scorecardresearch
 

Swastika Mukherjee: বিছানা ছেড়ে... লোডশেডিংয়ের রাত যেভাবে কাটালেন স্বস্তিকা, দেখুন

Swastika Mukherjee: টলিউডে ঠোটকাঁটা বলেই পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায়। শুধু অভিনয় নয়, স্বস্তিকা পরিচিত তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য। শুধু তাঁর রূপের ছটা নয়, তাঁর কথা বলা, ব্যক্তিত্ব, সবটা নিয়ে ভরে ভরে ভালোবাসা পান অনুরাগীদের থেকে। নিজের পেশাগতর বাইরে গিয়েও স্বস্তিকা তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে ঠোটকাঁটা বলেই পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায়।

টলিউডে ঠোটকাঁটা বলেই পরিচিত স্বস্তিকা মুখোপাধ্যায়। শুধু অভিনয় নয়, স্বস্তিকা পরিচিত তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য। শুধু তাঁর রূপের ছটা নয়, তাঁর কথা বলা, ব্যক্তিত্ব, সবটা নিয়ে ভরে ভরে ভালোবাসা পান অনুরাগীদের থেকে। নিজের পেশাগতর বাইরে গিয়েও স্বস্তিকা তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন। নিজের ছোট ছোট মুহূর্তগুলো তাঁর ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। গরমের চোটে এখন মানুষের প্রাণ ওষ্ঠাগত। সকলেই চাইছেন একটু ঠান্ডায় থাকতে। আর তারই মাঝে স্বস্তিকা পড়লেন লোডশেডিং-এর কবলে। 

সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা সেই ছবি শেয়ার করেছেন। লোডশেডিং-এর পর মাটিতেই শুয়ে পড়েছেন। পরনে সাদা রঙের স্লিভলেস নাইট ড্রেস, চুল খোলা। চোখ বন্ধ করেই সেলফি নিয়েছেন স্বস্তিকা। এরপর এই সেলফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্বস্তিকা ক্যাপশনে লেখেন, লোডশেডিং ওয়ালা ছবি। এই ছবি পোস্ট করতেই লাইক-কমেন্টের ঝড় বয়ে গিয়েছে। সকলেই জানিয়েছেন যে তাঁর ত্বক এতটা ভাল কীভাবে রাখেন তিনি। 

দেখতে দেখতে ৪৩ বছর বয়স হয়ে গিয়েছে স্বস্তিকার। যদিও এতটুকু বোঝার উপায় নেই। বয়স লুকোনোর কোনও চেষ্টাই অবশ্য তিনি করেন না। নিজের শর্তেই জীবনকে পরিচালনা করে আসছেন স্বস্তিকা। যেটা করতে বা পরতে ইচ্ছে হয় তাঁর, সেটাই করেন তিনি। জীবনে একাধিকবার বসন্তের আগমন হলেও এই মুহূর্তে তিনি সিঙ্গল। মেয়ে অন্বেষাকে নিয়েই তাঁর ছোট্ট জীবন। স্বস্তিকা ও তাঁর স্বামী প্রমিত সেনের মেয়ে অন্বেষা। খুব ছোট বয়সে বিয়ে। অন্বেষা ছোট থাকতেই বিচ্ছেদ। একা হাতেই মেয়েকে মনুষ করেছেন অভিনেত্রী। উচ্চশিক্ষার জন্য কলকাতার বাইরেই থাকেন অন্বেষা। তবে ছুটিতে বাড়ি ফিরলেই জমে ওঠে মা-মেয়ের আড্ডা।

Advertisement

টলিউড-ওয়েব সিরিজের পাশাপাশি বলিউডেও নিজের অভিনয় দিয়ে সকলকে মাত করছেন তিনি। কিছুদিন আগেই তাঁর অভিনীত বিজয়ার পরে ছবিটিতে স্বস্তিকার অভিনয় দারুণভাবে প্রশংসা পায়। মুক্তির অপেক্ষায় এলএসডি ২। যাতে রয়েছেন স্বস্তিকা। কিছুদিন আগেই এই ছবির একটি ক্লিপিং ভাইরাল হয়ে যাওয়ার ফলে বেশ বিরক্ত হন অভিনেত্রী। বাংলায় চর্চায় রয়েছে তাঁর টেক্কা ছবিখানা। যেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দেব-রুক্মিণী মৈত্র। সঙ্গে, চলতি বছরেই মুক্তি পেতে পারে ওয়েব সিরিজ নিখোঁজ ২।

আরও পড়ুন

Advertisement