scorecardresearch
 

Birsa-Bidipta: পুলের জলে আদরে মাখামাখি বিদিপ্তা-বিরসা, ছবি VIRAL

Birsa-Bidipta: টলিউডের পাওয়ার কাপল বলেই পরিচিত পরিচালক বিরসা দাশগুপ্ত ও তাঁর স্ত্রী অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। তাঁদের প্রেম থেকে বিয়ে সবটাই ভীষণভাবে চর্চিত ইন্ডাস্ট্রিতে। তবে এত চর্চা, কটাক্ষ, ট্রোলের পরও তাঁদের মধ্যে ভালোবাসা এখনও অটুট। যার ঝলক প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
বিরসা-বিদিপ্তা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বিরসা-বিদিপ্তা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের পাওয়ার কাপল বলেই পরিচিত পরিচালক বিরসা দাশগুপ্ত ও তাঁর স্ত্রী অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী।

টলিউডের পাওয়ার কাপল বলেই পরিচিত পরিচালক বিরসা দাশগুপ্ত ও তাঁর স্ত্রী অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী। তাঁদের প্রেম থেকে বিয়ে সবটাই ভীষণভাবে চর্চিত ইন্ডাস্ট্রিতে। তবে এত চর্চা, কটাক্ষ, ট্রোলের পরও তাঁদের মধ্যে ভালোবাসা এখনও অটুট। যার ঝলক প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। দুই সন্তানের মা-বাবা, কিন্তু এখনও তাঁদের মধ্যেকার প্রেম যেন তরুণ। সম্প্রতি সোশ্যাল মিডিয়া পেজে বিরসা ও বিদীপ্তার আদুরে ছবি দেখে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ফ্যামিলি ভ্যাকেশন থেকে ছবিটি শেয়ার করেছেন বিরসা। পুলের মাঝে তোলা হয়েছে ছবিটি। যেখানে খালি গায়ে দেখা যাচ্ছে বিরসাকে, স্বামীর বুকে মাথা দিয়ে রয়েছেন স্ত্রী বিদিপ্তা। ক্যাপশনে বিরসা লেখেন, আজ ওয়ার্ল্ড বুক ডে, সবাই বুক হাতে ছবি দিচ্ছে! আমিও দিলাম বুকে বিদিপ্তা। তবে এই ছবিতে বিরসা-বিদিপ্তার ছোট মেয়ে ইদাকেও দেখা যাচ্ছে। সেও পুলের জলে মজা করছে। আসলে মঙ্গলবার ছিল ওয়ার্ল্ড বুক ডে আর বিরসা সেই উপলক্ষ্যে নিছকই মজা করার জন্য এই ধরনের ক্যাপশন দিয়েছেন। তবে সেটা মনে হয় বইপ্রেমীদের খুব একটা পছন্দ হয়নি। রে রে করে পরিচালকের দিকে তেড়ে আসেন তাঁরা। 

 একজন লেখেন, ‘আপনি হয়তো মজা করেই এই ক্যাপশন দিয়েছেন। কিন্তু ওয়ার্ল্ড বুক ডে-র সঙ্গে এটাকে গুলিয়ে ফেলবেন না প্লিজ। শিক্ষার জায়গা আর ভালোবাসার জায়গা আলাদা।’ দ্বিতীয়জন লিখলেন, ‘কী বাজে মস্করা’। পরে অবশ্য বদলে দেওয়া হয় ছবির ক্যাপশন। বিরসা ইনস্টাগ্রামে ছবির ক্যাপশন বদলে লেখেন, বুক ভরা ভালোবাসা। তবে ট্রোলের পাশাপাশি নেটিজেনরা তাঁদের এই ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এই প্রথম নয়, এর আগেও এই দম্পতির বোল্ড ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ চর্চিত হয়েছে। কখনও ঠোঁটে ঠোঁট রেখে অথবা জঙ্গলের মাঝে একে-অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন িরসা-বিদিপ্তা। তাঁদের ভালোবাসা সত্যিই ঈর্ষা জাগায়। 

Advertisement

২০১০ সালের জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরসা দাশগুপ্ত ও বিদিপ্তা চক্রবর্তী। পরিচালকের চেয়ে ৬ বছরের ছোট বিদিপ্তা। তবে বয়স কোনওভাবেই তাঁদের ভালোবাসায় বাঁধা হয়ে দাঁড়ায়নি। সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তাঁদের মাখোমাখো রোম্যান্স ধরা পড়বে। ক্যাপশন নিয়ে যতই ট্রোল হোক না কেন, যেভাবে আদরে জড়িয়ে রয়েছেন তাঁরা একে-অপরকে, তা বুঝিয়ে দিল বিয়ের এত বছর পরেও বিরসা-বিদিপ্তার সংসারে একফোঁটা কমেনি রোম্যান্স। ছয় বছরের বয়সের ফারাক, কোনও প্রভাব ফেলেনি সম্পর্কে।     

আরও পড়ুন

Advertisement