scorecardresearch
 

Saurav-Darshana Marriage: দর্শনাকে আইবুড়ো ভাত তৃণার, ব্যাচেলর পার্টিতে নাচ সৌরভের, শুরু বিয়ের কাউন্টডাউন

Saurav-Darshana Marriage: আর মাত্র পাঁচদিন বাকি। বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। সন্দীপ্তা-সৌম্য ও পরমব্রত-পিয়ার পর টলিউডে বিগ ফ্যাট ওয়েডিং-এর পালা সৌরভ ও দর্শনার। টলিউডের এই চর্চিত জুটি আচমকাই বিয়ের খবর ঘোষণা করে সকলকে হতবাক করে দিয়েছিলেন। যদিও তাঁদের সম্পর্কের কথা অজানা কারোর নয়।

Advertisement
সৌরভ-দর্শনার বিয়ে সৌরভ-দর্শনার বিয়ে
হাইলাইটস
  • আর মাত্র পাঁচদিন বাকি। বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। সন্দীপ্তা-সৌম্য ও পরমব্রত-পিয়ার পর টলিউডে বিগ ফ্যাট ওয়েডিং-এর পালা সৌরভ ও দর্শনার।

আর মাত্র পাঁচদিন বাকি। বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। সন্দীপ্তা-সৌম্য ও পরমব্রত-পিয়ার পর টলিউডে বিগ ফ্যাট ওয়েডিং-এর পালা সৌরভ ও দর্শনার। টলিউডের এই চর্চিত জুটি আচমকাই বিয়ের খবর ঘোষণা করে সকলকে হতবাক করে দিয়েছিলেন। যদিও তাঁদের সম্পর্কের কথা অজানা কারোর নয়। এতদিন দর্শনাকেই একা একা আইবুড়ো ভাত খেতে দেখা যাচ্ছিল। এবার সৌরভ ও দর্শনা দুজনকেই একসঙ্গে আইবুড়ো ভাত খাওয়ালেন তাঁদের বন্ধু-বান্ধব। শুধু তাই নয়, শেষ ব্যাচেলর হুডও কাটালেন সৌরভ ও দর্শনা। 

চিরাচরিত শাড়ি বা সাবেকী পোশাকে নয়, বরং কালো রঙের টপ, শীতকালীন কোটে দেখা গেল দর্শনাকে। মাথায় ছিল টোপর৷ একেবারে নো মেকআপ লুকেই ছিলেন অভিনেত্রী। খুবই মিষ্টি লাগছিল তাঁকে। একেবারে ছিমছামভাবেই দেখা গেল হবু বউকে। তৃণা সাহা তাঁর মাথায় ধান-দুর্ব্বা দিলেন, প্রদীপের শিখা ছুঁইয়ে দিলেন মঙ্গল কামনায়। আদর করে খাইয়ে দিলেন পায়েস৷ এভাবেই পালন হল দর্শনার আরও একটি আইবুড়ো ভাতের অনুষ্ঠান। শহরের একটি রেস্তোরাঁয় পালন হয় এই অনুষ্ঠানটি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

তবে এই বিয়ের খবর ঘোষণার মাধ্যমে সৌরভ ও দর্শনা তাঁদের সম্পর্ককে অফিসিয়ালি সিলমোহর দিল বলে জানা গিয়েছে। এর আগে দর্শনাকে তাঁর বন্ধুরা মিলেও আইবুড়ো ভাত খাইয়েছেন। তবে এই প্রথম যৌথভাবে আইবুড়ো ভাত পালন হল দর্শনা-সৌরভের। এবার টলিউড পাবে আরও এক তারকাদম্পতি। অপেক্ষা শুধু আগামী মাসের ১৫ তারিখের। ১৫ ডিসেম্বর তাঁদের বিয়ের আসর বসতে চলেছে৷ সন্ধ্যা ৬টায় মণ্ডপে পা রাখবেন বর-কনে। পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান।   

Advertisement

অপরদিক, সৌরভকে নিয়ে মেতে ছিলেন নীল ভট্টাচার্য, সৌম্যজিৎ আদক সহ অন্যান্যরা। মাথায় বরের টোপর, কমলা রঙের পাঞ্জাবি, সাদা রঙের পায়জামা। সৌরভকে নিয়ে এদিন চলল তুমুল আনন্দ। সৌরভ তাঁর বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচলেন। আর এই ভিডিও পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন, বিয়ের আগের শেষ নাচ। এর আগেও সৌরভকে ব্যাচেলর পার্টিতে দেখা গিয়েছিল। যেখানে বন্ধুরা তাঁকে কোলে তুলে পোজ দেন। প্রসঙ্গত, সৌরভ দাস ও দর্শনা বণিকের সম্পর্কের শুরু হয় এক ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়ে। যদিও তাঁরা কখনই তাঁদের সম্পর্কে সিলমোহর দেননি। 

 

আরও পড়ুন

Advertisement