scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dasgupta: যশ-নুসরত এখন ভীষণভাবে 'Unhappy' , শোকের ছায়া তারকা জুটির জীবনে

Nusrat Jahan-Yash Dasgupta: খারাপ সময় থেকে ভালো সময়, অবসরে অথবা কাজের ব্যস্ততার মাঝে এর সঙ্গেই দিন কাটাতেন নুসরত ও যশ। তাই আচমকা তার চলে যাওয়াকে কিছুতেই মানতে পারছেন না নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নুসরত-যশের কাছে সে ছিল একেবারে সন্তানসম। তাই তাদের পোষ্য হ্যাপির মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছেন এই তারকা জুটি। নায়ক-নায়িকার পোষ্য প্রেমের কথা অনুরাগীদের অজানা নয়।

Advertisement
শোকাতুর নুসরত-যশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শোকাতুর নুসরত-যশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • খারাপ সময় থেকে ভালো সময়, অবসরে অথবা কাজের ব্যস্ততার মাঝে এর সঙ্গেই দিন কাটাতেন নুসরত ও যশ। তাই আচমকা তার চলে যাওয়াকে কিছুতেই মানতে পারছেন না নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নুসরত-যশের কাছে সে ছিল একেবারে সন্তানসম। তাই তাদের পোষ্য হ্যাপির মৃত্যুতে শোকাহত হয়ে পড

খারাপ সময় থেকে ভালো সময়, অবসরে অথবা কাজের ব্যস্ততার মাঝে এর সঙ্গেই দিন কাটাতেন নুসরত ও যশ। তাই আচমকা তার চলে যাওয়াকে কিছুতেই মানতে পারছেন না নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নুসরত-যশের কাছে সে ছিল একেবারে সন্তানসম। তাই তাদের পোষ্য হ্যাপির মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছেন এই তারকা জুটি। নায়ক-নায়িকার পোষ্য প্রেমের কথা অনুরাগীদের অজানা নয়। মাঝেমাঝেই নিজেদের ইনস্টাগ্রামে তাঁদের পোষ্যদের ছবি দেন নুসরত। নায়িকার অবসরের একমাত্র সঙ্গী যে তারাই।

নুসরত তাঁর প্রিয় পোষ্য হ্যাপির সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত শেয়ার করে এই দুঃখের খবর জানিয়েছেন। যশ ও নুসরত যৌথ বিবৃতি দিয়ে লিখেছেন, “তুমি আমাদের জীবনে প্রতিটি মুহূর্তে ছিলে। ভাল সময়, মন্দ সময়। প্রতি পদে তোমায় মনে পড়ছে আমাদের। তোমার সঙ্গে জীবনের অন্য পারে দেখা হওয়ার অপেক্ষায় রইলাম। আমরা তোমাকে খুব ভালবাসি।”

নুসরতকে প্রায়ই দেখা যেত তার এই পোষ্যের সঙ্গে ছবি দিতে। নিজেকে হ্যাপির মাও বলতেন অভিনেত্রী। নুসরতের এই পোস্টে কমেন্ট করেছেন বোনুয়া মিমি চক্রবর্তী। প্রসঙ্গত, কিছু বছর আগেই নিজের প্রিয় পোষ্যকে হারিয়েছেন তিনি। তাই নুসরতের কষ্ট তিনি বেশি করে অনুভব করতে পারছেন। তিনি লিখেলেন, “সেতুর ও পারে আবার আমাদের দেখা হবে।” যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে অভিনেতার পোষ্যরাও নুসরতের একান্ত আপন হয়ে উঠেছিল।

Advertisement

এই মুহূর্তে যশ তাঁর প্রথম হিন্দি ছবির শুটিংয়ে ব্যস্ত। ইয়ারিয়া ২-তে দেখা যাবে অভিনেতাকে। অপরদিকে, নুসরতের সঙ্গে জুটি বেঁধে বাংলা ছবি থ্রিলারের শ্যুটিংও সারছেন তিনি। এই ছবিতে যশ-নুসরত ছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

আরও পড়ুন

Advertisement