scorecardresearch
 

Swastika Mukherjee: পুলের ধারে খোলামেলা পোশাকে স্বস্তিকার ছবি VIRAL, 'লদলদে চর্বি...' তুমুল বডি শেমিং

Swastika Mukherjee: ঠোঁটকাটা, স্পষ্টবক্তা আবার কখনও কখনও বোল্ড অবতারে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সমাজের ধরাবাধা নিয়ম থেকে নিজেকে সবসময় দূরে রাখতেই পছন্দ করেন স্বস্তিকা। আর তা ধরা পড়ে তাঁর চলনে-বলনে এবং অবশ্যই পোশাকে। খুব যে স্লিম-ট্রিম তা স্বস্তিকাকে বলা চলে না, তবে ফিগারের থোড়াই কেয়ার করে একেবারে নিজের মতো করে স্টাইল করে থাকেন অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট হলেই প্রশংসা ও ট্রোল দুটোরই প্রাপ্তি হয়।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ঠোঁটকাটা, স্পষ্টবক্তা আবার কখনও কখনও বোল্ড অবতারে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

ঠোঁটকাটা, স্পষ্টবক্তা আবার কখনও কখনও বোল্ড অবতারে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সমাজের ধরাবাধা নিয়ম থেকে নিজেকে সবসময় দূরে রাখতেই পছন্দ করেন স্বস্তিকা। আর তা ধরা পড়ে তাঁর চলনে-বলনে এবং অবশ্যই পোশাকে। খুব যে স্লিম-ট্রিম তা স্বস্তিকাকে বলা চলে না, তবে ফিগারের থোড়াই কেয়ার করে একেবারে নিজের মতো করে স্টাইল করে থাকেন অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট হলেই প্রশংসা ও ট্রোল দুটোরই প্রাপ্তি হয়। সেরকমই এক অভিজ্ঞতা ফের হল অভিনেত্রীর। 

কদিন ধরেই শহর কলকাতায় নেমেছে বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া। শহরের আবহাওয়া রীতিমতো ঠান্ডা। কিন্তু স্বস্তিকার এই ছবি দেখার পর শহরজুড়ে ফের উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়তে পারে। মাঝে মাঝেই অভিনেত্রীকে তাঁর সাহসী অবতারে দেখা যায়। এবারও তার ব্যতিক্রম হল না। সাদা-কালো মনোকিনিতে পুলের ধারে গাছের নীচে দাঁড়িয়ে হট অ্যান্ড হ্যাপেনিং স্বস্তিকা। যদিও ছবিটা একটু দূর থেকে নেওয়া। তবে যতটুকু দেখে বোঝা যাচ্ছে চোখে রোদচশমা, চুল খোপা করা আর গলায় মুক্তোর হার। মনোকিনি থেকে দেখা যাচ্ছে স্বস্তিকার ক্লিভেজ। 

এই ছবি পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, বৃষ্টি নামার আগে। যদিও এই ছবি ওড়িশার এক রিসর্টে তোলা। তাই আন্দাজ করা যায় স্বস্তিকা এখন ওড়িশাতে রয়েছেন। এই ছবি দেখা মাত্রই মেয়ে অন্বেষা কমেন্টে জানান যে এটা তাঁর সুইম স্যুট। অর্থাৎ মেয়ের মনোকিনি পরেই স্টাইল করছেন মা স্বস্তিকা। এই ছবি পোস্ট হওয়ার পর প্রশংসার চেয়ে অভিনেত্রীকে বডি শেমিং বেশি করা হয়। নেটিজেনদের মধ্যে কেউ লেখেন, লদলদে চর্বি পুরো রেয়াজি খাসির মতো। কেউ কেউ আবার স্বস্তিকাকে তাঁর বয়স মনে করিয়ে দেন। তবে কোনওদিনই এইসব তুচ্ছ বিষয়ে মাথা গলানি অভিনেত্রী। বরং ইনস্টা স্টোরিতে নিজের এই ছবি পোস্ট করে তাঁদের গাল দিয়েছেন। 

Advertisement

স্বস্তিকা বরাবরই এইসব বিষয় নিয়ে সরব হন। যে কারণে মমতা শঙ্করের মেয়েদের শাড়ি পরা নিয়ে মন্তব্যেরও প্রতিবাদ জানান একেবারে নিজের মতো করে। স্বস্তিকা তাঁর জীবন একেবারে নিজের শর্তে অতিবাহিত করেন। যেখানে তাঁরই দৃষ্টিভঙ্গী প্রাধান্য পায়। কিছুদিন আগেই নিখোঁজ ২-এর শ্যুটিং শুরু করেছেন তিনি। হাতে রয়েছে বেশ কয়েকটি প্রজেক্টও। 

Advertisement