scorecardresearch
 

Bonny-Koushani: ডেস্টিনেশন ওয়েডিং-এর প্রস্তুতি? শহর ছাড়লেন বনি-কৌশানী, গেলেন কোথায়?

Bonney-Koushani: বহু বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন বনি-কৌশানী। কিন্তু কিছুতেই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না। তবে শোনা যাচ্ছিল যে লোকসভা ভোট মিটতেই নাকি বনি-কৌশানী এবার বিয়েটা সেরে ফেলবেন। গত মাসেই জানা যায় যে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং করবেন বনি-কৌশানী। তবে কোথায় এই বিয়ে হচ্ছে, সেটা এখনও জানা যায়নি।

Advertisement
বনি-কৌশানী বনি-কৌশানী
হাইলাইটস
  • বহু বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন বনি-কৌশানী।

বহু বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন বনি-কৌশানী। কিন্তু কিছুতেই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না। তবে শোনা যাচ্ছিল যে লোকসভা ভোট মিটতেই নাকি বনি-কৌশানী এবার বিয়েটা সেরে ফেলবেন। গত মাসেই জানা যায় যে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং করবেন বনি-কৌশানী। তবে কোথায় এই বিয়ে হচ্ছে, সেটা এখনও জানা যায়নি। আর এই গুঞ্জনের মাঝেই বৃহস্পতিবার সকালে এই জুটি কলকাতা ছাড়লেন। বিয়ের প্রস্তুতি সারতে নাকি?

জানা গিয়েছে, টলিউডের এই জুটি গোয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। না, বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভ্যেনু দেখতে নয়। নিছকই ঘুরতে। কাজের ব্যস্ততা থেকে ৩ দিনের ছুটি নিয়ে গোয়াতে ঘুরতে গেলেন বনি ও কৌশানী। তবে বিয়ে যে বিদেশেই করবেন এটা একেবারে নিশ্চিত। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের কয়েকজনই থাকবেন এই বিয়েতে। টলিপাড়ার অন্দরের খবর, দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koushani (@myself_koushani)

পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় বন্দোবস্ত চলছে। কৌশানীর যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে রয়েছে, সেকথা বহু আগেই ফাঁস করেছিলেন বনি। আর প্রেমিকার সেই ইচ্ছেতেই সায় দিয়েছেন অভিনেতা। তবে ডেস্টিনেশন ওয়েডিং কোথায় করবেন তা এখনও ফাঁস করেননি বনি-কৌশানী। কলকাতায় ফিরে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে একটা রিসেপশন পার্টির এলাহি আয়োজনও থাকছে। টলিউড থেকে আমন্ত্রিতের তালিকাও অনেক।

Advertisement

টলিউডে ডেস্টিনেশন ওয়েডিং-এর তালিকাটা খুবই কম। কমাত্র নুসরত জাহানই তুরস্কে গিয়ে বিয়ে করেছিলেন নিখি জৈনের সঙ্গে। ফিরে এসে রাজকীয় রিসেপশনের বন্দোবস্ত করা হয়। যদিও সেই বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। অপরদিকে, বনি-কৌশানীর সম্পর্ক বহু বছরের। দুই পরিবারের মধ্যে সম্পর্ক সুন্দর। কৌশানী মাতৃহারা হওয়ার পর অনেকটাই তাঁকে সামলেছিলেন বনি এবং তাঁর মা পিয়া সেনগুপ্ত। গতবছরই কৌশানীর বাবা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে এই বছরই তাঁদের বিয়ে হবে। তবে বিয়ের দিনক্ষণ এখনই ফাঁস করতে নারাজ তাঁরা। এখন কবে তাঁরা ছাঁদনাতলায় যাচ্ছেন সেটাই দেখার।   

আরও পড়ুন

Advertisement