বছর আগে টেক ওয়ান ছবির একটি ঘনিষ্ঠ মুহূর্তকে এমএমএস বলে পর্ন সাইটে আপলোড করা হয়েছিল। শুধু স্বস্তিকা নয়, এ ধরনের ঘটনার শিকার হয়েছেন পাওলি দামও। প্রসঙ্গত, ২০১০ সালে মুক্তি পেয়েছিল ছবিটির প্রথম অধ্যায়। প্রায় ১৪ বছর পর আসছে পার্ট ২। স্বস্তিকা ছাড়াও ওই ছবিতে দেখা যাবে উরফি জাভেদ, মৌনী রায়, অনু মালিককে। থাকবেন বনিতা রাজপুরোহিত ও অভিনব সিং-ও।  

আরও পড়ুন

Advertisement