scorecardresearch
 

Swastika Mukherjee: 'ইচ্ছে হলে হাত কাটা ব্লাউজ পরব', শরীর নিয়ে আত্মবিশ্বাসী স্বস্তিকা

Swastika Mukherjee: টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে সবসময়ই শীর্ষে থাকেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টলি পাড়ায় অভিনেত্রী তাঁর ঠোঁট কাটা স্বভাবের জন্য বেশ পরিচিত। বহুদিন ধরেই স্বস্তিকা নিজের মতো জীবন কাটাচ্ছেন আর একেবারে নিজের শর্তেই তিনি তাঁর জীবনকে পরিচালনাও করেন। স্বস্তিকা বডি পজিটিভিটি নিয়ে সবসময়ই কথা বলে থাকেন এবং নিজেও মেনে চলেন।

স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে সবসময়ই শীর্ষে থাকেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টলি পাড়ায় অভিনেত্রী তাঁর ঠোঁট কাটা স্বভাবের জন্য বেশ পরিচিত।

টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে সবসময়ই শীর্ষে থাকেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টলি পাড়ায় অভিনেত্রী তাঁর ঠোঁট কাটা স্বভাবের জন্য বেশ পরিচিত। বহুদিন ধরেই স্বস্তিকা নিজের মতো জীবন কাটাচ্ছেন আর একেবারে নিজের শর্তেই তিনি তাঁর জীবনকে পরিচালনাও করেন। স্বস্তিকা বডি পজিটিভিটি নিয়ে সবসময়ই কথা বলে থাকেন এবং নিজেও মেনে চলেন। তারই নজির ফের দেখা গেল স্বস্তিকার সাম্প্রতিকতম সোশ্যাবমিডিয়া পেজে। 

স্বস্তিকার সাজ-পোশাক সবসময়ই থাকে চর্চায়। যে কোনও পোশাকে আত্মবিশ্বাসী তিনি, প্রয়োজনে এক টুকরো তোয়ালেতেও। স্বস্তিকা শাড়ি পরতে ভীষণভাবে ভালোবাসেন, তা তিনি তাঁর একাধিক পোস্টে এবং সাক্ষাৎকারে জানিয়েছেন। সম্প্রতি স্বস্তিকা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে কালো রঙের শাড়িতে দেখা গিয়েছে। এই শাড়ির সঙ্গে তিনি কালো রঙের ব্লাউজ পরেন। তবে এটা ঠিক ব্লাউজ নয়। স্বস্তিকা সেই ভিডিও পোস্ট করে লেখেন, এই টপটা অন্বেষার। যখন মেয়ে শহরে থাকে তার জামা-কাপড় আমার। আর যখন সে থাকে না তখনও তার জামা-কাপড় আমার। আমার শাড়ি পরতে ভালো লাগে। এটা আমার কাছে যে কোনও জায়গায় যাওয়ার পোশাক। 

স্বস্তিকা খুব স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন যে এই ব্লাউজ থুড়ি টপটা আসলে তাঁর মেয়ে অন্বেষার। এই টপের ওপরই তিনি শাড়ি পরেছেন। আসলে স্বস্তিকা একটি বই উদ্বোধনের অনুষ্ঠানে গিয়েছিলেন। আর সেখান থেকেই তিনি কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, আমার হাত মোটা তাতে কি? হাত কাটা বেলাউজ পরতে ইচ্ছে করলে পরবো। আর এটা বেলাউজও না। মেয়ের টপ। স্বস্তিকা বরাবরই খোলামেলা পোশাক পরতে ভালোবাসেন। আর তা নিয়ে তাঁকে প্রায়ই ট্রোলের মুখে পরতে হয়। নিজের বয়স লুকিয়ে রাখা তাঁর স্বভাব-বিরুদ্ধ। তবে শরীরের নানা অঙ্গ নিয়ে বারবার কদর্য আক্রমণের মুখে পড়তে হয়েছে তাঁকে। তাঁর স্তনের আকার থেকে শুরু করে চোখের নীচে ডার্ক সার্কেল— স্ক্রুটিনি থেকে ছাড় পায়নি কিছুই।

স্বস্তিকার বিয়ে ভাঙা থেকে তাঁর একাধিক সম্পর্ক, সবকিছুই নিজের হাতে সামলেছেন স্বস্তিকা। টলিউডের গণ্ডী পেরিয়ে বলিউডেও পা দিয়েছেন এখন তিনি। এর পাশাপাশি পোষ্যদের নিয়ে কাজও চালিয়ে যাচ্ছেন। কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর দুটি সিনেমাও দেখানোর কথা রয়েছে। এক কথায়, দুই ইন্ডাস্ট্রিতেই দাপটের সঙ্গে কাজ করছেন স্বস্তিকা।  

আরও পড়ুন